[আমার ফোনে তোলা ১০টি রেনডম ফটোগ্রাফি]১০% ভালোবাসা shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @milon.roy বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█নমস্কার বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, ঈশ্বরের অশেষ কৃপায় আমিও অনেক ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার তোলা সেরা দশটি রেনডম ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ফটোগ্রাফি গুলো দেখে নেওয়া যাক।
তাহলে শুরু করা যাক

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG_20220122_170217.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলটির নাম হচ্ছে ডালিয়া ফুল। এই ফুলটি দেখতে অনেক সুন্দর। এবং এই ফুলের গাছ টি একটু লম্বা আকার হয়ে থাকে।


📸 ছবি নাম্বার ২📸


IMG_20220122_165711.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:এই ফুলটির নাম হচ্ছে বেগুন গাছের ফুল। যেহেতু বেগুন একটি শীতকালীন সবজি, তাই শীতকালে এই ফুলগুলো দেখা যায়।


📸 ছবি নাম্বার ৩📸


IMG_20220122_165649.jpg

ছবি৩ Location

ছবি৩: বেগুন হচ্ছে একটি শীতকালীন সবজি। এই সবজিটি খেতে অনেক ভালো লাগে। বিশেষ করে আমার কাছে বেগুন ভাজি টি অনেক সুন্দর লাগে। তাই তার একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করলাম আশা করি আপনাদের সবার খুবই ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৪📸


IMG_20220122_165742.jpg

ছবি৪ Location

ছবি ৪: এই শাক এর নাম হচ্ছে লাল শাক। লাল শাক খেতে খুবই ভালো লাগে এবং এই শাক দেহের পুষ্টির যোগান দেয় ।


📸 ছবি নাম্বার ৫📸


IMG_20220122_165608.jpg

ছবি৫ Location

ছবি ৫: এই ফুলটি হচ্ছে আলু শাক গাছের ফুল। এই ফুলটি দেখতে খুবই সুন্দর। তাই তার একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আপনাদের সবার খুবই ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৬📸


IMG_20220122_165446.jpg

ছবি৬ Location

ছবি ৬: এই সবজিটির নাম হচ্ছে সমাস। এখন এটি মূলত বারো মাস পাওয়া যায়। এবং এই সবজিটি কাঁচা ও রান্না করে খাওয়া যায়। বিশেষ করে এই সবজিটি কাঁচায় সালাত করে খেতে অনেকেই পছন্দ করে।


📸 ছবি নাম্বার ৭📸


IMG_20220122_165532.jpg

ছবি৭ Location

ছবি ৭: এই ফুলটির নাম হচ্ছে সমাস গাছের ফুল। তাই তার একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আপনাদের সবার খুবই ভালো লাগবে।



📸 ছবি নাম্বার ৮ 📸


IMG_20220122_165932.jpg

ছবি৮ Location

ছবি ৮: এই দৃশ্যটি হচ্ছে একটি মটার সেচ। এই সেচের এর মাধ্যমে আমরা জমি বাড়িতে পানি সেচ দিয়ে থাকি। তাই তার একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৯📸


IMG_20220122_170255.jpg

ছবি৯ Location

ছবি ৯:এই ফুলটি আমার নাম না জানা ফুল। আশা করি আপনাদের সবার খুবই ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG20220122162119.jpg

ছবি১০ Location

ছবি ১০:এই শাক টির নাম হচ্ছে আলু শাক। এই আলু শাক খেতে আমার খুবই ভালো লাগে। তাই তার একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করলাম, আশা করি আপনাদের সবার খুবই ভালো লাগবে।



আশা করি আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লাগবে। এবং লেখায় ও কথায় যদি কোন রকম ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাOPPO
মডেলOPPO A54
ছবি তুলেছেন@milon.roy

শুভেচ্ছান্তে:-
@milon.roy

আমার পরিচয়

IMG_8823~2.JPG

আমার নাম শ্রী: মিলন রায়। আমার স্টিমিট আইডির নাম হচ্ছে@milon.roy। গ্রামে সবাই আমাকে মিলন নামে চেনে। বর্তমানে আমি ফুলবাড়ী সরকারি কলেজ থেকে বাংলা বিভাগে অনার্স তৃতীয় বর্ষে লেখাপড়া করতেছি। আমার বাসা হচ্ছে দিনাজপুর জেলার অন্তর্গত, পার্বতীপুর থানা।

ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগের" সকল সদস্যদের।

Sort:  
 3 years ago 

সুন্দর কিছু রেনডম আলোক চিত্র আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন।। দেখতে খুব সুন্দর দেখাচ্ছে।। বিশেষ করে ডালিয়া ফুল,আলু ফুল।।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করছেন,আপনার প্রতিটা ফটো অনেক সুন্দর হয়েছে।৫ নাম্বার ছবিটা আমার বেশী ভালো লাগছে কারণ পিছনের ব্যাকগ্রাউন্ড সবুজ।আমাদের মাঝে আপনার ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ,শুভ কামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর ভাবে মনের ভাব প্রকাশ করার জন্য। আপনার জন্য ও শুভকামনা রইল।

 3 years ago 

ফটোগ্রাফি গুলো আসলেই খুব সুন্দর এবং আকর্ষণীয় দেখাচ্ছে। সত্যিই এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখলে আমার খুব ভালো লাগে। এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। এত সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। সবথেকে ডালিয়া ফুলটি আমার কাছে অনেক ভালো লাগছে। দেখতে অসাধারণ লাগতেছে ভাইয়া। অনেক সুন্দর করে ফুলটি ফটোগ্রাফি করেছেন৷ আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সুস্থ মনে মনের ভাব প্রকাশ করার জন্য। আপনার জন্য ও শুভকামনা রইল।

 3 years ago 

আপনার তোলা প্রতিটা ফটোগ্রাফি দারুন ছিলো।ডালিয়া ফুল অসম্ভব সুন্দর লাগছে দেখতে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 
  • আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে এক নম্বর ফটোগ্রাফি এবং সাত নম্বর ফটোগ্রাফি আমার সবচাইতে বেশি ভালো লেগেছে। অসাধারণ ফটোগ্রাফি দেখে মন ভরে যায়। আপনার জন্য শুভকামনা রইল।
 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, আমার ফটোগ্রাফী গুলো দেখে যে আপনার মন ভরে গেছে তা শুনে আমি অনেক খুশি হয়েছি। আপনার জন্যও শুভকামনা রইল।

 3 years ago 

আপনার হাতের তোলা ফটোগ্রাফি গুলো দেখতে সত্যিই অনেক সুন্দর হয়েছে। আর এই রকম অবিশ্বাস্য ছবি আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য। আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর একটি কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24