Diy| এসো নিজে করি রঙিন কাগজ দিয়ে চকলেট বানানো||১০%@shy-fox এর জন্য

Screenshot_20220325_203057~2.jpg

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ?আশা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন ।আমিও ভাল আছি ।আশাকরি আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আল্লাহর রহমতে ভালো আছে ।আমি একজন স্টুডেন্ট ।আমি বাংলাদেশে বাস করি ।আমার ইউজারনেম@mdemaislam00 ।অন্য দিনের মতো আজও আমি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে এসেছি ।আজকে আমি আপনাদের সাথে কালার পেপার দিয়ে চকলেট বানানোর শেয়ার করব ।আশা করি আপনাদের দেখে অনেক ভালো লাগবে ।কালার পেপার দিয়ে জিনিস তৈরি করতে আমার অনেক ভালো লাগে ।তাই যখন সময় পাই তখন কালার পেপার দিয়ে কিছু একটা তৈরি করি ।মিষ্টান্ন খাবার ব্যক্তিগতভাবে আমি অনেক পছন্দ করি ।তাই দোকান থেকে চকলেট কিনে এনেছিলাম খাওয়ার জন্য ।সেটা দেখে মনে হল কালার পেপার দিয়ে আমি চকলেট টা বানাই। তারপর তৈরি করে ফেললাম কালার পেপার দিয়ে চকলেট ।তাহলে চলুন বন্ধুরা দেরি না করে শুরু করা যাক কিভাবে কালার পেপার দিয়ে চকলেট বানানো যাই।

প্রয়োজনীয় উপকরণ

উপাদানপরিমাণ
কালার পেপারচারটা
আঠাএকটি
মার্কার পেনদুইটি
কাচিএকটি

ধাপঃ১

IMG_20220325_213717~2.jpg

  • প্রয়োজনীয় উপকরন গুলো নিয়ে নিলাম।

ধাপঃ২

IMG_20220325_193614~2.jpg

  • এবার আমি কালার পেপার গুলো সাইজ করে কেটে নিয়েছি।

ধাপঃ৩

IMG_20220325_193913~2.jpg

  • এবার আমি কালার পেপারে আঠা লাগিয়ে কালার পেপারের মুখ এটে দিবো।

ধাপঃ৪

IMG_20220325_194031~2.jpg

  • এবার কালার পেপারের আরেকপাশে আঠা লাগিয়ে কালার পেপারের মুখ এটে দিব।

ধাপঃ৫

IMG_20220325_194457~2.jpg

  • এবার আমি কিছু কালার পেপার ছোট ছোট করে কেটে নিব।

ধাপঃ৬

IMG_20220325_194545~2.jpg

  • এবার ছোট ছোট কালার পেপার কাটা গুলি চকলেট এর ভিতরে পড়ে দিব।

ধাপঃ৭

IMG_20220325_200712~2.jpg

  • এবার সম্পূর্ণ চকলেটের ভেতরে ছোট ছোট কালার পেপার গুলো ঢুকানো সম্পন্ন হল।

ধাপঃ৮

IMG_20220325_201413~2.jpg

  • এবার আমি চকলেটের উপরে কালো মার্কার পেন দিয়ে লাভ লিখেছি।

ধাপঃ৯

IMG_20220325_202115~2.jpg
এবার আমি চকলেটের দুই পাশে লাল মার্কার পেন দিয়ে দাগ টেনে নিয়েছে যাতে দেখতে আরো সুন্দর লাগে।

ধন্যবাদ সবাইকে এতক্ষণ আমার সাথে থাকার জন্য।

Sort:  
 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে আপনি অনেক চমৎকার ভাবে চকলেট এর প্যাকেট তৈরির অনেক সুন্দর একটি পদ্ধতি আমাদের মাঝে শেয়ার করেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত আপনি অনেক চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে লাভ চকলেট বানানো একদম একটা ইউনিক একটা পোস্ট করেছেন। আপনার পোস্টটি আমার কাছে বেশ ভালো লেগেছে। ধাপ গুলো সুন্দর ভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ অনেক সুন্দর একটি কাজ। এর আগেও আমি রঙিন কাগজ দিয়ে তৈরি চকলেট এর পোস্ট দেখেছি। আজ আপনার টা দেখলাম। দারুণ তৈরি করেছেন আপু। বেশ কয়েক রঙের চকলেট রয়েছে দেখছি। এবং চকলেট এর উপরের শব্দ টাও অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের সাথে আপনার ডাই পোস্ট শেয়ার করার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সত্যিই একটি ইউনিক আইডিয়া ছিল..
অসাধারণ হয়েছে আপনার এই ডাই প্রজেক্টটি,
শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া ,এত সুন্দর মতামতের জন্য ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বাহ আপু অনেক ভালো লাগলো আপনার তৈরি রঙিন কাগজের চকলেট গুলো। রঙিন কাগজের চকলেট বানানোর ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনি রঙিন কাগজ দিয়ে চকলেট তৈরি করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো আমার আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

জাস্ট অসাধারণ হয়েছে আপু রঙিন কাগজ দিয়ে ‌ সুন্দর কিছু চকলেট। আমার কাছে দেখতে অনেক চমৎকার লাগছে। চকলেট তৈরির প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু রঙিন কাগজ দিয়ে চকলেট তৈরি অসম্ভব অসম্ভব সুন্দর হয়েছে। একদম ইউনিক একটি পোস্ট ছিল আপু। আমার কাছে আপনার তৈরি চকলেট দারুণ লেগেছে। দেখতে সত্যি সত্যি চকলেট মনে হচ্ছে একদম। অসংখ্য ধন্যবাদ আপু, আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কালার পেপার দিয়ে বানানো চকলেট গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ আপনার এই পদ্ধতিটি আমাদের সাথে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

রঙ্গিন কাগজ দিয়ে চকোলেট তৈরি দেখে খুব ভালো লাগলো। রঙিন কাগজের চকলেট তৈরি খুবই অসাধারণ হয়েছে। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57645.95
ETH 2389.92
USDT 1.00
SBD 2.43