আমার পরিচিতি

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু
সবাই কেমন আছেন? আশাকরি আল্লাহর অশেষ মেহেরবানীতে সবাই ভালো আছেন ।
আজ, আমি আমার আইডি ভেরিফিকেশনের জন্য আমার প্রিয় আমার বাংলা ব্লগের সাথে আমার পরিচয় করিয়ে দিলাম।
আমি আশা করি প্রিয় আমার বাংলা ব্লগ আমার আবেদন গ্রহণ করবেন।
আমি তোমাকে ভালোবাসি আমার বাংলা ব্লগ ।
WhatsApp Image 2022-08-04 at 6.31.43 PM.jpeg
আমি মোঃ সুমন রহমান। নীলফামারী জেলার ডোমার থানা পাড়া থেকে।
ছোটবেলা থেকেই শহরে থাকি। কোলাহল মুক্ত পরিবেশ আমার বেশী পছন্দ।আমার বন্ধু সংখ্যা ছিল আট জন! আমার সম বয়সী ছেলেরা সারাদিন টো টো করে ঘুরে বেড়াত। তাদের কাছে স্কুলের নিয়ম-শাসন পছন্দনীয় ছিল না।অতঃপর তারা গ্রামীণ খেলা-ধুলোয় হারিয়ে যেত। ইচ্ছে হত এদের সাথে মিলে যাই কিন্তু বারন ছিল।আমাদের এলাকার নয়,এমন অনেক ছাত্র/ছা্ত্রী, বহুদূর থেকে হেটে আমাদের বাড়ীর সামনের রাস্তা দিয়ে স্কুলে পড়তে আসত। খেলা-ধুলোর প্রতি আমার খুব আগ্রহ ছিল।
সীমিত বন্ধু-বান্ধবের কারণে আমার শিশুকাল কেটেছে নিজের সাথে নিজে কথা বলে, আর গাছ পালাকে শাসন করে! স্কুলের পড়া কবিতা, গল্প, ছড়া তাদের শিখাতাম।উচ্চস্বরে মাইকে শোনা গান গেয়ে মুরুব্বীদের ত্যক্ত করতাম আবার অঙ্গভঙ্গি করে কবিতা আবৃত্তি করে কখনও হাসির পাত্র হতাম!
আমার বাবা একজন ব্যবসায়ী এবং আমার মা একজন গৃহিণী।
আমি ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করি, পরে আমার গ্রামের বাড়ি গাইবান্ধা হওয়ায় আমি গাইবান্ধা সরকারি কলেজে পড়া শুরু করি। সেখান থেকে অনার্স পাশ করে ব্যবসায় মনোনিবেশ করি। আমি এখন 31 বছর বয়সী এবং বিবাহিত।
শৈশব থেকে প্রযুক্তির প্রতি আমার বিশেষ চাহিদাই আমার অনলাইন জগতে আসার কারণ। সেই কারনে দিনের বেশি ভাগ সময় ইউটিউবে দিতাম। টুকটাক লেখালেখি করতে করতে লেখালেখির ছন্দে আগমন। ইউটিউব থেকে আমার বাংলা ব্লগ সম্পর্কে আমি জানতে পারি।
কম্পিউটার এর কাছাকাছি থাকা আমাকে আনন্দ দেয়। এক কথায় কম্পিউটার নিয়ে আমি ঘুমাই ও কম্পিউটার নিয়ে আমি ঘুম খেকে উঠি। লেখায় আগ্রহ থাকলেও ব্যস্ততার করেনে লেখা গুছিয়ে উঠতে সময় লেগেছে।

“অন্যকে সহায়তা করার মাধ্যমে সুখী হওয়া যায়”- এই বাক্যে আমি বিশ্বাসী। অভিজ্ঞতা কাজে লাগিয়ে সাহায্য প্রত্যাশী মানুষকে সহায়তা করতে আমার ভালো লাগে-যার কারনে বেশীর ভাগ সময়ে অনলাইনে থাকি। খাবার দাবারের মধ্যে সন্দেশ আমার খুবই প্রিয়।

WhatsApp Image.jpeg
আর আমার বাংলা ব্লগ সম্বন্ধে প্রথম আমি ইউটিউব থেকেই জানতে পারলাম।তার পর আমি ইউটিউব থেকে আমার বাংলা ব্লগের আরো অনেক ভিডিও দেখি।
আর সেখান থেকেই আমি আমার বাংলা ব্লগ বিভিন্ন নিযম কানুন জানতে পারি।
পরবতী তে আমার বিশ্বাস্ত এক বন্ধু জনাব আনিছুর রহমান(@anisshamim) যিনি আমার বাংলা ব্লগ এ ভেরিফাই মেম্বার তেনার অনুপ্রেনায় আমি আমার বাংলা ব্লগ এ আমার পটিচিতি মুলক পোস্ট টি উপস্থাপন করলাম।এই আশায় আমার আবেদন টি
আমার বাংলা ব্লগকে বিশেষভাবে অনুমোদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।
আমি তোমাকে ভালোবাসি আমার বাংলা ব্লগ।

Sort:  
 2 years ago 

আমাদের পরিবারে আপনাকে স্বাগতম ভাইজান।
আশা করি আপনাদের কমিউনিটির সব ধরনের নিয়ম কানুন সম্পর্কে অবগত আছেন।সৎ ভাবে কাজ করে এগিয়ে যাবেন এই কামনাই করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

অনেক সুন্দরভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন, আপনার সম্পর্কে জেনে ভালো লাগলো, তবে আপনি যার নাম আপনার পোস্টে মেনশন করেছেন তিনি ঘন্টা খানিক আগেই ভেরিফাইড মেম্বার tag পেয়েছেন, সেই ক্ষেত্রে আপনাকে আমি এখন নিউ মেম্বার হিসেবে নিতে পারছিনা, উনি ভেরিফাইড মেম্বার হিসেবে কিছুদিন কাজ করুক। উনার এক্টিভিটি দেখে আপনাকে নেয়া হবে, আপনি সামনের মাসে আবার পরিচিত মুলক পোস্ট করবেন। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.028
BTC 55629.86
ETH 2914.29
USDT 1.00
SBD 2.28