আমার পরিচিতি ꠰꠰ আমার বাংলা ব্লগ ꠰꠰ 25-04-2023

আসসালামু আলাইকুম

হ্যালো!!

আমার প্রিয় ভাই ও বোনের এবং আমার বন্ধুরা। আশা করি মহান আল্লাহর রহমতে ভালো আছেন ।

আমি মোঃ হুমায়ুন কবির। আমি ইউনিয়ন: চেওড়া, থানা: চৌদ্দগ্রাম, জেলা: কুমিল্লা । আমি একজন শান্তি প্রিয় মানুষ। ঝগড়া ঝামেলা পছন্দ না একদম আমাকে যখন বিনা কারনে কোন কিছু বলে আমি চুপ করে সবর ধরে রাখি। কেমন যেন ভালো লাগে যখন তাকে মাপ করে দেই। ঘরের ছোট ছেলে হওয়ায় সবার আদর পাই সবচেয়ে বেশি। ছোট থেকেই এক প্রকার অভাবের মধ্যে দিয়ে বড় হই। তাই কষ্ট যে কিরকম হয় তা আল্লাহ আমাকে শিখিয়েছেন এবং দেখিয়েছেন। তাই কেউ খারাপ ব্যবহার করলেও সবর ধরি মাপ করে দি।

আমি নতুন আগত @mdhumayun

এটা আমি

IMG20230425221110.jpg

শিক্ষাগত অবস্থান
আমি অনার্স ৪র্থ বর্ষে অধ্যয়নরত। তিতুমীর কলেজ, ঢাকা। ব্যবস্থাপনা বিভাগে। তিতুমীর কলেজ ঢাকা মহাখালীতে অবস্থীত। যা ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিয়ন্ত্রনে । এই কলেজ এশিয়া মহাদেশের মধ্যে সবচেয়ে বেশি ছাত্র ছাত্রী রয়েছে।

IMG-20230424-WA0023.jpg

পরিবার সম্পর্কে
আমার একটি সুন্দর পরিবার আছে। যেখানে আমার সাথে আমার বাবা মা এবং বড় ভাই এবং বড় বোন থাকে। আমি আমার পরিবারের ছোট ছেলে।

আমার বাবা
আমার পিতা মোঃ ইব্রাহিম। তিনি একজন কৃষক. তিনি কর্নাফুলি গ্যাস কোম্পানির প্রাক্তন কর্মী। তিনি আমার জীবনে একজন ভালো বাবা। প্রতিদিন সকালে তিনি মাঠে যান এবং দুপুর ১টার পর আসেন।

আমার মা
আমার মায়ের নাম জেসমিন বেগম। তিনি একজন হোম মেকার। মা ঘর পরিপাটি রাখে এবং আমাদের জন্য সুস্বাদু খাবার রান্না করে। মায়ের ভালবাসার সাথে পৃথিবীর কোন কিছুর তুলনা হয় না।

আমার এলাকা
আমার এলাকা টা কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের সাঙ্গীশ্বর গ্রামে থাকি। আমার এলাকাটি ডাকাতিয়া নদির পাশেই অবস্থিত ছিল। ছোট বেলা থেকেই নদিতে যেতাম বন্ধুরা সহ। সবুজে শ্যামলে সমারহ আমার গ্রাম।

received_5881751041841065.jpeg

আমার শখ
ভ্রমণ আমার শখ। এটা আমার প্রথম শখ। আমি সুন্দর জায়গায় যেতে পছন্দ করি। সেখান থেকে জ্ঞান অর্জন করতে সাহায্য করে। যেখানেই গেছি সেখান থেকে কিছু না কিছু জ্ঞান নিয়েছি। ভ্রমণ সবচেয়ে অভিজ্ঞতাসম্পন্ন শখ। এটি আমাদের মনকে সতেজ রাখতে সাহায্য করে।

IMG20200824181445.jpg

ছবি তোলাও আরেকটি শখ যেখানেই যাই ঘাস লতা পাতার ছবি তুলতে ভালো লাগে । এক অন্যরকম ভালো লাগে।

WhatsApp Image 2023-03-31 at 7.06.25 PM.jpeg

আমি কিভাবে #abb তে আসি..
আমি ’’ আমার বাংলা ব্লগ” সোশ্যাল মিডিয়া এবং ইউটিউবে দেখেছি। এবং আমি এটি সম্পর্কে অনেক ভিডিও দেখেছি। আমার একটি অভ্যাস হল ডেইরি আমার দৈনন্দিন জীবন সম্পর্কে লেখা। এটি দৈনন্দিন জীবন লিখতে এবং অন্যদের সাথে আমার অভিজ্ঞতা শেয়ার করার একটি সেরা উপায়।

আমি আশা করি আপনি আমার পরিচিতি দেখতে পাবেন এবং এটি উপভোগ করবেন। এই পোস্টে কোন ভুল হলে ক্ষমা করবেন। আমাকে ভুল গুলো দেখিয়ে দিবেন। আজ আর নেই।
আল্লাহ হাফেজ।

@mdhumayun

Sort:  
 last year 

@mdhumayun দাদা আপনাকে আমার বাংলা ব্লগ পরিবারে স্বাগত। ভবিষ্যতের জন্য শুভ কামনা রইলো আপনা জন্য,।

 last year 

খুব সুন্দর ভাবে আপনার পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন। তবে পরিচিতি মুলক পোস্টে অবশ্যই #abb-intro tag ব্যবহার করতে হবে এখনি এডিট করে সঠিক করুন।
ধন্যবাদ।

 last year 

@mdhumayun আপনি এখনি আমাদের discord server জয়ের করুন।
discord link 👇
https://discord.gg/5aYe6e6nMW

জি আমি জয়েন করছি

 last year 

#abb-intro এভাবে হবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65