আমার বাংলা ব্লগে আমার উপস্থাপনা / তৈরি @micarope ✨

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
এই সম্প্রদায়ের সবাইকে হ্যালো! নিজেকে এমন একটি সুন্দর প্ল্যাটফর্মে উপস্থাপন করতে পেরে আনন্দিত, আমার নাম মিলিডি রোজাস, আমার বয়স 33 বছর এবং আমি ভেনেজুয়েলা থেকে এসেছি। আমি আমার বন্ধু @msharif মাধ্যমে প্ল্যাটফর্ম সম্পর্কে জানতে পেরেছি, যাকে আমি ধন্যবাদ জানাই কারণ আমি সম্প্রদায়ের মাধ্যমে অনেক কিছু শিখেছি

IMG_20210327_193204217.jpg

আমি এখানে

আমি একজন সিস্টেম ইঞ্জিনিয়ার, দেশের অন্যতম স্বীকৃত বিশ্ববিদ্যালয়, ইউনিভার্সিডাদ ডি ওরিয়েন্টে থেকে স্নাতক। আমি আমার পরিবারের সাথে ভাগ করে নিতে ভালোবাসি, আমি মনে করি যে পারিবারিক নিউক্লিয়াসের সাথে উপভোগ করা সমস্ত মানুষের মধ্যে মৌলিক, যেহেতু এটি আপনাকে মূল্যবোধ রাখতে এবং তাদের সাথে বসবাস করা যায় এমন আনন্দ বা দুnessখের প্রতিটি অভিজ্ঞতার সাথে আরও ভাল মানুষ হতে শেখায়।

Foto Familia Rojas.jpeg

আমার পরিবার

এমন কিছু যা আমি খুব উপভোগ করি তা হল লেখার, যা আমাকে অনেক গুণাবলী বিকাশে সাহায্য করে এবং প্রকাশের জন্য আরও ক্ষমতা রাখে, তা ছাড়া এটি একটি থেরাপির মতো যা নিtedসন্দেহে মনকে পরিষ্কার করে এবং বোঝা এবং উদ্বেগের একটি নির্দিষ্ট উপায়ে মুক্তি দেয়। আমার বন্ধুদের সাথে শেয়ার করা সত্যিই আরামদায়ক, প্রত্যেকেই আলাদা ব্যক্তিত্বের অধিকারী কিন্তু কোন সন্দেহ ছাড়াই তারা একই সময়ে মজাদার এবং আকর্ষণীয় মুহূর্ত।

IMG-20190202-WA0009.jpg

আমার সেরা বন্ধু

আমাদের সকলের অধিকার আছে যে আমরা আমাদের পছন্দ মতো জিনিসগুলি করি এবং উপভোগ করি। এই ক্ষেত্রে, আমি সত্যিই সমুদ্র সৈকত পছন্দ করি, এই জায়গার প্রতিটি বৈশিষ্ট্য উপভোগ করছি ... এর গন্ধ, হাওয়া, জল, আবহাওয়া, অন্যান্য জিনিসের মধ্যে। আমি রান্না করতে ভালোবাসি, এটি এমন একটি দিক যা আমাকে আমার প্রিয়জনের কাছে ভালবাসা প্রেরণ করতে দেয়। আমি আশা করি যে এই প্ল্যাটফর্মের মাধ্যমে আমি আপনার সাথে আমার পছন্দ মতো বেশ কিছু কার্যক্রম শেয়ার করতে পারব।

WhatsApp Image 2021-06-15 at 12.08.24 AM.jpeg

আমার প্রিয় জায়গা

এই সম্প্রদায়ের মাধ্যমে, এমন অনেকগুলি দিক রয়েছে যা আমরা শিখতে এবং ভাগ করতে পারি, যেহেতু প্রতিটি সংস্করণে বিভিন্ন সংস্কৃতি, আগ্রহ এবং ধারণাগুলি প্রকাশিত হয় এবং এই লেখার পিছনে প্রতিটি ব্যক্তি। আমি আশা করি আমার উপস্থাপনা আপনার পছন্দ হয়েছে। আমি তোমাকে জড়িয়ে ধরছি ...

ধন্যবাদ @hafizullah প্রদত্ত আনুষঙ্গিক জন্য

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ এ আপনাকে স্বাগতম।

হ্যালো @guijarros আপনাকে অনেক ধন্যবাদ!

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার পরিচিত ভাগ করে নেয়ার জন্য, ইতিমধ্যে আপনাকে সদস্য করে নেয়া হয়েছে। সুতরাং এখন আপনি আমাদের সাথে আপনার অরিজিনাল যে কোন কনটেন্ট শেয়ার করতে পারেন। ধন্যবাদ আমাদের সাথে যোগ দেয়ার জন্য।

হ্যালো @hafizullah সবকিছুর জন্য আপনাকে অনেক ধন্যবাদ, তাই হবে!

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। অনেক অনেক শুভকামনা রইল

হ্যালো @rajib833 আপনাকে অনেক ধন্যবাদ!

 3 years ago 

আপনাকে স্বাগতম আমাদের কমিউনিটিতে ।চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য। শুভেচ্ছা রইল।

@shuvo35 হ্যালো আপনাকে অনেক ধন্যবাদ! আমি এটা করবো... :)

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67282.50
ETH 2627.94
USDT 1.00
SBD 2.68