পরিচয় পর্ব আমার বাংলা ব্লগ @Mehedy2526 ২৯-০৪-২০২২

ভূমিকা

আমি মেহেদী হাসান ইউজার আইডি @Mehedy2526
আমি এগিয়ে যাওয়ার আগে, আমাকে নিজের একটি সঠিক পরিচয় দিতে দিন৷ আমি এই প্ল্যাটফর্মের সাথে কাজ করার জন্য উন্মুখ৷ Steem এর সাথে কাজ করতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি৷

1651229032924-01.jpeg

আমি মেহেদী হাসান, আমি একজন ২৪ বছর বয়সী বাংলাদেশী নাগরিক। বাংলাদেশ একটি কৃষিপ্রধান দেশ যেখানে প্রচুর পর্যটন আকর্ষণ রয়েছে। প্রাকৃতিক সৌন্দর্যের সমাহার বাংলাদেশ। আমি চট্টগ্রাম বিভাগের কুমিল্লা জেলায় থাকি। খুবই মনোমুগ্ধকর জায়গা। আমার পরিবারে আমরা ৬ জন। আমি জন্মে সবচেয়ে ছোট। আমি আমার বিবিএ শেষ করেছি এবং বর্তমানে অনলাইন স্টেমিট আছি।

আমার ইচ্ছা এবং শখ
আমি একজন রক্তদাতা এবং আমি ৬ বার রক্ত ​​দিয়েছি। রক্ত দেওয়ার মতো বয়স হওয়ার পর থেকেই আমি রক্ত ​​দিয়ে আসছি। যখনই জরুরী রোগীর রক্তের প্রয়োজন হয়, আমি সেই রোগীকে হাসিমুখে রক্ত ​​দেই।

WhatsApp Image 2022-04-23 at 2.18.08 PM.jpeg

WhatsApp Image 2022-04-23 at 2.18.08 PM (1).jpeg
আমার রক্তের গ্রুপ (A+) রক্তদান মানবতার এক বিশাল দান। আমার একটি সংগঠন আছে যে সংগঠনের সাথে আমি বর্তমানে রক্ত ​​দিয়ে কাজ করি। আমি নিজে রক্ত ​​দান করি এবং অন্যকে রক্তদানে উৎসাহিত করি। আমি দরিদ্র ও অসহায় মানুষের সাথে থাকতে পছন্দ করি এবং তাদের দুর্দশা বুঝতে এবং আমার মুখে হাসি দিয়ে সমাধান করতে এবং এটি আমার ইচ্ছা এবং শখ ছিল।

IMG_20220427_213803.jpg

আমার প্রিয় খেলা

আমার প্রিয় খেলা ক্রিকেট। আমি ক্রিকেট খেলতে পছন্দ করি, আমি একজন ফাস্ট বোলার, এবং আমি ভাল বেটিং করি, আমি খেলে অনেক আনন্দ পাই যা অন্য কিছুতে পাওয়া যায় না। আমি ক্রিকেট ভালোবাসি

WhatsApp Image 2022-04-23 at 2.18.07 PM (1).jpeg

আবেগ এবং পছন্দ

আমার পছন্দ সুন্দর প্রকৃতি, খোলা আকাশের নিচে দাঁড়িয়ে প্রকৃতির বাতাসে মুগ্ধ হই। আমার পছন্দ প্রকৃতি, সুন্দর প্রকৃতি, সমুদ্র, ঝর্ণা, নদী, আরো অনেক কিছু যা আমার ভালো লাগে

WhatsApp Image 2022-04-23 at 2.18.07 PM.jpeg

ক্রিপ্টো নিয়ে আমার অভিজ্ঞতা

আপাতত আমার ক্রিপ্টো কারেন্সি সম্পর্কে খুব বেশি জ্ঞান নেই তবে আমার বেশিরভাগ বন্ধু ক্রিপ্টো সম্পর্কে কথা বলে যে এটি মুদ্রাকে গ্লোব্লোলাইজ করে এবং এটি আরও অন্যান্য মুদ্রার বাণিজ্যের সাথে সম্পর্কিত। ক্রিপ্টোর সাথে সম্পর্কিত, তাই আমি আশা করি এখানে steemit.com-এ আমার ক্রিপ্টো এবং ক্রিপ্টো সম্পর্কিত অন্যান্য মুদ্রা সম্পর্কে আরও জ্ঞান থাকবে।

