আমার তোলা পাঁচটি ছবির একটি এ্যালবাম || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @mdsamad
আজ বুধবার, অক্টোবর ০৬/ ২০২১


আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে আমার তোলা পাঁচটি ছবির একটি এ্যালবাম শেয়ার করব। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে। চলুন তাহলে শুরু করা যাক।


প্রথম আলোকচিত্র


1632914444925.jpg


প্রজাপতি
https://w3w.co/embezzler.chestnut.understand

এই ছবিটি হলো একটি প্রজাপতির। আমি এই ছবিটি আমাদের বাড়ির পাশে লেবু গাছের ওপর থেকে তুলেছিলাম। প্রজাপতিটি গাছের ডালে বসে ছিল। দেখতে খুবই চমৎকার কালো রঙের এই প্রজাপতি তার পাখায় সাদা সাদা দাগ ছিল।


দ্বিতীয় আলোকচিত্র


IMG_20210929_144648.jpg


কাঁচা মরিচ গাছের ফুল
https://w3w.co/flattened.cockatoos.custodian

এই ছবিটি হলো কাঁচা মরিচ গাছের সদ্য ফোটা ফুল। ছবিটি আমি আমাদের পুকুর পাড়ের ওপর থেকে তুলেছিলাম।পুকুরের পাড়ে আমাদের সবজির বাগান রয়েছে। এই ফুলগুলো থেকে কিছুদিন পরেই কাঁচামরিচ হবে।


তৃতীয় আলোকচিত্র


IMG_20210929_144834.jpg


লাল শাকের ফুল
https://w3w.co/flattened.cockatoos.custodian

এই ছবিটি হল লালশাক গাছের ফুলের ছবি। এই গাছটি বড় করে রাখা হয়েছে কারণ এর ফুল থেকে লাল শাকের বীজ সংরক্ষণ করে তারপর আবার পুনরায় জমিতে রোপণ করা হবে।


চতুর্থ আলোকচিত্র


IMG_20210929_145731.jpg


দেশি কমলালেবু
https://w3w.co/flattened.cockatoos.custodian

এই ছবিটি হল দেশি কমলালেবুর ছবি। আমি আমাদের পুকুর পাড়ে একটি দেশি কমলালেবুর গাছ লাগিয়েছিলাম। সেখানে অসংখ্য কমলা লেবু ধরেছে তার মধ্য থেকে আমি এই কমলালেবুর ছবিটি তুলেছিলাম।


পঞ্চম আলোকচিত্র


IMG_20210929_145525.jpg


দেশি পাকা পেঁপে
https://w3w.co/flattened.cockatoos.custodian

এই ছবিটি হলো পাকা পেঁপের ছবি। আমি আমাদের পুকুর পাড়ে অনেকগুলো পেঁপে গাছ লাগিয়েছিলাম। গাছে অনেক পেঁপে ধরেছে। আমি আমার মোবাইল ফোন দিয়ে সদ্য পাকা পেঁপের ছবিটি তুলেছিলাম।


এই পোস্টটির ১০% রিওয়ার্ড @shy-fox কে উৎসর্গ করা হয়েছে। আশা করি সবার কাছে ভালো লাগবে আমার পোস্টটি। লেখায় কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। Cc:-@abuahmad @boss75 @tarpan @sm-shagor


ভালোবাসা নিবেন

ইতি
মোঃ আব্দুস সামাদ



Sort:  
 3 years ago 

প্রতিটা ছবি অসাধারন ছিল। তৃতীয় আলোকচিত্র ছবিটা সেই ছিল।আর প্রজাপতি জাস্ট অসাধারন ভাই।এগিয়ে চলেন দোয়া রইল ভাই। পুকুর পাড়ে অনেকগুলো পেঁপে গাছ লাগিয়ে খুব ভালো কাজ করেছেন ভাই।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আমি উৎসাহিত হলাম ভাই। আশা করি এরপর আরো ভালো ছবি দেখতে পাবেন আমার পোষ্টের মাধ্যমে।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে

 3 years ago 

আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন অসাধারণ লাগছে আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি দেখতে প্রত্যেকটা ফটোগ্রাফির এই প্রাকৃতিক সৌন্দর্য খুব সুন্দর ভাবে ফুটে উঠেছে বিশেষ করে আপনার প্রথম ফটোর কথা না বললে নয় প্রথম ফটোটা আমার কাছে সবচেয়ে বেশি ভাল লেগেছে আপনার জন্য শুভকামনা থাকলো

 3 years ago 

আমার তোলা ছবিগুলো আপনার কাছে ভাল লেগেছে। আর আপনার প্রশংসার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার তোলা চিত্র গুলো অনেক সুন্দর লাগছে ভাই। আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

প্রশংসার জন্য ধন্যবাদ

অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাইয়া।প্রত্যেকটা ফটোগ্রাফির এই প্রাকৃতিক সৌন্দর্য খুব সুন্দর ভাবে ফুটে উঠেছে। সুন্দর করে ফটো সম্পর্কে বর্ণনা দিয়েছেন। অভিনন্দন রইল ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনার পাঁচটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। বেস্ট অফ লাক । 👌

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

আপনার ফটোগ্রাফি অনেক মনোমুগ্ধকর। বিশেষ করে প্রজাপতি ও লালশাকের ছবিটি অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ আপু

 3 years ago 

খুবই সুন্দর ছবি তুলেছেন ভাই। প্রজাপতির ছবিটি আমার কাছে অনেক ভালো লেগেছে ভাই। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্য এবং প্রশংসার জন্য ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনার তোলা পাঁচটি ফটোগ্রাফির একটি অ্যালবাম অসাধারণ হয়েছে প্রত্যেকটি ফটোগ্রাফি শুভকামনা আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64118.79
ETH 3390.14
USDT 1.00
SBD 2.51