||টক ঝাল সুস্বাদু আমের ভর্তা রেসিপি||১০%@shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Picsart_22-04-26_20-18-34-756.jpg

"হ্যালো বন্ধুরা"

হ্যালো বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ?আশা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন ।আমিও ভাল আছি। আশাকরি আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আল্লাহর রহমতে ভালো আছে। আমি বাংলাদেশে বাস করি। আমার ইউজারনেম@mdemaislam00। অন্যদিনের মতো আজও আমি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে এসেছি ।আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব টক-ঝাল সুস্বাদু আমের ভর্তা রেসিপি ।আশা করি আপনাদের দেখে ভালো লাগবে ।টক-ঝাল সুস্বাদু আমের ভর্তা রেসিপি ইউনিক একটি রেসিপি ।টক জাতীয় জিনিস খেতে আমার অনেক ভালো লাগে। আর সেটা যদি একটু অন্যরকম হয় খেতে আরো স্পেশাল লাগে। তাই আমি আজকে আপনাদের সাথে টক ঝাল আমের ভর্তা রেসিপি শেয়ার করছি ।আসলে গরম ভাতের সাথে খেতে অনেক ভালো লাগে। আমেরি সময় এলে মাঝেমধ্যেই আমি এই রেসিপিটি তৈরি করে খাই ।তাহলে চলুন বন্ধুরা দেরি না করে শুরু করা যাক। আজকে সেই রেসিপি টক-ঝাল সুস্বাদু আমের ভর্তা রেসিপি।

প্রয়োজনীয় উপকরন

উপাদানপরিমাণ
কাঁচামরিচপরিমাণমতো
লবণপরিমাণমতো
পেঁয়াজএকটা
কাঁচা আমএকটা
সরিষার তেলপরিমাণমতো
ধাপঃ১

IMG_20220426_180131.jpg

প্রথমে আমি কাঁচা আম একটা পাত্রে নিয়ে নিয়েছি।

ধাপঃ২

IMG_20220426_195017.jpg

এবার আমি আমটা সিদ্ধ করে নিয়েছি।

ধাপঃ৩

IMG_20220426_195435.jpg

এবার আমি পরিমাণমতো কাঁচামরিচ ,পরিমাণমতো পেঁয়াজ ,পরিমাণমতো লবণ ,পরিমাণমতো সরিষার তেল নিয়ে নিবো।

ধাপঃ৪

IMG_20220426_195819.jpg

এবার আমি সিদ্ধ আমটা ছুলে নিব।

ধাপঃ৫

IMG_20220426_200043.jpg

এবার সিদ্ধ আম ছোলা সম্পন্ন হল।

ধাপঃ৬

IMG_20220426_200204.jpg

এবার সরিষার তেল পরিমাণমতো সিদ্ধ আমের ভেতর দিয়ে দিব।

ধাপঃ৭

IMG_20220426_200259.jpg

এবার সবগুলো আমি হাত দিয়ে ভাল ভাবে চটকিয়ে নিব ।এবার ঝটপট তৈরি হয়ে গেল টক-ঝাল সুস্বাদু আমের ভর্তা রেসিপি।

  • ধন্যবাদ সবাইকে এতক্ষণ আমার সাথে থাকার জন্য ।আশা করি আমার এই টক-ঝাল সুস্বাদু আমের ভর্তা রেসিপি আপনাদের কাছে ভালো লাগবে ।ভাল লাগলে বাড়িতে তৈরি করে খেতে পারেন অনেক সুস্বাদু একটি রেসিপি।
Sort:  
 2 years ago 

আম ভর্তা দেখে জিভে পানি চলে আসলো আপু। দেখেই খেতে ইচ্ছে করছে । আর দেখে মনে হচ্ছে খুবই মজা হয়েছিল এই ভর্তাটি। এমন রেসিপি দেখে যে কেউ লোভ সামলাতে পারবেনাহ😋।
ধন্যবাদ আপু সুন্দর একটা রেসিপি শেয়ার করার জন্য শুভকামনা রইল আপনার জন্য 🙂।

