আমার বাংলা ব্লগ এ কাজ করার অনূভুতি By @Mehedy2526 || shy-fox 10% Beneficiary abb-school 5% Beneficiary

আমার বাংলা ব্লগ

Screenshot_2022-06-11-09-16-54-935_com.android.chrome-01.jpeg

মাডারেটরদের প্রতি আমার অনূভুতি।

নিউ মেম্বার টেগ পাপ্ত হয় তখন লেভেল ১ এর ক্লাস করি দুইদিন ক্লাস হয়েছে পরপরই। ক্লাস এর প্রপেসর ছিলে আইরিন, রুপক ভাই এবং শুভ ভাই, আরো লেভেল আছে ২এবং ৩ পার করে এসেছি সকলের ক্লাস করেছি। একজন প্রপেসর ক্লাস করলেই হয় না, ক্লাস এ স্টুডেন্ট কি বুঝছে আর কিভাবে বললে তারা বুজবে সকল নিয়ম, রুলস,এবং যে কেটাগরিতে ক্লাস গুলো হয় তা অসাধারণ এবং খুবই ভিন্ন আয়োজন। সবচেয়ে একটা বিষয় খুবই অসাধারণ লাগে আমার বাংলা ব্লগ এর সেটা হলো একজন নিউ মেম্বার থেকে ভেরিফাই মেম্বার এ পোছাতে হলে তাকে যে ৪ টি লেভেল পার করতে হয় তা ৩ টি ধাপ এ পার করতে হয়, প্রথমে প্রপেসর তারা খুবই সুন্দরভাবে বুঝায় এর পর লিখিত পরিক্ষা নেয় তারপর মৌখিক মানে ভাইভা পরিক্ষা নেয়, তার মানে এখানে ধারায় যে সে কোনো মেম্বার steemitsteemit সম্পর্কে সকল কিছু না যেনে আমার বাংলা ব্লগ এ ভেরিফাই হতে পারবে না। আর ভেরিফাই হোক না হোক এই সকল কাজ পরিক্ষা যদি একজন মেম্বার দেয় তাহলে তার সব কিছু এমনিতেই মনে থাকবে। এই সিস্টেম এ ভেরিফাই মেম্বার টেগ দেওয়া খুবই অসাধারণ। তারপরও যদি না বুঝি তাহলে ডিএম বা টিকেট এ যেকোনো সময় প্রশ্ন করতে করতে পারি। এখন আমি এইগুলো কেনো বলছি, বলছি এই জন্যই যে, আমরা steemit সাইট থেকে ইনকাম করবো আমরা নিবো কিন্তু সঠিক ভাবে কনটেন্ট করতে হবে, কিভাবে করলে কেমন ইনকাম হবে সকল বিষয়য়ে আমাদের সাথে আছে আমাদের সম্মানিত মডারেটররা তারা আমাদের সাপোর্ট দিয়ে যাচ্ছে সবসময় আমরা যেনো কোনো ভুল না করি।

সাপোর্ট পাওয়ার অনূভুতি

আমরা যখনি টিকেট কেটে সাপোর্ট চাই ঠিক সাথে সাথে একজন না একজন মডারেটর আমাদের প্রশ্নের উত্তর দিয়ে দেয়। অন্য কোনো কমিউনিটিতে সাপোর্ট এতো ভালো পাওয়া যায় না যেমন টা বাংলা ব্লগ এ পেয়ে থাকি। আমি পাই তাই আমার অনূভুতি আমি শেয়ার করি।

RME দাদাকে নিয়ে আমার অনূভুতি

আমার রেফার নেই আমি এখানে এসেছি মডারেটর ভাইয়া ও আপুদের আমি এমন বিরক্ত করি যে আমাকে কমিউনিটি থেকে ব্যান করে দেওয়ার কথা ছিলো কিন্তুু তা করেনি। দাদা আমাকে আমার বাংলা ব্লগ এ কাজ করার সুযোগ করে দিয়েছে। দাদার কথায় আমাকে এখানে রেখেছে দাদার সাথে আমার একবারও কথা হয়নি কিন্তুু দাদার জন্য আমার অনূভুতিটা বিশাল

আমার বাংলা ব্লগ সদস্যদের প্রতি আমার অনূভুতি।

জেনারেল চ্যাট এ অনেক সময় অনেকের সাথে কথা হয়। কিন্তুু কাউকে আমি চিনি না তারপর ভালোর খবর নেয়। আসলে একটা পরিবার এর মতো থাকি আমরা এখানে, আমি একদিন একটা সমস্যায় পরি আমাকে একটা আপু আর একটা ভাইয়া হেল্প করছে যদিও তাদের চিনি না তারাও আমাকে চিনে না। কিন্তু হেল্প করছে, কারন আমি বাংলা ব্লগ এর সদস্য। সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা, অনূভুতি অনেক।

