টার্গেট ডিসেম্বর || পাওয়ার আপ ৫৭ স্টিম || Participation In #club100 Week 09|| 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @mdsamad
আজ বুধবার, ডিসেম্বর ২৯/ ২০২১


45.png


প্রথমত, আমাকে সমর্থন করার জন্য আমার বাংলা ব্লগ কে ধন্যবাদ। আজ আমার মোট স্টিম পাওয়ার ২,৮৪৪.৬১৬ এসপিতে পৌঁছিয়েছে । এই সপ্তাহে, আমি ৫৭ STEEM পাওয়ার আপ করেছি । আমার মোট STEEM পাওয়ার ২,৮৪৪.৬১৬ এসপি হবে।


পাওয়ার আপ করার আগে আমার মোট STEEM পাওয়ার ছিল ২,৭৮০.২৩৬ এসপি.


2.png

এই সপ্তাহে আমি আমার STEEM পাওয়ার আরও ৫৭ এসপি বাড়িয়েছি ।


1.png

3.png

5.png


সফলভাবে পাওয়ার আপ করার পর , আমার মোট STEEM পাওয়ার এখন ২,৮৪৪.৬১৬ SP।


7.png

স্টিম শক্তি বৃদ্ধি সম্পর্কে আমার ব্যক্তিগত মতামত কিছু..


আমি মনে করি স্টিম পাওয়ার বাড়ানো মানে আপনার নিজের আইডি ক্ষমতা বাড়ানো। এটির সাথে স্টিম পাওয়ার বাড়ানো মানে নিজেকে সাফল্যের দিকে ঠেলে দেওয়া। তাই আমার মতে সবারই স্টিম পাওয়ার বাড়ানো উচিত। এবং এই পোস্টটির ১০% রিওয়ার্ড @shy-fox কে উৎসর্গ করা হয়েছে।

ভালোবাসা নিবেন

ইতি
মোঃ আব্দুস সামাদ



Sort:  
 3 years ago 

বাহ! খুবই ভালো আপনি ধাপে ধাপে পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বরের সফল একজন ব্যক্তি আমি মনে করি। অসংখ্য ধন্যবাদ বিষয়টি আমাদের মাঝে শেয়ার করার জন্য এভাবেই চালিয়ে যান, আশাকরি স্টিমিট প্ল্যাটফর্মে আপনার ভবিষ্যৎ অনেক উজ্জ্বল।

 3 years ago 

পাওয়ার অফ করা মানে নিজের স্বকীয়তা বৃদ্ধি করা। আপনি প্রতিনিয়ত পাওয়ার অফ করে চলেছেন। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার অফ করা কে সাধুবাদ জানায়। আমিও পাওয়ার অফ করতে ভালোবাসি ।আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹🌹

 3 years ago 
খুবই ভালো লাগলো আপনার পাওয়ার আপ এর পোস্টটি দেখে। আপনার এই পোস্ট দেখে অনেকেই অনুপ্রেরণা পাবে এবং আপনি পাওয়ার আপ সম্পর্কে খুব সুন্দর ভাবে লিখেছেন। এভাবেই প্রতিটি পদক্ষেপ এগিয়ে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করার প্রসেসিং কি আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য।
 3 years ago 

একাউন্টঃ @mdsamad
পাওয়ার বৃদ্ধিঃ = 2.30216%

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধি। আপনি পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগছে। এগিয়ে জান। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59944.92
ETH 2307.28
USDT 1.00
SBD 2.48