ওলট পালট || নাটকের রিভিউ || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @mdsamad
আজ রবিবার , ফেব্রুয়ারী ১৩/ ২০২১


আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে একটি বাংলা নাটক রিভিউ করবো। আমার রিভিউ করা বাংলা নাটকের নাম হলো "ওলট পালট "।


🎥"ওলট পালট "🎥


স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে

গুরুত্বপূর্ণ তথ্যাবলীঃ


নাটকের নামওলট পালট ।
পরিচালকএস আর মজুমদার।
অভিনয়মোশাররফ করিম, তানজিন তিশা, শাহবাজ সানি, ডিকন নুর, বাশার বাপ্পি, তনুশ্রী, লামিয়া আলম এবং আরও অনেকে।
দৈর্ঘ্য৪৫ মিনিট।
ভাষাবাংলা।
মুক্তির তারিখ২০ জানুয়ারী, ২০২২ইং।

নাটকের সারসংক্ষেপঃ


Screenshot_20220212-160952.png


নাটকের শুরুতে দেখা যায় যে মোশারফ করিম একটি ফুল হাতে করে বাসার দিকে আসছে। ঠিক সেইসময় মোশারফ করিমের বউ বাসার বাইরে বারান্দায় দাঁড়িয়ে ছিল। সে তার স্বামীর হাতে ফুল দেখে বুঝতে পারে যে তার স্বামী চাকরি চলে গেছে এবং এর জন্য সে তাকে অনেক গুলো কথা শুনিয়ে দেয়।
Screenshot_20220212-161252.pngScreenshot_20220212-161107.png

এরপর নাটকের একটু পিছন দিকের কাহিনী দেখানো হয়। যে কিভাবে মোশারফ করিমের চাকরি চলে যায়। প্রথমবার দেখা যায় যে মোসারফ করিম প্রায় ছয় মাস ধরে চাকরি করে, কিন্তু তার বেতন বাড়ায় না। এবং তার বস অফিসে মেয়েদের বেতন বৃদ্ধি করে এর কারণ হিসেবে সে তার বসকে যখন প্রশ্ন করে তখন তার বস অফিস থেকে তাকে বের করে দেয়। এছাড়াও দেখা যায় সে মেয়ে বসের আন্ডারে কাজ করে। আর মেয়ে বস মোশারফ করিমকে প্রেমের অফার দেয় এবং তার সাথে ঘুরতে যেতে বলে আর তাই পরিস্থিতি সামলানোর জন্য মোশারফ করিম বাধ্য হয়ে চাকরি ছেড়ে দেয়। কারণ মোশারফ করিম বিবাহিত ছিল।
Screenshot_20220212-161319.pngScreenshot_20220212-161347.png

এবার আবার নাটকটি বর্তমানে চলে আসে এবং দেখা যাই মোশারফ করিম চাকরি হারানোর জন্য তার বউ খুব চিন্তিত হয়ে পড়ে। কিভাবে তারা তাদের সংসার চালাবে এবং তার বউ মোশারফ করিমের বেশ কিছু কথা শোনাতে থাকে। তবে এক পর্যায়ে দেখা যায়রে মোশারফ করিমের বউ তার ভাইয়ের কাছে ফোন দেয় এবং কান্নাকাটি করে। তখন সে বলে মোশারফ করিমকে বাদ দিয়ে সে জেনো চাকরি করে। এই কথায় মোশারেফের বউ রাজি হয়ে যায় এবং মোশারেফের তখন বাসায় থাকার সিদ্ধান্ত নেয়।

Screenshot_20220212-161437.png


এবার আমরা দেখতে পারি যে মোশারেফের বউ অফিসে গিয়ে চাকরি করে। আর এদিকে মোসারফ করিম সারাদিন বাসায় কম্পিউটারের সামনে বসে থাকে।
Screenshot_20220212-161535.pngScreenshot_20220212-161521.png

বউ অফিসে চাকরি করার পর যখন যখন বাসায় ফেরে। আর মোশারফ করিম সারাদিন বাসায় বসে থাকার জন্য তার বউ তাকে আচ্ছা রকম কথা শোনায় এবং এভাবে দেখতে দেখতে তাদের মধ্যে একটা কলহ সৃষ্টি হয় এবং একপর্যায়ে তারা আলাদা আলাদা থাকতে শুরু করে।
Screenshot_20220212-161741.pngScreenshot_20220212-161801.png

