[টার্গেট ডিসেম্বর সিজন:- ২] ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি ১০% ভালোবাসা shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

নমস্কার বন্ধুরা,
আশা করি আপনারা অনেক ভালো আছেন। ঈশ্বরের অশেষ কৃপায় আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত পাওয়ার আপ কন্টেষ্টে অংশগ্রহণ করবো। তার আগে আমার কিছু বলার আছে, কেন আমি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আমি @milon.roy, আমার ইচ্ছা আমি দীর্ঘমেয়াদী ভাবে "আমার বাংলা ব্লগের" সাথে পথ চলতে চাই তাই দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের ক্ষমতা থাকা অত্যাবশক। তাই আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করার জন্য আজকে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো।

আমি ব্যক্তিগতভাবেই পাওয়ার আপ করতে পছন্দ করি। যখন দেখি অন্য কেউ পাওয়ার আপ করতেছে তখন নিজের কাছে তা খুবই ভালো লাগে। আমার বাংলা ব্লগ এর সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করতেই মূলত এই প্রতিযোগিতা আয়োজন করা।

তো বন্ধুরা চলুন , পাওয়ার আপ এর কার্যক্রম শুরু করা যাক।

আমার পাওয়ার ছিলো ৪০ এস পি।

IMG_20220117_184552.jpg

তারপর আমি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।

IMG_20220117_184632.jpg

এখন আমার এস পি সংখ্যা দাঁড়াল ৬০ এস পি।

IMG_20220117_184658.jpg

আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে সক্ষমতা অর্জন করতে পারব। সবার ভালোবাসা একান্তই কাম্য করছি।

#welovepowerups
#club5050
#club100

শুভেচ্ছান্তে :-
@milon.roy

ছোট করে আমার পরিচয়

IMG_8823~2.JPG

আমার নাম শ্রী: মিলন রায়। গ্রামের সবাই আমাকে মিলন নামে চেনে। বর্তমানে আমি ফুলবাড়ী সরকারি কলেজ থেকে বাংলা বিভাগে অনার্স তৃতীয় বর্ষে লেখাপড়া করতেছি। আমার বাসা হল দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা।

ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ" এর সকল সদস্যদের

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹🌹

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে, গঠনমূলক মন্তব্য করার জন্য।

 3 years ago 

➡️ আমি পাওয়ার আপ কে অনেক ভালোবাসি। আমি নিজে চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করার। এভাবে পাওয়ার আপ করতে থাকলে, আপনি ডিসেম্বরের মধ্যে ডলফিন হতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

ধন্যবাদ ভাইয়া। সুন্দর একটি মন্তব্য করার জন্য। এবং আপনার জন্যও শুভকামনা রইল।

 3 years ago 

ভাই আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে আসলেই অনেক ভালো লাগছে। আপনি পাওয়ার বৃদ্ধি করে দারুন একটা কাজ করেছেন ,এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যান আশা করি আপনার ভবিষ্যৎ উজ্জ্বল হবে ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাই। সুন্দর একটি কমেন্ট করার জন্য। আশা করি সব সময় আপনারা পাশে থাকবেন।

 3 years ago 

একাউন্টঃ @milon.roy
পাওয়ার বৃদ্ধিঃ = 50%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38