আমার বাংলা ব্লগ কমিউনিটি।। 24 এপ্রিল ২০২২

বলা হয়েছে, গীবতকারীকে লাইলাতুল কদরেও ক্ষমা করা হবে না যতক্ষণ না সে তার (যার নামে গীবত করা হয়েছে) কাছে ক্ষমা প্রার্থনা করে।
আমি একজন মানুষ, আমি হয়তো গীবত করেছি বা আপনার সম্পর্কে খারাপ কথা বলেছি তাই আমি বিনীতভাবে আপনাদের সকলের কাছে ক্ষমা প্রার্থনা করছি। তাই আমাকে ক্ষমা করে দিন।
আমি দুঃখিত, আপনাকে যে সমস্ত ব্যথা দিয়েছি তার জন্য এবং আপনি যদি কোনও দিন কাঁদেন অথবা আমার কারণে খারাপ অনুভব করে থাকেন তার জন্যও। আমাদের আত্মা পরিষ্কার করা ভাল যাতে আমাদের রোজা এবং দোয়া আল্লাহ (সুবহানাহু ওয়া তায়ালা) কবুল করেন। আমি আপনার জন্য দোয়া করব, ইন শা আল্লাহ।
এক‌ইসাথে আমাকেও যারা কষ্ট দিয়েছেন কখনো, আমার সম্মুখে বা অজ্ঞাতে আমার সমালোচনা বা গীবত করেছেন.....আমি তাদের ক্ষমা করে দিলাম..
আল্লাহ আমাদের সকলকে ক্ষমা করুন।
রাব্বুল আলামীন আমাদের সবাইকে রহমত, বরকত, হিদায়াত, ঈমান, তাকওয়া ও সবর দান করুন।
আমীন।
©

Sort:  
 2 years ago 

ভলো লাগলো আপনার পরিচয় পর্ব পড়ে। আপনি অনেক সুন্দর ভাবে আপনার সম্পর্কে আমাদের জানিয়েছেন। আপনার রক্তদান সংগঠনের কথা জেনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

আপনাকেও ধন্যবাদ, কষ্ট করে আমার পোস্টটি পড়ার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।
আপনার পোস্ট খুবই সুন্দর হয়েছে, অনেক সুন্দর কিছু কথা তুলে ধরেছেন। তবে
আমার বাংলা ব্লগ কমিউনিটি তে এই মুহূর্তে নিউ মেম্বার নেয়া বন্ধ আছে।
আপনি আমাদের discord server এ জয়েন করুন। নিউ মেম্বার নেয়ার সঠিক সময় discord এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে ।
Discord link: https://discord.gg/5aYe6e6nMW

আরো কিছু জানতে ফলো করুন, আমার বাংলা ব্লগের নিয়মাবলীর সর্বশেষ আপডেট।

👉https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম ।আপনার পরিচয় মূলক পোস্ট আমার অনেক ভালো লেগেছে। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি নিয়ম-শৃঙ্খলা অনুযায়ী কাজ করার চেষ্টা করবেন সেটাই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.029
BTC 56583.42
ETH 2984.52
USDT 1.00
SBD 2.15