বয়ফ্রেন্ড কেন চাকর|| নাটকের রিভিউ || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @mdsamad
আজ বুধবার, নভেম্বর ১৭/ ২০২১


আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে একটি বাংলা নাটক রিভিউ করবো। আমার রিভিউ করা বাংলা নাটকের নাম হলো " বয়ফ্রেন্ড কেন চাকর "।


🎥"বয়ফ্রেন্ড কেন চাকর "🎥


Screenshot_20211117-131747.png

স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে

গুরুত্বপূর্ণ তথ্যাবলীঃ


নাটকের নামবয়ফ্রেন্ড কেন চাকর।
পরিচালকওসমান মিরাজ।
অভিনয়শামীম হাসান সরকার, সারিকা সাবাহ, আব্দুল্লাহ রানা, তুতিয়া ইয়াসমিন পাপিয়া, আফরিন শেখা রাইশা।
দৈর্ঘ্য৪১মিনিট।
ভাষাবাংলা।
মুক্তির তারিখ১১.১১.২০২১ইং।

নাটকের সারসংক্ষেপঃ


Screenshot_20211117-130839.png


এই নাটকের প্রধান চরিত্র নায়ক শামীম হাসান তার নাম থাকে রনি। এবং প্রথম দৃশ্যে আমরা দেখতে পারি সে একটি বাসায় কাজের লোক হিসেবে আসে এবং পরবর্তী দেখা যায় সেই বাসার মেয়ে এর প্রেমিকা সে। প্রথম পর্যায় বাসার সবাই তাকে একসেপ্ট করলেও তার প্রেমিকা তাকে রাখতে চায় না। কারণ সে নিজেই আমার বয়ফ্রেন্ড হয়ে কিভাবে আমার বাসায় কাজ করবে। কিন্তু দেখা যায় প্রেমিকা বাদে বাসার সবাই রাজি হয়ে যায় তাকে রাখতে। এবং সে সেখানেই কাজের লোক হিসেবে থেকে যায়।
Screenshot_20211117-130937.pngScreenshot_20211117-130907.png

এবার পরের দৃশ্য আমরা দেখি চুপিসারে নায়িকার বেডরুমে যায় সে। এবং সেখানে গিয়ে তার নায়িকার সাথে কথা বলে। কিসের জন্য সে এই বাসায় এসেছে। কিন্তু নায়িকা চিন্তা করতে থাকে সে আমার বয়ফ্রেন্ড হয়ে কিভাবে আমার বাসায় কাজের বা চাকর এর কাজ করবে। তখন সে বলে তুমি তো বলেছিলে আমাকে যে কোন একটা চাকরি করতে। তাই আমি তোমার বাসায় চাকরের কাজটি নিয়ে এসেছি। যায় হোক ভালো-খারাপ কি কোনো কাজই ছোট নয়। তাদের মধ্যে এভাবে কথা বলতে বলতে সেখানে নায়িকা ছোট বোন চলে আসে। তখন সে হঠাৎ করে দাঁড়িয়ে আবোল তাবোল বকতে থাকে এবং তারপর কিছুক্ষণ পরে সেখান থেকে চলে যায়।

Screenshot_20211117-131148.png


এর পরের দৃশ্যে আমরা দেখতে পারি যে নায়িকা ছোট বোন একটি অংক নিয়ে বসে আছে। সেটি সমাধান করতে পারছিল না সে। ঠিক তখনই নায়ক আসে এবং সেখানে তাঁকে খাবার দেয়। এর পর সে তার কাছ থেকে কলম খাতা নিয়ে এসে উত্তরটি মিলিয়ে দেয় এবং তখন তাকে জিজ্ঞেস করে তুমি কত দূর পড়ালেখা করেছো তখন সে বলে এসএসসি পাস। এই পুরো বিষয়টি সে তার আপুকে জানায়। কিন্তু আপু কোন কিছু উত্তর দেয় না সে চুপচাপ থাকে।

Screenshot_20211117-131125.png


পরের দৃশ্য দেখি যে নায়িকা নায়কে নিয়ে বাসার ছাদে যায় এবং সেখানে বলে যে তুমি আমার বাসায় থাকতে পারবেনা। তুমি আমার বাসায় চাকর হয়ে যদি থাকো তাহলে তোমার সাথে আমার কোনদিন আমার বাবা বিয়ে দেবে না। তবে নায়ক ও এখান থেকে যেতে চায় না। তখন নায়িকা তাকে হুমকি দেয় দেখি তুমি কিভাবে আমার বাসায় থাক। তাদের মধ্যে হালকা একটু ঝগড়া লাগে এরপরে এই নায়িকা সেখান থেকে রাগ করে চলে যায়।

