চাকরির জন্য সবকিছু || নাটকের রিভিউ || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @mdsamad
আজ শুক্রবার , জানুয়ারী ১৪/ ২০২১


আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে একটি বাংলা নাটক রিভিউ করবো। আমার রিভিউ করা বাংলা নাটকের নাম হলো "চাকরির জন্য সবকিছু "।


🎥"চাকরির জন্য সবকিছু "🎥


Screenshot_20220114-095507.png

স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে

গুরুত্বপূর্ণ তথ্যাবলীঃ


নাটকের নামচাকরির জন্য সবকিছু ।
পরিচালকঅমিত হাসান ও শাহাজাদা শাহেদ ।
অভিনয়আনোয়ারুল আলম সজল, মিহি আহসান, কেয়া মনি, শেখ দোকাননা, আনোয়ার হোসেন।
দৈর্ঘ্য৪১ মিনিট।
ভাষাবাংলা।
মুক্তির তারিখ৬ জানুয়ারী, ২০২২ইং।

নাটকের সারসংক্ষেপঃ


Screenshot_20220114-101012.png

নাটকের শুরুটা দেখা যায় যে নাটকের প্রধান নায়ক তার নাম সজল। চাকরির ইন্টারভিউ দিতে যায় তবে সে চাকরি পায় না। এরপর সে একটি পার্কে এসে বসে থাকে। তখনই নাটকের নায়িকা কিছু ফুল নিয়ে তার কাছে বিক্রি করতে আসে। তখন তাকে বলে আপনি এত ভদ্র ভাবে পোশাক পরে ফুল বিক্রি করে বেড়াচ্ছেন। তখন সে বলে আমি একটা মেয়েকে সাহায্য করেছি তার ফুলগুলো আমি বিক্রি করে। আর এভাবে তাদের প্রথম দেখা হয়।
Screenshot_20220114-102416.pngScreenshot_20220114-102431.png

এবার পরের দৃশ্য গুলো দেখি নায়ক একটা বাগানে বসে কিছু বাদাম খাচ্ছিল। ঠিক সেইসময় নায়িকা একটি দান বাক্স হাতে করে একজন অসুস্থ মানুষকে সাহায্য করার জন্য টাকা তুলছে। তখন নায়ক বলে আমার কাছে তো কোন টাকা পয়সা নাই। তবে নায়িকা তখন তাকে বলে আপনি আমার সাথে এভাবে মানুষের কাছে টাকা তুলব সাহায্য করে দিতে পারেন। তখন সেই ও নায়িকার এি কাজে হাত বাটা এবং তারা দুজনে মিলে মানুষের কাছে গিয়ে এভাবে টাকা আদায় করতে থাকে।
Screenshot_20220114-102550.pngScreenshot_20220114-102508.png

এবার দেখা যায় যে তাদের ভিতরে বেশ ভালো মিল হয়েছে। তারা মাঝে মধ্যে পার্কে এসে একসাথে কথাবার্তা বলে দেখা করে। তবে নায়ক এদের চাকরি হয় না এ বিষয়ে নায়িকা জানে। এবং সে নায়ককে তাকে বলে যে কাল আপনি একটা জায়গায় এবং তার সাথে আপনার জন্য খুশির সংবাদ আছে। তখন সেই নায়ক কে নিয়ে হাসপাতালে যায় এবং তার থেকে একজনকে রক্ত ডোনেট করা এবং তারপর তার হাতে একটি চিঠি দেয় এবং দিয়ে বলে যে কাল তুমি এই চিঠিটা নিয়ে অফিসে যাবা।

Screenshot_20220114-102542.png


তখন সে ঐ চিঠি নিয়ে অফিসে যায় এবং অফিসে গিয়ে কথাবার্তার বলে এবং তার একটা ভালো মানের চাকরি হয়ে যায়। এতে করে সে বেশ খুশি হয়।
Screenshot_20220114-102625.pngScreenshot_20220114-102636.png