 2 years ago 

টক ঝাল মিষ্টি আমের ভর্তা আপনি দারুন ভাবে তৈরি করেছেন। প্রয়োজনীয় উপকরণগুলি সঠিক মাত্রায় তুলে ধরেছেন। প্রতিটি ধাপ সুন্দর উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু, কাঁচা আমের টক ঝাল ভর্তা খেয়েছি কিন্তু কখনো সিদ্ধ করে টক ঝাল ভর্তা করে খাওয়া হয়নি। তাই এই রেসিপিটা আমার কাছে একদম নতুন। যেহেতু কখনো খাইনি তাই তার স্বাদ সম্পর্কে আমার জানা নেই। তবে আপনার তৈরি সুস্বাদু আমের ভর্তা দেখে খুবই লোভনীয় মনে হচ্ছে। আমের ভর্তা দেখে বোঝা যাচ্ছে খেতে হয়তো অনেক মজার হবে। আর এই মজার আমের ভর্তাটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার সিদ্ধ আম ভর্তা খেতে অনেক ভালো লাগে ।ধন্যবাদ আপনার জন্য এত সুন্দর একটা মতা মতের জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দারুন একটি রেসিপি শেয়ার করেছেন তো আপু। কাঁচা আম মাখা বিভিন্ন রকম খেয়েছি। তবে এই প্রথম আপনার কাছে এরকম দেখলাম। এভাবে কখনো খেয়ে দেখা হয়নি। তবে আমি ভাবছি কাঁচা আমের সাথে পেঁয়াজের কম্বিনেশন টা আসলে কেমন হবে। তবে দেখতে সুস্বাদু মনে হচ্ছে। আপনাকে ধন্যবাদ আপু লোভনীয় রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

ভাইয়া সিদ্ধ আম পেঁয়াজ দিয়ে খেতে আরো বেশি সুস্বাদু লাগে । ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার আমের ভর্তা রেসিপি দেখে জিভে জল চলে এলো। আপু আমি এভাবে অনেক বার কাঁচা আম সিদ্ধ করে ভর্তা খেয়েছি। আমার কাছে খেতে অনেক সুস্বাদু লেগেছে। আমি এই সময় কাঁচা আম মেখে বা ভর্তা করে খাই। এত মজাদার আম ভর্তা রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও আপু, কি রেসিপি শেয়ার করলেন আপনার রেসিপি দেখে তো আমার জিভে জল এসে যাচ্ছে। কাঁচা আমের ভর্তা রেসিপি গুলো সত্যি অনেক লোভনীয় হয়ে থাকে।যে দেখবে তারে খেতে ইচ্ছে করবে আর আপনি এতো সুস্বাদু ও লোভনীয় ভাবে তৈরি করেছেন কি আর বলব। ধন্যবাদ আপু,এতো সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

আমের ভর্তা রেসিপির নাম শুনেই জিভে জল চলে এসেছে আপু। আমিও এমন কাঁচা আমের ভর্তা খেতে খুব পছন্দ করি। অনেক সুন্দর একটি রেসিপি শেয়ার করেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আম ভর্তা রেসিপি খুবই লোভনীয় হয়েছে। তবে এভাবে কখনো আম ভর্তা করে খাওয়া হয়নি। আপনি অনেক মজার রেসিপি শেয়ার করেছেন। আমি অবশ্যই এই মজার আম ভর্তা রেসিপি তৈরি করে গরম ভাতের সাথে খেয়ে দেখব। ধন্যবাদ আপনাকে মজার একটি রেসিপি শেয়ার করার জন্য। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

টক-ঝাল সুস্বাদু আমের ভর্তা রেসিপি দেখে আমার জিভে জল চলে এসেছে। আপনার আমের ভর্তা রেসিপি দেখে আমি আর লোভ সামলাতে পারছিনা। ভীষণ ভালো লাগলো আমার কাছে আপনার রেসিপি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি যেভাবে আমের ভর্তা বানিয়েছেন এভাবে কখনো করা হয়নি, তবে এমনিতে আম পাতলা করে মেখে টক-ঝাল-মিষ্টি করে খাওয়া হয়েছে। অসংখ্য ধন্যবাদ ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60832.40
ETH 2912.20
BNB 525.30
SBD 2.31