আমি Steemit সম্পর্কে কিভাবে শুনেছি

আমার রেফার বলতে গেলে আমার রেফার আমি,কারন আমি কারো মাধ্যমে আসি নাই, আমি একদিন ইউটিউব দেখতে দেখতে steemit এর ভিডিও দেখি এর পর যখন এই সাইটা টা আমার কাছে খুবই ইন্টারেস্টেট লাগে তখন আরো অনেক ভিডিও দেখি,তারপর steemit সাইট এ যাই সকলের লেখালাখি পরিচয় পর্ব এর পর কমিউনিটি গুলোর রুলস সহ সকলের সকল পোস্ট দেখি ও মনযোগ সহকারে পরই খুবই ভালো লাগলো, এরপর আমি নিজে একটা একাউন্ট খুলে এখানে কমিউনিটি গুলোর রুলস ফলো করে কাজ করি, এবং অন্য কিছু কমিউনিটির সদস্য হলেও বাংলা ব্লগের সদস্য হতে আমার খুবই আগ্রহ, আমি আপনাদের সকল রুলস মেনে পোস্ট করেছি, আশা করি আমাকে আপনাদের সাথে কাজ করার সুযোগ করে দিবেন।

Sort:  
 2 years ago 

আপনার পরিচিতি পোস্ট টি অনেক ভালো লাগলো আমার কাছে।বিশেষ করে ক্রিকেট এর বিষয় টি অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইলো

ধন্যবাদ আপনাকে সময় দিয়ে আমার পোস্টটা পড়ার জন্য। এবং আমাকে সাপোর্ট করার জন্য

 2 years ago 

আমাদের প্রিয় কমিউনিটিতে আপনাকে জানাই স্বাগতম। আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচিত মূলক পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার পরিচয় পেয়ে বেশ ভালো লাগলো।

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে বেশি ভালো লাগলো। আপনি সুন্দরভাবে আপনার পরিচয় পর্ব তুলে ধরেছেন। বেশ ভালো ছিল উপস্থপনা

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পোস্টটা মনযোগ দিয়ে পড়ার জন্য। ❣️

 2 years ago 

প্রথমে আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনি যে পরিচয় খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আশা করছি আপনি খুব সুন্দর ভাবে নিজের সৃজনশীলতা ও দক্ষতা দিয়ে আমাদের মাঝে জায়গা করে নিবেন। সেইসাথে আমার বাংলা ব্লগ পরিবারের একজন নিবেদিতপ্রাণ হিসেবে সব সময় আমাদের সাথে থাকবেন। আমার বাংলা ব্লগ পরিবারের সকল নিয়ম কানুন যথাযথ পালন করে নিজের সক্ষমতা জানান দেবেন সেই প্রত্যাশা করছি। শুভকামনা রইল।

আমি আমার সেরাটা দিয়ে এবং সকল নিয়ম মেনে কাজ করে যাবো আপনাদের সাথে। ধন্যবাদ আমাকে সাপোর্ট করার জন্য।

 2 years ago 

আমাদের প্রিয় কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার সাথে পরিচয় হতে পেরে ভালো লাগলো। আশা করব খুব ভালোভাবে আমাদের সাথে কাজ করে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকেও ধন্যবাদ জানাই আমার পক্ষ থেকে। আশা করি আমার সাথে থাকবেন, ধন্যবাদ

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া। আপনার পরিচিত মূলক পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর ভাবে পোস্ট দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান।

আমার এই পোস্টটি আপানার মূল্যবান সময় দিয়ে পাড়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

@mehedy2526 আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বারদের রেফার ছাড়া আমরা অন্য কোনো মেম্বার দের রেফার গ্রহণ করি না, ও রেফারাল ছাড়া ও কোনো ধরনের পরিচিতিমুলক পোস্ট গ্রহন করা হয় না। আশাকরি বুঝতে পেরেছেন,

