d||মার্কার পেন দিয়ে শেয়াল আঁকানো||১০%@shy-fox এর জন্য

IMG_20220307_090550.jpg

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন। আমিও ভাল আছি ।আশাকরি আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আল্লাহর রহমতে ভালো আছে ।আমি একজন স্টুডেন্ট ।আমি বাংলাদেশে বাস করি ।অন্যদিনের মত আজকে আমি আপনাদের সামনে নতুন কিছু শেয়ার করতে এসেছি ।আজকে আমি মার্কার পেন দিয়ে শেয়ালের চিত্র অংকন শেয়ার করব ।আশা করি আপনাদের দেখে অনেক ভালো লাগবে। ছোটবেলা থেকেই আমি টুকটাক চিত্র অংকন করি। চিত্র অংকন করতে আমার অনেক ভালো লাগে। মাঝেমধ্যে যখন সময় পাই তখন আমি কিছু না কিছু চিত্র অঙ্কন করি। চিত্র অঙ্কন করে কিছুটা মনের ভাব প্রকাশ করা যায় ।আর চিত্র অংকন করলে মন ভাল থাকে ।আজকে রাতে আমি বসেছিলাম ।বসে বসে ভাবছিলাম কিসের চিত্র অঙ্কন করা যাই ।অনেক ভেবে ভাবলাম আমি একটা শেয়ালের চিত্র অঙ্কন করি কিন্তু চিত্র অংকনটি সেমন একটা ভালো করতে পারি নি ।তাও ভাল করার অনেক চেষ্টা করেছি ।তাহলে চলুন বন্ধুরা কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের মার্কার পেন দিয়ে শেয়ালের চিত্রাংকন।

প্রয়োজনীয় উপকরণ

১/রুল পেন্সিল
২/রাবার
৩/মার্কার পেন
৪/কাঠালি কালার রং পেন্সিল

ধাপ: ১


IMG_20220307_151552.jpg
: মার্কার পেন দিয়ে শেয়াল আঁকানো জন্য প্রয়োজনীয় উপকরন গুলো নিয়ে নি।

ধাপ: ২


IMG_20220306_175059.jpg
: এবার আমি শিয়ালের মুক আকিয়ে নেব।

ধাপ: ৩


IMG_20220306_175252.jpg
: এবার আমি শেয়ালের কান আঁকিয়ে নিব।

ধাপ: ৪


IMG_20220306_175428.jpg

: এবার আমি শিয়ালের একটা পা আঁকিয়ে নিব।

ধাপ: ৫


IMG_20220306_175639.jpg
: এবার আমি শিয়ালের লেজ আঁকিয়ে নিয়েছি।

ধাপ: ৬


IMG_20220306_175943.jpg
: এবার আমি শিয়ালের দুইটা পা আকিয়ে নিব।

ধাপ: ৭


IMG_20220306_180207.jpg
: এবার শিয়ালের তিনটা পা আকিয়ে নিব।

ধাপ: ৮


IMG_20220306_180316.jpg
: এবার আমি শেয়ালের চারটা পা আঁকিয়ে নিয়েছি।

ধাপ: ৯


IMG_20220306_180400.jpg
: এবার শিয়ালের চোখ আকিয়ে নিব।

ধাপ: ১০



IMG_20220306_180511.jpg
: এবার আমি শিয়ালের সৌন্দর্য বাড়ানোর জন্য শেয়ালেরগায়ে কিছু দাগ কেটে নিব।

ধাপ: ১১


IMG_20220306_190241.jpg
: এবার আমি শেয়ালে কাঁঠালি কালার রং করে নেব যাতে সৌন্দর্য বৃদ্ধি পাই।

ধাপ: ১২


IMG_20220307_151750.jpg

Sort:  

ওয়াও অনেক সুন্দর শিয়ালের চিত্র অঙ্কন করেছেন আপনি। আমার কাছে অনেক ভালো লেগেছে। সুন্দর কালার করেছেন আপনি। প্রতিটি ধাপ সুন্দরভাবে উপস্থাপন করি শেয়ার করুন আমাদের সাথে। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

ওয়াও আপনিও খুব চমৎকারভাবে শিয়ালের চিত্র অংকন আমাদের মাঝে উপস্থাপন করেছেন । আপনার তৈরি করা এই শিয়ালের চিত্র অংকন টি আমার কাছে ব্যক্তিগতভাবে খুবই অসাধারণ লেগেছে বিশেষ করে লাজুক শিয়ালটি মুখ উঁচু করে আছে এই বিষয়টি বেশ চমৎকার ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মার্কার পেন দিয়ে অসাধারণ একটি শিয়াল অঙ্কন করেছেন । ধাপ গুলো সুন্দরভাবে শেয়ার করেছেন এবং বর্ণনা দিয়েছেন সুন্দরভাবে।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মার্কার পেন দিয়ে শেয়াল আঁকানো আসলে আমার বেশ দারুন লাগলো। নিজের মেধা খাটিয়ে আপনি দারুন একটি কাজ উপহার দিয়েছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন।। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

খুবই সুন্দর একটি শেয়াল এর ছবি অংকন করেছেন আপু। খুব ভালো লেগেছে আমার কাছে। প্রতিটি ধাপ সুন্দর ভাবে উপস্থাপন করেছেন তাই বেশি ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

মার্কার পেন দিয়ে চমৎকার করে শিয়ালের চিত্রাংকন করেছেন দেখে খুব ভালো লাগলো। আঁকার হাত ভালো না হলে এত সহজেই সুন্দর চিত্র অঙ্কন করা সম্ভব নয়। আপনি চিত্রাংকনের সবগুলো ধাপ অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো। আমাদের মধ্যে শেয়ার করার জন্য ধন্যবাদ শুভকামনা রইল।

বাহ মার্কার পেন দিয়ে অসাধারণ একটি শেয়াল তৈরি করেছেন এবং আপনার উপস্থাপনা যথেষ্ট ভাল ছিল আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা অংক আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে একটি শিয়াল অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার অঙ্কিত এই শিয়ালটি দেখতে অসম্ভব সুন্দর দেখাচ্ছে বিশেষ করে রং ব্যবহার করার কারণে এটি আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে। প্রতিটি ধাপ খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি শিয়াল অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

মার্কার পেন দিয়ে শেয়াল আঁকানো খুবই সুন্দর হয়েছে ।ভাই আপনি খুব দক্ষতার সাথে শেয়াল পন্ডিতের চিত্রটি অঙ্কন করেছেন দেখতে ভালই লাগলো। আপনার উপস্থাপনা ও বর্ণনার ধরন চমৎকার ছিল ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

মার্কার পেন দিয়ে খুব সুন্দর করে আপনি একটি শিয়ালের চিত্র অঙ্কন করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধাপগুলো অনেক সুন্দর ছিল এবং বর্ণনাটাও ভালো ছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর করে একটি অঙ্কন আমাদের সাথে শেয়ার করার জন্য। ভাল থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58802.33
ETH 3158.99
USDT 1.00
SBD 2.42