এবার দেখতে পারি যে মোশারেফের বউ অফিস থেকে বাসায় ফিরে এসে কেমন উদাসিন ভাব নিয়ে বসে থাকে। এবং বলে যে এবার বোধহয় তার চাকরি থাকবে না এবং দুঃখ ভারাক্রান্ত নিয়ে স্বামীকে বলে তখন মোশাররফ জিজ্ঞেস করে কি হয়েছে। তখন বউ বলে যে অফিসের একটা হিসাবে গরমিল হয়েছে, সাড়ে 6 লাখ টাকার মতো । আর অফিসের বস আমাকে দায়ী করছে এবং বলছে যে তিনদিনের মধ্যে যদি আমি এই টাকা পরিশোধ না করি তবে আমার চাকরিতে যাবে এবং জরিমানা হবে। তখন মোশাররফ করিম বলে যে তুমি এটা নিয়ে চিন্তা করো না। যে কয় টাকা তোমার জরিমানা হবে ওটা আমি দিয়ে দেব। তখন মোশারফ করিম বউ বলে তুমিতো সারাদিন বাসায় বসে থাকতো তুমি টাকা কোথায় পাবে।

Screenshot_20220212-161839.png


তখন সে বলে তুমি যে আমাকে সারাদিন কম্পিউটারের সামনে বসে থাকতে দেখো আসলে আমি কম্পিউটারে বসে থাকি আমার কাজের জন্য। আমি অনলাইনে আউটসোর্সিং করি যার মাধ্যমে আমি প্রায় 15 লাখ টাকা গুছিয়েছি। তাই আমি ওখান থেকে তোমাকে সাড়ে 6 লাখ টাকা দেবো এটি কোন বিষয় না। এই কথা শোনার পর মোশারেফের বউ তার ভুল বুঝতে পারে এবং বলে তুমি সারাদিন বাসায় বসে থাকো বলে আমি তোমাকে কত রকম কথা শুনিয়েছি আর তুমি কিছুই বলোনি। তখন মোশারফ করিম বলে যে তুমি যে ভুল বুঝতে পেরেছে এটাই বড়। আর তখন তার বউ মোশারফকে জড়িয়ে ধরে এবং এখানেই নাটকটি পরিসমাপ্তি ঘটে।

ব্যক্তিগত মতামতঃ


আমার ব্যক্তিগত মতামত অনুযায়ী নাটকটি দারুন ছিল। তবে এর ভেতর তেমন একটা গল্প ছিল না। তবে অভিনয় গুলো বেশ সুন্দরভাবে ফুটিয়ে তুলেছে। যেটি দেখে বেশ ভালো লাগলো।


ব্যক্তিগত রেটিংঃ


আমি নাটকটিকে ১০/৭ দিতে চাই।

নাটকের লিংকঃ



এই পোস্টটির ১০% রিওয়ার্ড @shy-fox কে উৎসর্গ করা হয়েছে। আশা করি সবার কাছে ভালো লাগবে আমার পোস্টটি। লেখায় কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ভালোবাসা নিবেন

ইতি
মোঃ আব্দুস সামাদ



Sort:  
 2 years ago 

অনেক সুন্দর একটি নাটকের রিভিউ দিয়েছেন। আমি বাংলা নাটক দেখা খুবই পছন্দ করি। আমার কাছে এই নাটকগুলো দেখতে খুব ভালো লাগে। আপনার এই নাটকের রিভিউ দেখে অনেক ভালো লাগলো। নাটকটি বেশ ভালো ছিল। এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। যদি আপনার সময় থাকে তবে আপনি নাটকটি দেখতে পারেন। নাটকটি বেশ ভালো।

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর একটি নাটকে রিভিউ করেছেন। এই নাটকটি আমি অনেকদিন আগে দেখেছিলাম। ব্যক্তিগতভাবে এটি আমার কাছে অনেক ভালো লেগেছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার রিভিউ করা নাটকটিতে আপনার মন্তব্যের তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার প্রতিটি নাটকের রিভিউ আমার অনেক ভালো লাগে।আপনি প্রতিটি রিভিউ এ খুব সুন্দর ভাবে নাটকের খুঁটিনাটি বিষয় উপস্থাপন করেন। এই নাটকটি আমার আমার অনেক ভালো লেগেছে। আপনার রিভিউ দেখার পর নাটক টি দেখার জন্য মন টানছে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর রিভিউ করার জন্য।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনি নাটকটি দেখতে পারেন আশা করি বেশ ভালো লাগবে এবং আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

মোশারফ করিমের নাটক আমি ব্যক্তিগতভাবে অনেক পছন্দ করি। আমি সময় পেলেই মোশারফ-করিমের-নাটক ইউটিউব থেকে দেখি এটি দেখতে আমার খুবই ভালো লাগে এবং খুবই আনন্দ পাই। আপনার নাটক রিভিউটি পড়ে বুঝতে পারলাম নাটকটি খুবই ইন্টারেস্টিং বিশেষ করে অভিনয় গুলো খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করা হয়েছে। আমি সুযোগ পেলে অবশ্যই এই নাটকটা একবার দেখব। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি নাটক আমাদের মাঝে রিভিউ করার জন্য আপনার জন্য শুভকামনা এবং দোয়া রইলো 🥰❤️

 2 years ago 

তোমার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ইমন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59