হ্যাং আউট এর অনূভুতি।

সপ্তাহ শেষে এটা একটা বিশাল আয়োজন আমরা যখন কোনো কাজ করি ভালো খারাপ যাই হোক সেখানে তা আলোচনা করা হয় এবং তা সমাধান ও করে দেয়। কিছু পয়েন্ট আছে যা এই হ্যাংআউটটাকে মাতিয়ে রাখে, ১ পুরষ্কার প্রতিযোগিতা
২ গান,কবিতা, গল্প খালি গলায় আমাদের সরাসরি শুনায়।
আরো অনেক কিছু আছে যা লেখাতে অনেক, বলতে গেলে কাজ করতে করতে যে আমরা ক্লান্ত হয়ে পরি ওই ক্লান্ত ভাব দূর করার জন্যই হ্যাং আউট এর কোনো বিকল্প নেই। আমার বাংলা ব্লগ এ হ্যাং আউট টা একদমই ভিন্নতা। আমাদের কাজ করার অনূভুতিটা আরো অনেক গুনে বাড়িয়ে দেয় এই হ্যাং আউট এর মাধ্যমে। আমি যদি বলি আমার অনূভুতিটা সবচেয়ে বেশি হ্যাং আউট এ। কারন এই ভিন্ন আয়োজনটা আমার বাংলা ব্লগ এর সকল ইউজারদের মাইন্ড ফ্রেশ রাখে।

আমার বাংলা ব্লগ এ সকলের সাথে কাজ করার অনূভুতি

সব শেষে বলবো যে আমার বাংলা ব্লগ কাজ করার অনূভুতি অনেক, অনেক কত সেটা জানতে চাইলে বলতে পারবো না কারন নদীর যেমন কোল দেখা যায় না তেমনি আমার বাংলা ব্লগ এর অনূভুতি আমার কাছে কেমন তা দেখতে পারবেন না। কাজ করে যেনো কিছু করতে পারি তা আমাদের কে এমন ভাবে বুঝাবে যেনো আমরা বিঝতে পারি। আমার বাংলা ব্লগ এর সকলের সাথে আমার অনূভুতি আমি শেয়ার করলাম, আমার বাংলা ব্লগ মানেই তো হচ্ছে, rme দাদা, মডারেটর, এবং সদস্য। তাই সকলের সাথে কাজ করে যা আমি মনে করেছি তা আমি শেয়ার করছি।

Sort:  
 2 years ago (edited)

ভাই আপনার অ্যাক্টিভ হওয়ার কথা ছিল। আপনার কিন্তু গত দুই মাস ধরে আপনার এক্টিভিটিস দেখতে পাচ্ছি না। আপনাকে Discord এ অনেকবার মেনশন করেছি কিন্তু কোন উত্তর পাইনি তাই বাধ্য হয়ে আবারো কমেন্ট করতে চলে আসলাম।

 2 years ago 

আপনি বলেছিলেন ১ তারিখ থেকে নিয়মিত কাজ করবেন। আজ ৪ তারিখ কিন্তু আপনার কোন একটিভিটিস দেখতে পাচ্ছি না।

 2 years ago 

ভাই এখনও কি আপনার সমস্যার সমাধান হয়নি? আপনি প্রতিবারই আমাকে একটি করে ডেট দিচ্ছেন কিন্তু সেই অনুযায়ী আপনি এখন পর্যন্ত কোন একটিভিটিস দেখাতে পারেননি। আপনার যদি কোন সমস্যা থেকে থাকে অবশ্যই টিকিট আমাকে জানাবেন ধন্যবাদ।

 2 years ago 

আপনার কি কোন সমস্যা চলছে ভাই? আপনি যদি কোন সমস্যা থাকেন তাহলে অবশ্যই টিকিট কেটে আমাকে জানাবেন। গত সাত দিনে আপনার এক্টিভিটিস নেই বললেই চলে। গত সাত দিনে আপনি শুধুমাত্র একটি পোস্ট করেছেন এবং তিনটি কমেন্ট করেছেন। এভাবে করে তো কাজ করা যায় না ভাই। আপনার যদি কোন সমস্যা থাকে তাহলে অবশ্যই আমাকে জানাবেন।

 2 years ago 

আপনি আপনার মত করে অনুভূতি শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। আপনি দেখছি একটা একটা করে প্রত্যেকটা বিষয় উপলক্ষে নিজের অনুভূতি গুলো শেয়ার করেছেন। আসলে বাংলাব্লগ মানেই সেরা কিছু। আমার কাছে অনুভূতিটা সত্যিই প্রকাশ করার মত নয়। প্রতিযোগিতায় আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপু তোমাকে।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর করে আপনার অনুভূতি প্রকাশ করেছেন। খুব ভালো লেগেছে আপনার অনুভূতি পড়ে। আপনি ঠিকই বলেছেন আমার বাংলা ব্লগ এ কাজ করার অনুভূতি কখনো প্রকাশ করা যায় না। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

কিছু অনুভূতি আছে যেগুলো আমরা কখনই বলে শেষ করতে পারিনা আমার বাংলা ব্লগ কমিউনিস্ট এ কাজ করার অনুভূতি ঠিক তেমন যতই বলি শেষ হবে না। আপনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60984.38
ETH 3379.71
USDT 1.00
SBD 2.47