টার্গেট ডিসেম্বর || পাওয়ার আপ ৩০.১১২ স্টিম || Participation In #club75 Week 04

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @mdsamad
আজ বৃহস্পতিবার, নভেম্বর ২৫/ ২০২১


p8.png


প্রথমত, আমাকে সমর্থন করার জন্য আমার বাংলা ব্লগ কে ধন্যবাদ। আজ আমার মোট স্টিম পাওয়ার ২৩৮২.৪৪২ এসপিতে পৌঁছিয়েছে । এখন, আমি ৩০.১১২ STEEM পাওয়ার আপ করছি । আমার মোট STEEM পাওয়ার ২৩৮২.৪৪২ এসপি হবে।


পাওয়ার আপ করার আগে আমার মোট STEEM পাওয়ার ছিল ২৩৫২.৩৩০ এসপি.


popo.png


আজ আমি আমার STEEM পাওয়ার আরও ৩০.১১২ এসপি বাড়িয়েছি ।


pp.png


সফলভাবে পাওয়ার আপ করার পর , আমার মোট STEEM পাওয়ার এখন ২৩৮২.৪৪২ SP।


p9.png

স্টিম শক্তি বৃদ্ধি সম্পর্কে আমার ব্যক্তিগত মতামত কিছু..


আমি মনে করি স্টিম পাওয়ার বাড়ানো মানে আপনার নিজের আইডি ক্ষমতা বাড়ানো। এটির সাথে স্টিম পাওয়ার বাড়ানো মানে নিজেকে সাফল্যের দিকে ঠেলে দেওয়া। তাই আমার মতে সবারই স্টিম পাওয়ার বাড়ানো উচিত।

ভালোবাসা নিবেন

ইতি
মোঃ আব্দুস সামাদ



Sort:  
 3 years ago 

আমি সব সময় পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই। আমাদের নিজের অবস্থান শক্ত করে তুলতে পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি মানে নিজের অবস্থান শক্ত করে তুলা সেই প্রচেষ্টায় আমি কাজ করে যাচ্ছি। ধন্যবাদ আপনার মতামতের জন্য ।

 3 years ago 

একাউন্টঃ @mdsamad
পাওয়ার বৃদ্ধিঃ = 1.27551%

 3 years ago 

পাওয়ার আপ মানে স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করা। স্টিমিটে দীর্ঘদিন কাজ করতে গেলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এজন্য আমাদের প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমান স্টিম পাওয়ার আপ করা উচিত। টার্গেট ডিসেম্বরের মত সুন্দর একটি উদ্যোগে অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনি ঠিক বলছেন ভাই স্টিমিটে এর দীর্ঘমেয়াদি কাজ করতে হলে নিজের একটা শক্ত অবস্থান তৈরি করতে হবে। আর এটি করা শুধু আমার জন্য না সকলের জন্য গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনার মতামতের জন্য।

 3 years ago 

সুন্দরভাবে পাওয়ার আপ করার বিষয়টি আমাদের সামনে তুলে ধরেছেন। পাওয়ার আপ মানি সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপের মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে নিজেদের অবস্থান শক্ত করা যায়। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72