আমার পরিচিতি|| আমার বাংলা ব্লগ

আজ
মঙ্গলবার,
১২ অগ্রহায়ণ,
১৪২৯ বঙ্গাব্দ
আসসালামু আলাইকুম সবাইকে । আশা করি সবাই ভালো আছেন । আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরগণকে জানাই আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন ।আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি একজন নতুন ব্যবহারকারী । তাই আজ আমি আমার সংক্ষিপ্ত পরিচয় তুলে ধরছি।

WhatsApp Image 2022-11-29 at 6.11.48 AM.jpeg

আমার পরিচয়ঃ

আমার নাম মোঃ মেহেদী হাসান । আমার বয়স ২৫ বছর । আমার জন্ম ১৯৯৭ সাল । স্টিমিটে আমার ব্যবহারকারীর নাম @mehedihasan24 । আমার জন্ম রংপুর জেলার হারাগাছ থানার বাংলাবাজার নামক এক গ্রামে। আমার পরিবারে বাবা, মা, এক ভাই , এক ছোট বোন রয়েছে । আমার বাবা একজন শ্রমিক । আমার মা একজন গৃহিণী । আমার ছোট ভাই রংপুর জুম্মাপাড়া কাওমী মাদ্রাসায় অধ্যায়নরত ।
WhatsApp Image 2022-11-29 at 6.19.45 AM.jpeg
আমি ২০১৩ সালে এসএসসি পাশ করি । এবং ২০১৫ সালে হারাগাছ সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করি । তারপর আমি বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয় এর অধীনে ২০২০ সালে অর্নাস পাশ করি ।
বর্তমানে আমি কারামাইকেল কলেজ এ মার্স্টাসে অধ্যায়নরত ।
WhatsApp Image 2022-11-29 at 6.13.06 AM.jpeg
বাংলা আমার মাতৃভাষা । আমি বাংলা ভাষাকে ভালো বাসি । আমার বাংলা ব্লগ কমিউনিটি বাংলা ভাষাভাষী মানুষদের লেখালেখির জন্য দারুন একটি প্লাটফর্ম । তাই নিজের ভাষায় লেখালেখির জন্য আমার খুব বেশি আগ্রহ বিদ্যমান রয়েছে ।
ছোট বেলা থেকে লেখালেখি আমার বেশ পচ্ছন্দ । আর আমার বিভিন্ন জায়গায় ঘুরতে বেশ ভালো লাগে।
ফটোগ্রাফির প্রতি আমার আলাদা একটা প্রেম বিদ্যমান রয়েছে।
মুলত আমি অনেক দিন ধরে আমার বাংলা ব্লগ এর বিভিন্ন পোস্ট এবং কমেন্ট পরছি । এই কমিউনিটিতে সবাই প্রতিনিয়ত খুবই সুন্দর এবং ক্রয়েটিভ পোস্ট করে ।আমারও ইচ্ছা এই কমিউনিটিতে আমার দক্ষতাকে কাজে লাগিয়ে ভালো কিছু তৈরি করা এবং সর্বপরি ভালো কিছু শেখা । আমার বাংলা ব্লগ সকল মডারেটর এবং এডমিনগন সবাই খুবই সহায়ক । সবাই তাদের কাছ থেকে ভালো সহযোগিতা পায় ।
সম্পতি জানতে পারলাম ”আমার বাংলা ব্লগ” ভেরিফাইড মেম্বার রেফার ছাড়া নতুন মেম্বার নিচ্ছে না ।
কিন্তু দুরভাগ্যবসত আমি এই কমিউনিটিতে নতুন এবং আমার কোনো পরিচিত ভেরিফাইড মেম্বার নাই ।
তাহলে কি আমরা এই কমিউনিটিতে কাজ করার সুযোগ পাবো না ।
আমি এই কমিউনিটিতে সততার সহিত কাজ করবো এবং এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলব। আমি আশা করি আপনারা এই কমিউনিটিতে আমাকে গ্রহণ করবেন।

এই পর্যন্ত থাক আজকে । যদি সুযোগ হয় চেষ্টা করবো ভালো কিছু করার জন্য ।

সবাই ভালো থাকবেন।

Sort:  
 2 years ago 

আপনি আমাদের মডারেটরদের সাথে যোগাযোগ করে দেখতে পারেন,হয়তোবা তারা আপনাকে সাহায্য করতে পারে।
শুভ কামনা রইলো, ইনশাআল্লাহ ভালো কিছু হবে।

 2 years ago 

আমার বাংলা ব্লগ আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বারদের রেফার ছাড়া অন্য কোনো রেফার গ্রহণ করে না। সে ক্ষেত্রে আমার বাংলা ব্লগে আপনার যদি কেউ পরিচিত থেকে থাকে তাহলে অবশ্যই তার নাম রিপ্লাই মাধ্যমে উল্লেখ করুন, ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 61428.91
ETH 3382.72
USDT 1.00
SBD 2.50