যদি আমার বাংলা ব্লগে ভেরিফাই মেম্বার কেউ পরিচিত থাকে তবে তার নাম আপনার পোস্টে মেনশন করতে পারেন। ধন্যবাদ।

আমি যদি বলি আমি অনলাইন প্লাটফর্ম এবং ইউটিউব থেকে steemit সম্পর্কে জানতে পারি এবং এটা নিয়ে রিচাস করি, খুবই ভালো একটা সাইট এবং নিজের সৃজনশীলতাকে অনেক সম্মান দেয় এই সাইট। সব কিছু জেনে বুজে আমি একা এসেছি, তাহলে কি আমাকে ভেরিফাই করবেন না। আপনাদের সাথে কাজ করার সুযোগ দিবেন না। যদি না দেন তাহলে কি আমি নতুন হিসেবে কাজ করতে পারবো না। প্লিজ আমাকে আপনাদের সাথে কাজ করার সুযোগ দিবেন। আমার সৃজনশীলতা এবং দক্ষতা প্রকাশ করার সুযোগ করে দিয়েন।
ধন্যবাদ জানাই বাংলা ব্লগের সকল এডমিন মডারেটর সহ সকল মেম্বারদের।

এখন আমি কি করবো, আমাকে বলে দিন, আমি আমার বাংলা ব্লগ এর সাথে কাজ করতে চাই। আপনারা আমাকে সাহায্য করেন। প্লিজ

 2 years ago (edited)

আপনি আপাতত অপেক্ষা করুন। আমরা আপনার বিষয়টি বিবেচনা করে দেখবো।
তবে আমাদের আরও দুইটি কমিউনিটি আছে আপনি চাইলে ওখানে পোস্ট করতে পারেন,
link : Beauty of Creativity or Tron Fan Club,
https://steemit.com/trending/hive-144064
https://steemit.com/trending/hive-183397

ধন্যবাদ আপনাকে।

আমি বাংলা ব্লগের সকল রুলস ফলো করে আমার পরিচয় পর্ব পোস্ট করেছি, আমার রেফার এর ও সকল কিছু ব্যাখ্যা করে দিয়েছি, আমার পরিচয় পর্ব পোস্ট আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। আমার পোস্টটা আরো একবার দেখার জন্য অনুরোধ রইলো। ধন্যবাদ

আমি আমার পোস্ট এ রেফার এর সকল ডিটেইলস দিয়েছি, অনুরোধ রইলো দেখার জন্য

 2 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো ভাই। আশা রাখছি ভালভাবে কাজ করবেন। আর অবশ্যই বাংলা আমার ব্লগের নিয়মকানুন মেনে কাজ করবেন।আপনার ব্লগিং জীবন শুভ হোক।এই কামনাই করি।শুভকামনা রইল ভাই আপনার জন্য।

ইনশাআল্লাহ দোয়া করবেন, আমি যেনো বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ করতে পারি।
ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম জানাচ্ছি। আশা করি আপনার মাধ্যমে আমরা অনেক ভাল ভাল কনটেন্ট দেখতে পাব। আমার পক্ষ থেকে আপনার জন্য রইল শুভকামনা।

ইনশাআল্লাহ দোয়া করবেন ভালো ভালো ও বেস্ট কন্টেন্ট যেনো আপনাদের সাথে শেয়ার করবো।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।
আপনার পোস্টের ধরন খুবই সুন্দর হয়েছে, নিজের প্রত্যেকটা দক্ষতা উপস্থাপন করার চেষ্টা করেছেন ।
তবে পরিচিতিমূলক পোস্টে তার নামই শুধু মেনশন দিতে হবে যে আপনাকে রেফার করেছেন।

তবে আপনার উপস্থাপন আমার কাছে ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

steemi এর যাত্রা আমার সম্পূর্ণ একা যাত্রা, আপনারা বাংলা ব্লগের মেম্বার যারা আছেন তারা যদি সহযোগিতা করেন আমাকে আপনাদের সাথে কাজ করার সুযোগ করে দেন,আমি আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো। কারন আমি এই কাজে খুবই পারদর্শী। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.029
BTC 56583.42
ETH 2984.52
USDT 1.00
SBD 2.15