রাত বিরাতে বন্ধুদের সাথে আড্ডা ও খাবার ভোজন//@shy-fox 10% beneficiary💗

আসসালামু আলাইকুম

আজ রোজ সোমবার, ১০ ই জানুয়ারি ২০২২।

হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছেন? আমি আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো ও সুস্থ আছি। আশা করি আপনারাও অনেক ভাল ও সুস্থ আছেন। আজ আমি আপনাদের মাঝে আমার রাত বিরাতে বন্ধুদের সাথে আড্ডা ও খাবার ভোজনের কথা শেয়ার করবো।

অনেকদিন পর আমরা তিন বন্ধু একত্রিত হলাম আমি, শুভ ও তারেক। কিন্তু এখন আগের মতো বন্ধুদের সাথে তেমন দেখা হয় না,আড্ডা ও হয় না। যাইহোক আমরা তিন বন্ধু অনেক গল্প, হাসি, ঠাট্টা করলাম। তখন বাজে রাত ১০ টা। গল্পের মাঝে হঠাৎ তারেক বললো চল আমরা ঘুরে আসি। তখন রাস্তায় তেমন মানুষ নাই।হাঁটতে হাঁটতে নড়াইলের রূপগঞ্জ বাজারে চলে আসি।আমরা বন্ধুরা যখন একত্রিত হয় তখন নড়াইলের রূপগঞ্জ বাজারের জিয়া কাকার চা না খেলে মনের ভিতর অস্থিরতা কাজ করে।

IMG_20220101_181619__01.jpg

IMG_20220101_181225.jpg

IMG_20220101_181200.jpg

প্রথমে জিয়া কাকার চায়ের দোকানে যায়। রাত ১০.৩০ এর সময় ও দেখি জিয়া কাকার চায়ের দোকান খোলা।কিছুক্ষণ গল্প করে আমরা ৩ জন চা খেলাম।মনের ভিতর একটা প্রশান্তি কাজ করলো।চায়ের বিল আমি দিই।

IMG_20220101_181849.jpg
এরপর খয়ের কাকার দোকানের চপ খাই।যার স্বাদ ছিল অসাধারণ । চপের বিল দেয় তারেক।

IMG_20220101_185820.jpg
এরপর সুইট কাকার দোকান থেকে চটপটি খাই।সুইট কাকার চটপটি খেতে মানুষ অনেক দূর থেকেও আসে।সুইট কাকার চটপটির অনেক খ্যাতি আছে।চটপতির বিল দেয় শুভ। এরপর আমরা প্রত্যেকের নিজ বাসায় চলে যায়।
বন্ধুদের সাথে অনেক দিন পর দেখা হলে বেশ ভালোই লাগে।
আশা করি আপনাদের সবার আমার বন্ধুদের সাথে আড্ডা ও খাবার ভোজনের গল্পটি বেশ ভালোই লেগেছে। আজকের মতো এখানেই শেষ করছি। ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করছি।
নতুন কিছু নিয়ে পরবর্তীতে দেখা হবে।সবার সুস্থতা কামনা করছি।

https://what3words.com/dryness.hotness.roadmap

ইতি-
@mdjubaar

Sort:  

খুব সুন্দর একটা সময় কাটুয়েছিলাম চা সত্যিই অসাধারণ চা , ধন্যবাদ বন্ধু সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য 💗💗

 3 years ago 

  • রাতে বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সময় টা খুবই ভালো কাটত আমার। একটি সময় ছিল যখন সারাক্ষণ বন্ধুদের সাথে আড্ডা দিয়ে বেড়াতাম। কিন্তু এখন তা আর হয় না ব্যস্ততার কারণে। আপনার আড্ডার মুহূর্তটি দেখে আমার খুবই ভালো লেগেছে। আর রাতে আড্ডার মধ্যে যদি চা না থাকে তাহলে কি হয়। শুভকামনা রইলো ভাইয়া।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

@mdjubaar, পোস্ট টি খুব ছোট আরও বিস্তারিত লিখুন এবং জায়গার লিংক শেয়ার করতে হবে পোস্টে। আরও কিছু ট্যাগ যোগ করতে হবে। পোস্ট টি এডিট করে আমাকে কমেন্টে জানান। ধন্যবাদ।

আপু করেছি,আপনাকে ধন্যবাদ।আমার ভুল ধরিয়ে দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59737.47
ETH 3186.24
USDT 1.00
SBD 2.43