"আমার বাংলা ব্লগ"-এ আমার পরিচিতি||১০% বেনিফিশিয়ারি @shy-fox ও ৫% @abb-school এর জন্যে

পরিচিতি

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন,আশা করি সবাই ভালো আছেন,আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আমিও ভালো আছি। আমি মেহেদী হাসান আমি এই প্লাটফর্ম এর সাথে কাজ করার আগে আমি আমার একটি সঠিক পরিচয় দিয়ে সামনে যেতে চাই। আমি প্লাটফর্ম এর সন্ধান পেয়ে এবং আপনাদের সাথে কাজ করার সুযোগ পেয়ে খুবই আনন্দিত
আমার ইউজার আইডি -

Sort:  
 2 years ago 

@mehedy2526
আপনার প্রথম পরিচিত মূলক পোস্টে মন্তব্যের মাধ্যমে জানানো হয়েছিল আমার বাংলা ব্লগ এর ভেরিফাই মেম্বার ছাড়া অন্য কোনো মেম্বারের রেফারাল গ্রহণ করা হয় না । তবুও আপনাকে আমরা বিবেচনায় রেখেছি। সঠিক সিদ্ধান্ত আপনাকে মন্তব্যের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। ধন্যবাদ আপনাকে।

আমি আপনাদের সকল রুলস ফলো করেছি,যেহেতু আমার কোনো রেফার নেই আমি কিভাবে steemit এ এসেছি,কিভাবে বাংলা ব্লগ এর কথা জানতে পেরেছি সকল কিছু আমি ব্যাখ্যা করে আমার পোস্ট এ বলেছি। বাংলা ব্লগ এর সকল এডমিন ও মডারেটর এর প্রতি সবিনয় অনুরোধ আমার পোস্টটা পর্যালচনা করে দেখবেন।

 2 years ago 

আপনি আমাদের discord এ এক্টিটিভ থাকুন।
Discord link👇
Link: https://discord.gg/Zxjzbn7A

আমার কোনো ইনফরমেশন বা কোনো ভুল হয়ে থাকলে আমাকে মন্তব্যে অবশ্যয় বলবেন। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে বাংলা সকল কিছু করা যায় পোস্ট ও করা যায় আর আমার ভাষাও বাংলা ভাষা, তাই এতো ইচ্ছে প্রকাশ করতেছি আমার বাংলা ব্লগ এ মেম্বার হওয়ার জন্য। প্লিজ এডমিন মডারেটর ❣️

 2 years ago (edited)
ঈদ মোবারক ভাই।

আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভবে আপনার সম্পর্কে জানিয়েছেন। আপনার সম্পর্কে জেনে খুবই ভালো লাগলো। আশা করি
কমিউনিটির সকল নিয়ম মেনে চলবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম।। আশা করি বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে আপনি কাজ করবেন।। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো ।।শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার পরিচিত মূলক পোস্ট করার পাশাপাশি আপনার রেফারেল এর নাম উল্লেখ করতে হবে। আশা করি বিষয়টি সম্পর্কে অবগত থাকবেন এটাই কামনা করি।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।🌹🌹🌹

 2 years ago 

ঈদ মোবারক ভাইয়া।
আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম আশা করি এই কমিউনিটির সকল নিয়ম মেনে আমাদের সাথে কাজ করবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.029
BTC 56446.21
ETH 2966.07
USDT 1.00
SBD 2.17