Sort:  
 2 days ago 

তিন রকমের পুষ্টিকর এবং সুস্বাদু মাছের রেসিপি তৈরি করেছেন আপু।কিন্তু দুর্ভাগ্যবশত এর একটি মাছও আমি খেতে পছন্দ করি না এবং আমি কখনো খাইওনি। তাই জানিও না এর স্বাদ ঠিক কিরকম।সবার মুখে শুনি মাছগুলো খেতে নাকি খুবই সুস্বাদু এবং পুষ্টিকর।যাইহোক এত সুন্দর ভাবে রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 days ago 

এটা সত্যি বলেছেন একসাথে তিন ধরনের মাছের রেসিপি সত্যিই খুবই কম মানুষ রান্না করে। তবে আমি এর আগে বাড়িতে বেশ কয়েকবার খেয়েছি আমার কাছে অনেক সুন্দর লাগে। এরকম দেশীয় মাছের ঝোল রান্না করলে ভীষণ টেস্ট লাগে। অনেক সুন্দর একটি রেসিপি পোস্ট বিস্তারিত ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 yesterday 

অসাধারণ একটি রেসিপি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার রেসিপিটি দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। তিনটা ভিন্ন ভিন্ন ধরনের মাছ দিয়ে আজকে আপনি রেসিপিটা তৈরি করেছেন। জিয়ল মাছ খেতে আমার কাছে খুবই ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61733.68
ETH 2481.63
USDT 1.00
SBD 2.63