পাঁচটি ছবির একটি এ্যালবাম || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @mdsamad
আজ সোমবার, সেপ্টেম্বর ২৭/ ২০২১


আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে পাঁচটি ছবির একটি এ্যালবাম শেয়ার করব। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে। চলুন তাহলে শুরু করা যাক।


প্রথম আলোকচিত্র


IMG_20210927_160143.jpg


পেঁপে গাছের ছবি
https://w3w.co/fizzled.colds.thinned

এই ছবিটি হলো পেঁপে গাছের ছবি। আমাদের পুকুরপাড়ে অনেকগুলো পেঁপে গাছ আছে। আমি পুকুরপাড় থেকে এই পেঁপে গাছের ছবি তুলেছিলাম।পেঁপে গাছে অসংখ্য পেঁপে ধরেছে।


দ্বিতীয় আলোকচিত্র


IMG_20210915_122821.jpg


রেল লাইনের ছবি
https://w3w.co/sway.heaping.ballot

এই ছবিটি হলো আলমডাঙ্গা রেলওয়ে স্টেশনের রেললাইনের ছবি। এখানে অসংখ্য রেললাইন রয়েছে। এই স্টেশনটি ব্রিটিশদের সময়ে তৈরি করা হয়েছিল। আমি আলমডাঙ্গা রেলওয়ে স্টেশনে বেড়াতে গিয়ে ছবিটি তুলেছিলাম।


তৃতীয় আলোকচিত্র


IMG_20210915_115809.jpg


ফুল বাগানের ছবি
https://w3w.co/imposing.emotions.outrages

এই ছবিটি হলো আলমডাঙ্গা থানার বধ্যভূমিতে অবস্থিত সুন্দর একটি ফুলের বাগান। এখানে অসংখ্য ফুল এবং নানা জাতের ফলের গাছ রয়েছে। গাছগুলো দেখতে খুবই চমৎকার লাগছিলো।


চতুর্থ আলোকচিত্র


IMG_20210915_115757.jpg


বধ্যভূমির স্তম্ভের ছবি
https://w3w.co/squabble.spinsters.extremity

এই ছবিটি হল আলমডাঙ্গা থানার বধ্যভূমির মূল স্তম্ভ। এই স্তম্ভটি খুব সুন্দর করে তৈরি করা হয়েছে। চারিপাশে গাছপালার বেষ্টনী ঘেরা, খুবই মনোরম পরিবেশ সৃষ্টি করা হয়েছে।


পঞ্চম আলোকচিত্র


IMG_20210927_154542.jpg


আকাশের ছবি
https://w3w.co/imposing.emotions.outrages

এই ছবিটি হলো দুপুরের আকাশের ছবি। আমার গ্রামের রাস্তার পাশ থেকে এই ছবিটি তুলেছিলাম। আকাশটা পরিস্কার ছিল, সাদা মেঘের মাঝে সূর্যমামা উঁকি দিচ্ছিল, খুবই চমৎকার দৃশ্য ছিল।


এই পোস্টটির ১০% রিওয়ার্ড @shy-fox কে উৎসর্গ করা হয়েছে। আশা করি, সবার কাছে ভালো লেগেছে আমার পোস্টটি। লেখায় কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
Cc:- @blacks @hafizullah @shuvo35 @moh.arif @rex-sumon @rme


ভালোবাসা নিবেন

ইতি
মোঃ আব্দুস সামাদ



Sort:  
 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আপনার জন্য শুভ কামনা রইল।

আপনার আকাশের ছবিটি সুন্দর হয়েছে ভাই
আপনার জন্য শুভকামনা রইল ভালোবাসা অবিরাম।

 3 years ago 

ধন্যবাদ ভাই

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে ভাই এবং বর্ণনা গুলো সুন্দর ভাবে দিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে ।প্রতিটি ছবির খুবই সুন্দর বর্ণনা দিয়েছেন ।আমার কাছে ছবিগুলো খুবই ভালো লেগেছে ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64118.79
ETH 3390.14
USDT 1.00
SBD 2.51