নায়ক এর চাকরি হয়ে যাওয়ার পর দেখা যায় সে নায়িকার তেমন আর খোঁজ-খবর নেয় না এবং তার সাথে দেখা করতে বলল সে কাজের বাহানা দেখায় এবং তবে লাস্ট পর্যায়ে সেই নায়িকার সাথে দেখা করে এবং বলে আমি আজকাল অনেক ব্যস্ত থাকি আর তোমার সাথে আগের মত দেখা হয় না বিষয়টা নিয়ে নায়িকার খুব মন খারাপ হয়। তখন সে তাকে কিছু না বলেই নায়িকা সেখান থেকে চলে যায়।
Screenshot_20220114-102735.pngScreenshot_20220114-102741.png

এর পরের দৃশ্য দেখে দিয়ে নায়িকার এই বিষয়টি তার মনে ধরে সে বুঝতে পারে যে সে নায়িকার প্রতি অন্যায় করেছে। তখন তার আর কাজে মন বসে না। একপর্যায়ে সে নায়িকাকে খোঁজার জন্য তার অফিসে চাকরি ছেড়ে দেয় এবং নায়িকার সাথে আগে সেখানে দেখা করতে চলে যায়। এবং অনেকদিন ধরে বসে থাকে তবে শেষ পর্যায়ে দেখা যায় যে নায়িকা তার সামনে আসে এবং বলে যে এভাবে কাজ করলে চাকরি থাকবে। তখন বলে তোমার জন্য আমি কাজ শুরু করেছিলাম তোমাকে যদি না পাই তাহলে আমি চাকরি করে কি করবো। তখন নায়িকা বলে তুমি কাল আবার অফিসে যাবা।
Screenshot_20220114-102831.pngScreenshot_20220114-102903.png

তখন সে নায়িকার কথামতো আবার তার অফিসে যায় এবং অফিসে গিয়ে দেখেন তার অফিসের বস উল্টো দিকে মুখ করে বসে আছে। তখনই সেটা নায়িকার বিষয়ে খারাপ কিছু বলে। তখন নায়ক রেগে গিয়ে বলে আমি আপনার চাকরি করবনা। তখন সে চেয়ার ঘুরিয়ে সামনে হয়। তখন দেখে তার অফিসে বস হলো তার প্রেমিকা। তখন বলে যে তুমি বসের চিয়ারে। তখন সে বলে তোমার বস হলো আমার বড় ভাই। এবং তাদের মধ্যে কথাবার্তা হয়। এবং শেষ পর্যায়ে এইভাবে এখানে নাটকটি পরিসমাপ্তি ঘটে।

ব্যক্তিগত মতামতঃ


আমার ব্যক্তিগত মতামত অনুযায়ী নাটকটি বেশ সুন্দরভাবে ফুটিয়ে তুলেছে। তবে নাটকের ভিতর এমন একটা কাহিনী সংলাপ ছিলনা। তবে যে বিষয়টি ভালোভাবে স্থাপন করেছে যে মানুষের প্রতি যত্নশীল হওয়া। বা উপকারিতা কোন সময় ভুলতে নেই। সেই বিষয়টি বেশ ভালোভাবে ফুটিয়ে তুলেছে নাটকের মধ্যে।


ব্যক্তিগত রেটিংঃ


আমি নাটকটিকে ১০/৭ দিতে চাই।

নাটকের লিংকঃ



এই পোস্টটির ১০% রিওয়ার্ড @shy-fox কে উৎসর্গ করা হয়েছে। আশা করি সবার কাছে ভালো লাগবে আমার পোস্টটি। লেখায় কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ভালোবাসা নিবেন

ইতি
মোঃ আব্দুস সামাদ



Sort:  
 3 years ago 

➡️ খুব সুন্দর একটি নাটকের রিভিউ করেছেন আপনি। এ নাটকটি আমার খুবই ভাল লেগেছিল। আমি কিছুদিন আগে এ নাটকটি দেখেছিলাম। আমার কাছে খুবই ভালো লেগেছিল। আপনি খুব সুন্দর ভাবে এ নাটকে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 3 years ago 

চাকরির জন্য সবকিছু নাটকটা আমি দেখেছি। বেশ রোমান্টিক একটি নাটক ছিল। আসলে মন থেকে ভালোবেসে যদি তার জন্য অপেক্ষা করা যায় তাহলে সে আসবেই। এইরকমই একটা ম‍্যাসেজ দেওয়া ছিল নাটকটাতে। এবং নাটক টার রিভিউ টা ভালো করেছেন। ভালো ছিল পোস্ট টা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57868.91
ETH 2362.75
USDT 1.00
SBD 2.36