[প্রসঙ্গঃ আমার তোলা রেনডম ফটোগ্রাফি // ১০% ভালোবাসা @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @milon.roy বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█নমস্কার বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, ঈশ্বরের অসীম কৃপায় আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার সেরা দশটি রেনডম ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই রেনডম ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক। !
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


20211107_215341.jpg

ছবি১ Location

ছবি১:বিকেলবেলা রাস্তা দিয়ে হাটার সময় সূর্য অস্ত যাওয়ার ছবিটি চোখে পড়ে যায়। আর সেই ছবিটি তুলে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আপনাদের সবার খুবই ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG_20220103_135948.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:সিম গাছের একটি ফুলের ছবি তুলে ফেলাম। সাধারণত সিম হচ্ছে একটি শীতকালীন সবজি। আর এই সবজিটি খেতে খুবই সুস্বাদু।আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৩📸


IMG_20220103_135914.jpg

ছবি৩ Location

ছবি৩: এই ফুলটির নাম হচ্ছে লাউ গাছের ফুল। আর এই ফলটা বিশেষ করে শীতকালে পাওয়া যায়।এবং এটি খেতে খুবই সুস্বাদু।


📸 ছবি নাম্বার ৪📸


IMG_20220103_135605.jpg

ছবি৪ Location

ছবি ৪: আর এই ফুলটি হচ্ছে বাবই শাকের ফুল। আর এই শাকগুলো খেতে খুবই ভালো লাগে।


📸 ছবি নাম্বার ৫📸


IMG_20220103_135724.jpg

IMG_20220103_135823.jpg

ছবি৫ Location

ছবি ৫: আর এই ফুলটির নাম হচ্ছে মোরগ ফুল।ফুলটি দেখতে খুবই সুন্দর। এবং এই ফুলের গাছ টি অনেক লম্বা হয়ে থাকে।তাই আপনাদের সাথে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৬📸


IMG20220103135134.jpg

ছবি৬ Location

ছবি ৬: এই ফুল টার নাম হচ্ছে সজনা গাছের ফুল। এই সবজিটি খেতে খুবই ভালো লাগে।


📸 ছবি নাম্বার ৭📸


IMG_20220103_140633.jpg

ছবি৭ Location

ছবি ৭: গ্রামে মেশিন দিয়ে ধান মাড়াই এর সুন্দর দৃশ্য। এখন এই রকম মেশিন দিয়ে একদিনে প্রায় অনেকগুলো জমির ধানমাড়াই করা হয়ে থাকে।


📸 ছবি নাম্বার ৮📸


IMG_20220103_150516.jpg

ছবি৮ Location

ছবি ৮: শীতকালে সকালবেলা সবাই মিলে রোদ পোহাচ্ছে।তার একটি সুন্দর দৃশ্য আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৯📸


IMG20220103170152.jpg

IMG20220103170206.jpg

ছবি৯ Location

ছবি ৯: আমাদের গ্রামের ছোট্ট একটি দোকান।যেখানে বিকেলবেলা করে নানান রকমের তেলে ভাজা খাবার তৈরি করে বিক্রি করা হয়।যেমন: পেয়াজু বরা,বেসন বরা, ধনেপাতার চপ ও বেগুনের চপ, ইত্যাদি।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG_20220103_140122.jpg

ছবি১০ Location

ছবি ১০:এই ফুলটির নাম হচ্ছে চন্দ্রমল্লিকা। এই ফুলটি সাধারণত শীতকালে দেখা যায়। আর এই ফুলটি দুই রঙের হয়ে থাকে। এবং এই ফুলটি দেখতে খুবই সুন্দর। তাই এটি আপনাদের মাঝে শেয়ার করলাম।



আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাOPPO
মডেলOPPO A54
ছবি তুলেছেন@milon.roy

শুভেচ্ছান্তে:-
@nilon.roy

আমার পরিচয়

IMG_8803.JPG

আমার নাম শ্রী: মিলন রায়। আমার স্টিমিট ইউজার আইডির নাম হচ্ছে@milon.roy। বর্তমানে আমি ফুলবাড়ী সরকারি কলেজ থেকে বাংলা বিভাগে অনার্স তৃতীয় বর্ষে লেখাপড়া করতেছি।

ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ" এর সকল সদস্যদের।

Sort:  
Loading...

ছবিগুলো অনেক সুন্দর হয়েছে ভাইয়া। প্রথম ছবিটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। প্রতিটা ছবি খুবই নিখুঁতভাবে তুলেছেন আপনি। এত সুন্দর ছবি গুলো আমাদের মাঝে উপস্থাপনের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার প্রতিটা ফটো অনেক সুন্দর হয়েছে, আপনি অনেক ভালো ফটোগ্রাফি করেন। তবে ৪ নাম্বার ছবি আমার কাছে অনেক ভালো লাগছে আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 
আপনার সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। আমার কাছে এগুলো ভালো লেগেছে। সাত নম্বর ফটোগ্রাফির মাধ্যমে কৃষকের পরিশ্রম প্রকাশ পেয়েছে। সব মিলিয়ে আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।
 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে। খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

বাহ বেশ দারুণ হয়েছে ফটোগ্রাফি গুলো👌👌। প্রথমে সূর্যাস্তের ছবিটি অসাধারণ ছিল আমি মুগ্ধ হয়ে গেছি। এবং শীতের সকালে সবাই রোদে বসে আছে এইরকমটা শুধু গ্রামেই দেখা যায়। এবং এটা বেশ মজাদার একটা মূহুর্ত। ভালো ছিল পোস্ট টা।

 3 years ago 

খুব মনোযোগ দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 
  • আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। বিশেষ করে এক নাম্বার ফটোগ্রাফি এবং চার নাম্বার ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। তারপর গ্রামের সুন্দর দৃশ্য গুলো আমার অনেক ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা
 3 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

বাহ, ফটোগ্রাফি গুলো আপনি দারুন ভাবে সম্পন্ন করেছেন। আপনার ফটোগ্রাফি গুলোর মধ্য বাস্তব জীবনের চিত্রগুলো ফুটে উঠছে ‌। বড়া গুলো দেখতে অনেক লোভনীয় ছিল। আপনি প্রতিটা ফটোগ্রাফি একদম স্পষ্ট ভাবে সম্পন্ন করেছেন । আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি ভালোভাবে দেখা বা পড়ার জন্য।

আপনার ১ নাম্বার ছবির দৃশ্য দেখে মুগ্ধ হয়ে গেছি। গোধূলি বিকালের আকাশে বুকে লাল আলোর ঝলসানো দৃশ্য আমার মন কেড়ে নিয়েছে। তার সাথে গ্রামের আরো অন্য অন্য দৃশ্য গুলো আমার খুব ভালো লাগছে। সুন্দর রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 60003.48
ETH 2309.22
USDT 1.00
SBD 2.49