আমার বাংলা ব্লগ ||আমার পরিচিতি মূলক পোস্ট @mdjubaar ||10% বেনিফিশিয়ারি shy-fox💗💗



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল সদস্যদের সাথে পরিচিত হওয়ার জন্য এটি আমার পরিচয়মূলক পোস্ট আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো ও সুস্থ আছি।



আমার পরিচয়

IMG_20220101_085330.jpg

আমি মোঃ জুবায়ের। আমার বয়স ২৩ বছর।আমি বাংলাদেশের একজন নাগরিক। আমার গ্রামের নাম বাগডাঙ্গা।এটি বাংলাদেশের দক্ষিণ অঞ্চলের অন্তর্গত খুলনা বিভাগের নড়াইল জেলার ছোট্ট একটি গ্রাম।আমার পরিবারের সদস্য সংখ্যা ৪ জন।বাবা,মা,আমি ও আমার বড় ভাই।এই ৪ জনকে নিয়েই আমার পরিবার।আমার বাবা একজন সরকারি চাকুরিজীবী, মা গৃহিণী।



শিক্ষা

IMG_20211013_172139.jpg

বাসার পাশে কিছু মাদ্রাসার ছাত্রদের সাথে।

শিক্ষা জীবনের শুরুতে আমি আমাদের গ্রামের বাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩ য় শ্রেণি পর্যন্ত অধ্যয়ন করি।এরপর বাবার সিদ্ধান্তে ৪ র্থ শ্রেণি থেকে ১০ ম শ্রেণি পর্যন্ত নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে পড়ালেখা করে ২০১৪ সালে এসএসসি পাশ করি।২০১৬ সালে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ থেকে এইচএসসি পাশ করি।এরপর উচ্চ শিক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিবিএ (অনার্স) এ ভর্তি হয়ে পড়ালেখা করছি।



শখ

IMG_20210928_105338.jpg

IMG_20210927_183525.jpg

IMG_20210924_172636.jpg

আমার কিছু ভ্রমনের ছবি।

প্রতিটি মানুষের কিছু না কিছু শখ থাকে আমিও তার ব্যতিক্রম নই।আমার অনেক শখ আছে তার মধ্যে ফটোগ্রাফি,ভ্রমণ করা ও ক্রিকেট খেলা অন্যতম।



মুভি

আমার ইংলিশ মুভি দেখতে অনেক ভাল লাগে।আমার পছন্দের মুভি টাইটানিক,স্পাইডারম্যান,আয়রনম্যান এছাড়াও আমি অনেক বাংলা নাটক দেখে থাকি।বাংলা নাটকের মধ্যে আফরাননিশো,অপূর্ব, মেহজাবিনের নাটক অনেক ভাল লাগে।



steemit ও আমার বাংলা ব্লগ সম্পর্কে কীভাবে জানলামঃ

IMG_20211229_174426.jpg

IMG_20211229_155353_Bokeh.jpg

আমি আর আমার বন্ধু শুভ

আমি আমার বন্ধু @shuvo2030মাধ্যমে জানতে পারি। আমি প্রায় শুভকে এই প্লাটফর্মে কাজ করতে দেখতাম। মূলত আমি তার কাজ দেখে আগ্রহ প্রকাশ করি। তারপর ও আমাকে অনেক সাহায্য করেছে।আমি আমার বন্ধুকে অসংখ্য ধন্যবাদ দিতে চাই আমাকে এই প্লাটফর্ম ও আমার বাংলা ব্লগ সম্পর্কে ধারণা দেওয়ার জন্য।আমি শুনেছি তার কাছে বর্তমানে স্টিমিট প্লাটফর্ম এ সবথেকে ভালো কমিউনিটি এই,আমার আমার বাংলা ব্লগ কমিউনিটি।

আমি অসংখ্য ধন্যবাদ দিতে চাই এডমিন ও মডারেটরদেরকে আমার বাংলা ব্লগ কমিউনিটি গঠন করার জন্য। আমি আপনাদেরকে ভালো কিছু কাজ উপহার দিতে পারবো আশা করি। আমি আপনাদের সকলের সাপোর্ট কামনা করছি।যেহেতু এটি আমার ১ম পোস্ট তাই ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করছি এবং ভুল হলে আমাকে ধরিয়ে দিবেন আশা করি। ভুল থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করবো।সবাই আমার জন্য দোয়া করবেন।

আমার জন্য দোয়া করবেন,ইনশাআল্লাহ ভালো কিছু করবো।

@ mdjubaar

Sort:  
 3 years ago 

@shuvo2030 আপনি কি উনার রেফারার? রেফার করে থাকলে কমেন্টে অবশ্যই জানান আমাকে।

হুম বৃষ্টি আপু জুবায়ের আমার কাছের বন্ধু,আমি ওর রেফারার 💗

 3 years ago 

ধন্যবাদ সহযোগিতার জন্য।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার পরিচয় পোস্টটি পড়ে জানতে পারলাম আপনি বর্তমানে একজন স্টুডেন্ট। আপনার পরিচয় মূলক পোস্ট টি আপনি অনেক সুন্দর করে গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আমাদের‌ কমিউনিটির নিয়মকানুন মেনে ভালোভাবে কাজ করুন আশা করি আপনার ভবিষ্যৎ ভালো হবে। আপনাকে নতুন বছরের শুভেচ্ছা রইল।

ভাইয়া আপনার সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।আমার জন্য দোয়া করবেন।

 3 years ago 

আমার বাংলা ব্লগ পরিবারের পক্ষ থেকে আপনাকে স্বাগতম। সেইসঙ্গে নতুন বছরের শুভেচ্ছা। আমার বাংলা ব্লগে আপনার যাত্রা শুভ হোক এই প্রত্যাশা আমাদের সকলের। শুভকামনা আপনার জন্য।

আপনাকেও নতুন বছরের শুভেচ্ছা। আমার জন্য দোয়া করবেন ভাইয়া।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে ভালো লাগল। আপনার ছবিগুলো অনেক সুন্দর হয়েছে। আমার বাংলা ব্লগ এর নিয়মগুলো মেনে চলবেন। এবং আমার বাংলা ব্লগ এর ডিসকোর্ড সার্ভারে যুক্ত হন। আপনার জন্য শুভকামনা।।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া ডিসকোর্ড সার্ভারে যুক্ত হওয়ার পরামর্শ দেওয়ার জন্য।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

ভাইয়া আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

শুভ ভাই অনেক ভালো কাজ করেন আপ্নি ওনার বন্ধু আশা করছি আপনিও নিজের মেধা দিয়ে এগিয়ে যাবেন।শুভ কামনা রইলো

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আমার জন্য দোয়া করবেন।

Loading...
 3 years ago 

@mdjubaar, আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে Discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করতে হবে, সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉আমাদের Discord Link: https://discord.gg/7SyC6uWBTS

আশা রাখছি সকল নিয়ম মেনে পোস্ট করবেন কমিউনিটিতে। আর আপনার প্রোফাইল পিকচার টি যোগ করে নিন। ধন্যবাদ।

ধন্যবাদ আপনাকে আমার বাংলা ব্লগে অংশগ্রহণ করার করার জন‍্য। আশা করি কমিউনিটির সকল নিয়মকানুন মেনে চলার চেষ্টা করবেন। খুব সুন্দর সুন্দর পোস্ট আমাদেরকে উপহার দেবেন সেই আশাই ব‍্যক্ত করি। শুভেচ্ছা ও অভিনন্দন রইল আপনার জন‍্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45