Screenshot_20211117-131445.png


এবার পরের দেশে আমরা দেখতে পারি যে নায়িকার বাবা নায়িকার জন্য একটি পাত্র ঠিক করেছে। এবং সেই পাত্র বাসায় নায়িকাকে দেখতে এসেছে এবং নায়িকাকে দেখে মোটামুটি ভাবে পাত্রের পছন্দ হয়ে গেছে । এবার নায়ক চিন্তা করে কিভাবে বিয়ে ভাঙ্গা যায়। তখন সে নায়িকাকে নিয়ে ছাদে যায় এবং তার পরবর্তী সময়ে সে পাত্রকেও নিয়ে আসে।

Screenshot_20211117-131545.png


তারপরে দেখা যায় পত্রকে নিয়ে আসার পর আসে তাকে বোঝায় যে তারা বিগত তিন বছর ধরে একে অন্যকে ভালবাসে এবং তাদের ভালোবাসা খুবই মজবুত। আপনি হঠাৎ করে তাদের মধ্যে এসেছেন বিষয়টি তাকে পুরো ভাঙ্গিয়ে চুরিয়ে বলে। তখন পাত্র বলে যে, সে তাকে বিয়ে করবেনা। কিন্তু পাত্র শয়তানি করে নিচে দিয়ে নায়িকার বাবা কে সবকিছু খুলে বলে।

Screenshot_20211117-131613.png


তখন নায়িকার বাবা তাদের ছাদের উপর আসে এবং মেয়ের সাথে এসেদেখে চাকরটি দাঁড়িয়ে আছে। তখন সে তার কলার চেপে ধরে এবং তাকে টেনে নিচে নামিয়ে নিয়ে যায় এবং বলে যে তোমার এত বড় সাহস তুমি সাধারন একটা চাকর হয়ে আমার মেয়ের সাথে প্রেম কর। এর পর৷ সে নায়কে বন্দি করে রাখে এবং রাগ করে বাসা থেকে বেরিয়ে চলে যায়। আর বলে পুলিশ আনতে যাচ্ছি। তবে দেখা যায় সে নায়ক এর মাকে ডেকে আনে গিয়েছে।

Screenshot_20211117-131717.png


এবং পরের দিকে আমরা দেখেছি সেই নায়ক এর মাকে ডেকে তাদের বাসায় নিয়ে এসেছে। এবং ছেলেকে রুম থেকে বের করে আনে এবং এনে তাকে উল্টোপাল্টা বলার বদলে বলে যে আমি তোমাদের প্রেমের বিষ আগে থেকে জানতাম। শুধু তোমাকে চেক করছিলাম তুমি কেমন মানুষ। কারণ আমি এই বিয়ের বিষয়ে আমার কোন অমত নেয় । এই কথা বলে তখন বাবা নিজ হাতে মেয়ের হাত নায়কের হাতে তুলে দেয় এবং তাদেরকে বিয়ে দেয়। এভাবে সুন্দর একটা মাধ্যমের মধ্য দিয়ে এ নাটকটি সম্পন্ন হয়।

ব্যক্তিগত মতামতঃ


আমার ব্যক্তিগত মতামত অনুযায়ী নাটকটি আমার কাছে বেশ ভালো লেগেছে। নাটকটি ছিল প্রেম কাহিনী নাটক। নাটকটি প্রেমকাহিনী হলেও স্ক্রিনের উপরে যেই সব অভিনয় গুলো ছিল সেগুলো বেশ দারুন ভাবে ফুটে উঠেছে। যার জন্য নাটকটি দেখতে বেশ ভালো লাগছে। মাঝে মাঝে কিছু কমিটি ছিল সেটাও খুব ভালো লেগেছে । আর তাই আমার মতে যারা এখনো নাটকটি দেখেনি তারা নাটকটি দেখতে পারেন। খুবই ভালো সুন্দর একটা প্রেম কাহিনী নাটক।

ব্যক্তিগত রেটিংঃ


আমি নাটকটিকে ১০/৮দিতে চাই।

নাটকের লিংকঃ



এই পোস্টটির ১০% রিওয়ার্ড @shy-fox কে উৎসর্গ করা হয়েছে। আশা করি সবার কাছে ভালো লাগবে আমার পোস্টটি। লেখায় কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ভালোবাসা নিবেন

ইতি
মোঃ আব্দুস সামাদ



Sort:  
 3 years ago 

নাটক আমি অনেক বেশি দেখি তবে বেশি দেখা হয় অপূর্ব আর নিশোর নাটকগুলো। এই মেয়েটার নাটকও আমার কাছে ভালো লাগে তবে খুব একটা দেখা হয় না। আপনার নাটকটি দেখে পড়ে মনে হচ্ছে নাটকটি খুব সুন্দর তবে দেখা হয়নি। খুব সুন্দর ভাবে আপনার রিভিউটি দিয়েছেন যে রিভিউটি পড়ার পরে নাটক দেখার ইচ্ছা জেগেছে যদি সময় পাই নাটকটি দেখব ।অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57050.09
ETH 3060.34
USDT 1.00
SBD 2.32