টার্গেট ডিসেম্বর || পাওয়ার আপ ৩৩.৪০২ স্টিম || Participation In #club5050 Week 03

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @mdsamad
আজ শনিবার, নভেম্বর ১৩/ ২০২১


Add a heading (5).png


প্রথমত, আমাকে সমর্থন করার জন্য আমার বাংলা ব্লগ কে ধন্যবাদ। আজ আমার মোট স্টিম পাওয়ার ২৩৪১.০৯৭ এসপিতে পৌঁছিয়েছে । এখন, আমি ৩৩.৪০২ STEEM পাওয়ার আপ করছি । আমার মোট STEEM পাওয়ার ২৩৪১.০৯৭ এসপি হবে।


পাওয়ার আপ করার আগে আমার মোট STEEM পাওয়ার ছিল ২৩০৭.৬৯৪ এসপি.


fgvbh.png


আজ আমি আমার STEEM পাওয়ার আরও ৩৩.৪০২ এসপি বাড়িয়েছি ।


iklo.png


সফলভাবে পাওয়ার আপ করার পর , আমার মোট STEEM পাওয়ার এখন ২৩৪১.০৯৭ SP।


asdf.png

স্টিম শক্তি বৃদ্ধি সম্পর্কে আমার ব্যক্তিগত মতামত কিছু..


আমি মনে করি স্টিম পাওয়ার বাড়ানো মানে আপনার নিজের আইডি ক্ষমতা বাড়ানো। এটির সাথে স্টিম পাওয়ার বাড়ানো মানে নিজেকে সাফল্যের দিকে ঠেলে দেওয়া। তাই আমার মতে সবারই স্টিম পাওয়ার বাড়ানো উচিত। যখন থেকে আমি @steemitblog-এর বিশেষ #club5050 এবং #club100 পাওয়ার বৃদ্ধির ঘোষণা দেখেছি। তারপর থেকে আমি সিদ্ধান্ত নিয়ে আমার অ্যাকাউন্টের ক্ষমতা বাড়াচ্ছি। আর এটা আমার ক্ষমতা বাড়ানো তৃতীয় সপ্তাহ। আশা করি এখন থেকে প্রতি সপ্তাহে আমি আমার ক্ষমতা বাড়াব। এবং তাই আমার মতে সমস্ত স্টিমিট ব্যবহারকারী সকলে #club5050 এবং #club100 ইউজ করে শক্তি বৃদ্ধি করা উচিত।যেটা আমি নিজেই এখন করছি।

ভালোবাসা নিবেন

ইতি
মোঃ আব্দুস সামাদ



Sort:  
 3 years ago 

বাহহ এক দুই করে আপনি তিন সপ্তাহে পা দিয়েছেন দেখে ভাল লাগলো।এভাবেই এগিয়ে যান ভাই।আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী কমপক্ষে 50 স্টিম পাওয়ার আপ করতে হবে। ধন্যবাদ

 3 years ago 

ঠিক আছে ভাই আমি প্রথমে নিয়ম দেখেছিলাম ২৫ স্টিম। কিন্তু পরে যে ৫০ স্টিম করেছে এটা দেখা হয়নি। তারপরও ধন্যবাদ আপনাকে এটি ধরিয়ে দেওয়ার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাচ্ছি। একেক করে আপনি তিনটি সপ্তাহ পার করেছেন পাওয়ার আপের মাধ্যমে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

প্রশংসার জন্য ধন্যবাদ ভাই

বাহ ভাইয়া টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে সুন্দর একটা পাওয়ার আপ পোস্ট করেছেন আপনি। এটা দেখে সত্যি অনেক ভালো লাগলো। শুভেচ্ছা ও অভিনন্দন রইল অবিরাম।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

একাউন্টঃ @mdsamad
পাওয়ার বৃদ্ধিঃ = 1.47378%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49