প্রিয়@Mr.Nobody-Admin (Blaks) দাদার জন্মদিন

Screenshot_20220412_214313~2.jpg

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও ভাল আছি ।আশাকরি আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আল্লাহর রহমতে ভালো আছে। অন্য দিনের মতো আজও আমি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে এসেছি ।কিন্তু আজকের পোস্ট এর কোয়ালিটিটা একটু ভিন্ন ।কারণ আজকে আমার প্রিয়@Mr.Nobody-Admin (Blaks)দাদার জন্মদিনের উদযাপন নিয়ে। সবার আগে জানাতে চাই@Mr.Nobody-Admin (Blaks) দাদা Happy birthday 🎂🎂 ।আজকে রাতে হ্যাংআউটে আমরা তো সবাই আমাদের সবার প্রিয়@Mr.Nobody-Admin দাদাকে স্পেশালভাবে উইশ করব। কিন্তু আমি ভাবলাম স্পেশালভাবে উইশ করার আগে আমি একটু ফিজিক্যাল ভাবে আমার প্রিয়@Mr.Nobody-Admin দাদাকে শুভেচ্ছা জানাতে চাই। তাই আজকে আমি@Mr.Nobody-Admin দাদাকে জন্মদিন সেলিব্রেট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি আপনাদের আমার এই জন্মদিন সেলিব্রিটির উদযাপন টা অনেক ভালো লাগবে। তাহলে চলুন বন্ধুরা শুরু করা যাক।

IMG_20220412_200156~2.jpg

প্রথমে আমার সবার প্রিয়@Mr.Nobody-Admin দাদাকে শুভেচ্ছা জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করলাম। আজকে বিকেলে এনাউন্সমেন্টে দেখতে পেলাম আমার প্রিয় @Mr.Nobody-Admin দাদার জন্মদিন। দাদা জন্মদিনের কথা শুনে আমি খুশিতে আটখানা, কারণ জন্মদিনের কথা মনে হলে অনেক ভালো লাগে ।জন্মদিন মানে উৎসব, আনন্দ আর অনেক মানুষের ভিড়।

IMG_20220412_200217.jpg

@Mr.Nobody-Admin দাদার জন্মদিনের কথা শুনে তখনই আমি বাজারে চলে গেলাম কেক কিনতে ।কিন্তু বাজারে গিয়ে দেখলাম রমজান মাসের কারণে দোকান তাড়াতাড়ি বন্ধ করে দেওয়া হয়েছে ।তখন আমি ভাবলাম কী দিয়ে আমি দাদার জন্মদিন উইশ করব ।তারপর বাড়িতে এসে নারিকেল আর দুধ দিয়ে পায়েস রান্না করলাম দাদার জন্মদিন সেলিব্রেট করার জন্য ।তারপর দোকানে গিয়ে একটা দোকানে কেক আর বেলুন পেলাম। তারপর কিছু দোকানে গিয়ে খুঁজে খুঁজে আরেকটা দোকানে মোমবাতি পেলাম ।আরেকটা দোকানে গিয়ে কিছু কিসমিস কিনে আনলাম আমার প্রিয়Blaks দাদার জন্মদিন সেলিব্রেট করার জন্য ।বেলুন ফুলিয়ে বেলুনের লিখলাম happy birthday 🎂 Blaks DaDa ।সত্যি দাদার জন্মদিন সেলিব্রেট করতে পেরে আমার অনেক খুশি খুশি লাগছে ।আর আজকে দাদার জন্মদিন উপলক্ষে হ্যাংআউটে অনেক মজা হবে ।আমি দোয়া করি দাদার জীবন আরো দীর্ঘজীবী হোক।

সর্বশেষে বলতে চাই আমাদের সবার প্রিয় @Mr.Nobody-Admin(দাদা )ও তাদের পরিবার যেন সবসময় ভালো থাকে। সুখে শান্তিতে বসবাস করে।

Sort:  
 2 years ago 

আপনি খুবই সুন্দর ভাবে blacks দাদাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আমার কাছে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমরা সবাই ব্ল‍্যাকস দাদাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। আপনি নিজেও ব্ল‍্যাকস দাদার জন্মদিন টা সেলিব্রেট করার চেষ্টা করেছেন এটা দেখে অনেক ভালো লাগল। আপনার জন্য শুভ কামনা।

 2 years ago 

আপনার কথা শুনে অনেক ভালো লাগলো ভাইয়া।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে আমাদের সবার প্রিয় Blacks দাদাকে উইশ করেছেন, আপনার সুন্দর পরিকল্পনার প্রশংসা না করে পারলাম না, সত্যি আপনি অনেক সুন্দর করে ছোট দাদাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

যখন পরিকল্পনাটা মাথায় এলো তখন অনেক সন্ধ্যা হয়ে গিয়েছিল।

 2 years ago 

বেশ চমৎকার ভাবে উদযাপন করেছেন আমাদের একজন সন্মানীত এডমিন এর জন্মদিন। আশাকরি দাদা খুবই খুশি হবেন আপনার পোস্ট দেখলাম, আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ।

 2 years ago 

ছোট পরিসরে অনেক বড় একটি আয়োজন করেছেন আপনি। দেখতে ছোট দেখা গেলেও মনের অন্তস্থল থেকে চিন্তা করলে অনেক বিশাল। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এত সুন্দর ভাবে দাদাকে উইশ করার জন্য। অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল ভাই। এত সুন্দর কমেন্ট করার জন্য।

 2 years ago 

দাদার জন্মদিন উপলক্ষ্যে আপনার পোস্ট অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে ডিজাইনের কাজ করেছেন। আপনার ডিজাইন আমার কাছে বেশ ভালো লাগলো। দাদা অনেক খুশি হবেন।

 2 years ago 

আপনার কথা শুনে অনেক ভালো লাগলো।

 2 years ago 

image.png


ছোট দাদার জন্মদিন উপলক্ষে আজকে কমিউনিটিতে অনেকেই অনেক ধরনের আয়োজন করেছে। ছোট দাদার প্রতি সকলের ভালোবাসা প্রতিফলন দেখতে পেলাম। আপনার আয়োজন টা আমার কাছে অসাধারণ লেগেছে। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপু।


image.png

 2 years ago 

ধন্যবাদ, আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার আজকের দাদার জন্মদিন উপলক্ষে পায়েস রান্না করার বিষয়টা আমার কাছে সব থেকে বেশি ভালো লাগলো। মনে হয় আপনি দোকানে গিয়ে কেক না পাওয়াতে ভালোই হয়েছে। নিজের হাতে পায়েস তৈরি করে উপস্থাপন করলেন। নিশ্চয়ই আপনার এই উপহার দাদা খুবই পছন্দ করবে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পায়েসটা খেতে অনেক সুস্বাদু হয়েছিল। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56160.19
ETH 2367.48
USDT 1.00
SBD 2.31