পাওয়ার আপ ৫৬.৫০০ স্টিম || Participation In #club100 Week 10 || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @mdsamad
আজ বুধবার, জানুয়ারী ০৫/ ২০২২



6.png


প্রথমত, আমাকে সমর্থন করার জন্য আমার বাংলা ব্লগ কে ধন্যবাদ। আজ আমার মোট স্টিম পাওয়ার ২,৯২৬.১৯১ এসপিতে পৌঁছিয়েছে । এই সপ্তাহে, আমি ৫৬.৫০০ STEEM পাওয়ার আপ করেছি । আমার মোট STEEM পাওয়ার ২,৯২৬.১৯১ এসপি হবে।


পাওয়ার আপ করার আগে আমার মোট STEEM পাওয়ার ছিল ২,৮৬৪.৫৯৬ এসপি.


z.png

এই সপ্তাহে আমি আমার STEEM পাওয়ার আরও ৫৬.৫০০ এসপি বাড়িয়েছি ।


1.png

2.png


সফলভাবে পাওয়ার আপ করার পর , আমার মোট STEEM পাওয়ার এখন ২,৯২৬.১৯১ SP।


4.png

স্টিম শক্তি বৃদ্ধি সম্পর্কে আমার ব্যক্তিগত মতামত কিছু..


আমি মনে করি স্টিম পাওয়ার বাড়ানো মানে আপনার নিজের আইডি ক্ষমতা বাড়ানো। এটির সাথে স্টিম পাওয়ার বাড়ানো মানে নিজেকে সাফল্যের দিকে ঠেলে দেওয়া। তাই আমার মতে সবারই স্টিম পাওয়ার বাড়ানো উচিত। এবং এই পোস্টটির ১০% রিওয়ার্ড @shy-fox কে উৎসর্গ করা হয়েছে।

ভালোবাসা নিবেন

ইতি
মোঃ আব্দুস সামাদ



Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। অনেল স্টিম পাওয়ার করেছেন। এটা খুবই ভালো। আপনার সক্ষমতা ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে। আপনার জনয শুভকামনা রইল।

 3 years ago 

আপনি খুবই সুন্দর কাজ করেছেন।পাওয়ার আপ করার মাধ্যমে স্টিমীটে নিজেকে শক্তিশালী করছেন এবং সক্ষমতাও বৃদ্ধি করছেন।পাওয়ার আপ করার মাধ্যমে খুব দ্রুত এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ আমি ভালোবাসি, আমার পর্যাপ্ত ইনকাম না থাকায় পাওয়ার অফ করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। তবে আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই খুশি হলাম। কারণ নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমাদের সাথে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 
ভাইয়া প্রথমে অভিনন্দন জানাই আপনাকে নতুন এই প্রতিযোগিতায় স্টিম পাওয়ার আপ এ অংশগ্রহণ করার জন্য। খুবই ভালো লাগছে আপনার এই স্টিম পাওয়ার অফ এর পোস্ট দেখে। খুব সুন্দর ভাবে আপনি সবকিছু উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া এবং অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

আপনার পাওয়ার-আপ দেখে ভালো লাগলো ভাইয়া। পাওয়ার-আপ মানেই নিজের স্টিমিট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। ধারাবাহিকতার সাথে পাওয়ার-আপ করে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেকগুলো স্টিম একসঙ্গে পাওয়ার বৃদ্ধি করেছেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা এবং নিজের একাউন্ট কে শক্তিশালী করা। আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করে আপন শক্তিতে বলিয়ান হন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68394.30
ETH 2644.71
USDT 1.00
SBD 2.69