ঈদের শপিং করা কিছু মুহূর্তে ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Picsart_22-04-21_19-33-56-899.jpg

"হ্যালো বন্ধুরা"

হ্যালো বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ?আশা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও ভাল আছি । অন্য দিনের মতো আজও আমি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে চাই কিন্তু আজকে আমি আপনাদের সাথে ঈদের কিছু কেনাকাটার মুহুর্ত শেয়ার করব ।আশা করি আপনাদের দেখে অনেক ভালো লাগবে । তাহলে চলুন বন্ধুরা শুরু করা যাক।
ঈদের আনন্দ গুলো অনেক অসাধারণ হয়ে থাকে আর ঈদের পোশাক কেনার দিনে তো খুশিতে আনন্দে সব সময় আনন্দিত হয়ে থাকে ঠিক তেমনি আর কিছুদিন পরেই আমাদের মুসলমানদের ঈদুল ফিতর ঈদ অনুষ্ঠিত হবে এবং সেই আনন্দে আমাদের গ্রামে যেন পুরো জায়গাটায় উৎসব ছড়িয়ে রয়েছে। আমরা আমাদের পরিবার থেকে অনেকে মিলে ঈদের পোশাক কেনার উদ্দেশ্যে আমাদের পাশের একটি শহরে গিয়েছিলাম সেখানে আমি অনেক আনন্দ করেছি এবং আমার জন্য এবং আমার পরিবারের জন্য কিছু ঈদের পোশাক কিনেছি । সেই মুহূর্তগুলো আমি আপনাদের মাঝে আজকে উপস্থাপন করতে যাচ্ছি আশা করি আপনারা এই মুহূর্তগুলো অনুভব করে অনেক আনন্দিত হবেন তবে চলুন শুরু করা যাক আজকে আমার সেই ঈদের জামা কাপড় কেনার আনন্দের মুহূর্ত গুলোর ফটোগ্রাফি।

ফটোগ্রাফিঃ১

G91PXpDdVBrwZAUVlXncodVrdPF.jpg

W3W

কেনাকাটা করতে গিয়ে প্রথমে আমার এই জামাটা ভালো লেগে যায়। আকাশি কালার এর জন্য জামাটা দেখতে বেশ ভাল লাগছিল। এই জামাটা আমার ফুপির জন্য কিনেছি।

ধাপঃ২

G1JLktGUdyoTnmGCswoiHlztZrC.jpg

W3W

এইটা আমার আম্মুর জন্য। আম্মু বলছিল আম্মুর জন্য জামার ছিট কিনতে। ছিটের সাথে ম্যাচিং করে আম্মুর জন্য একটা কালো কালারের ওড়না কিনেছি।

ধাপঃ৩

GBsJvZbWfLJMVolvyAcXOJFSbzS.jpg

W3W

এটা আমার জন্য কিনেছি।অনেক জামা দেখার পর এটা আমার পছন্দ হলো। আম্মুও আমার জামাটা অনেক পছন্দ করেছে। এমনিতেই আমার হালকা কালার অনেক ভালো লাগে। তাই এটা ভালো লেগে গেল।

ধাপঃ৪

GD7zdplHxCpDQHgmSbIZLAvpClN~2.jpg

W3W

এটা আমার ভাইয়ার জন্য ।ভাইয়া ঈদের সকালে নামাজ পড়তে যাবে বলে ভাইয়ের জন্য পাঞ্জাবি-পাইজামা কিনেছি ।ওর নাকি পাঞ্জাবি-পাইজামা অনেক ভালো লাগে।

ধাপঃ৫

G5eHcnFfCmcyvLyrwwROBpqcGzX.jpg

W3W

এটা আমার আপুর জন্য ।আপু পছন্দ করে এই জামাটা কিনেছে। জামার সাথে মেচিং করে একটা পেন্সিল হিল কিনেছে।

ধাপঃ৬

GApzPGhHjwqRhLpFvrMCMputwnD.jpg

W3W

এটা বড় ভাইয়ার জন্য ।বড় ভাইয়ার জন্য প্যান্ট আর শার্ট কিনেছি ।ব্লু কালার প্যান্ট এর সাথে ম্যাচিং করে সাদা শার্ট কিনেছি।

ধাপঃ৭

GApOzsqNgGESqsyOaOwjLbrUaBK.jpg

W3W

এটা আমার আব্বুর জন্য ।আব্বুর জন্য আমি পাঞ্জাবি কিনেছি ।আব্বু ঈদের সকালে নামাজ পড়তে যাবে বলে ।আব্বুকে দেখিয়েছি আব্বুর এই পাঞ্জাবিটা অনেক পছন্দ হয়েছে ।

ধাপঃ৮

G3KyyCvmwruYmRGDboHAwvKufwI.jpg

W3W

এই জামাটা আমার চাচাতো বোনের জন্য ।ওর নাকি ব্লু কালার অনেক পছন্দের ।তাই ওর জন্য অনেক দোকান ঘুরে ঘুরে এই জামাটা খুজে পেয়েছি।

  • ধন্যবাদ সবাইকে এতক্ষণ আমার সাথে থাকার জন্য। ঈদের কেনাকাটা করার কিছু মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করে আমি অনেক আনন্দিত । আশা করি আপনাদের আমার এই মুহূর্তগুলো আপনাদের ভাল লেগেছে।
ফটোগ্রাফার@mdemaislam00
ফটোগ্রাফি ডিভাইসvivo 12a
Sort:  
 2 years ago 

ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে সেই কামনা করি। আপনি তো সেরে ফেললেন আমার এখনো বাকি হি হি। আসলে আনন্দ টা তখন বেশি হয় যখন নিজের টা সহ পুরো পরিবারের জন্য কেনাকাটা করা যায়। আপনি সবার জন‍্যই কিছু না কিছু কিনেছেন। এটা ভালো লেগেছে। এবং আপনার পছন্দ ভালো। সবগুলো ভালো হয়েছে।।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর একটি মতামতের জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বাসার সবার জন্য জামা-কাপড় কিনেছেন দেখে ভালো লাগলো। আপনার জন্য কেনা জামাটি আমার কাছে ভালই লেগেছে। প্রত্যেকটি জামা কাপড় অনেক সুন্দর হয়েছে। আশা করছি আপনার বাসার সকলের অনেক পছন্দ হবে। আপু আপনার ঈদ শপিং আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা মতামত করার জন্য।

 2 years ago 

আপু আপনি বাসার সবার জন্য মার্কেট করছেন দেখে ভালো লেগেছে। প্রত্যেকটা জামাই সুন্দর ছিল। আপনার চাচাতো বোনের জন্য জে জামাটা নিয়েছেন সেটা আমার কাছে বেশি ভালো লেগেছে। যাই হোক আপনাদের শুভেচ্ছা রইল সবার সাথে আনন্দে ঈদ কাটাবেন।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর মতামতের জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ও খুব ভালো লাগলো আপনার ঈদের শপিং গুলো।সব ফটোগ্রাফী গুলো অনেক সুন্দর হয়েছে। আপনার এই ঈদের শপিং এর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো। ঈদের শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনাকেও ঈদের শুভেচ্ছা রইল ঈদ মোবারক।

 2 years ago 

বাহ! খুবিই ভালো লাগলো বাসার সবার জন্য ঈদের কেনাকাটা করতে পারা কত যে একটা আনন্দ যে করে সেই বুঝে,ঈদ হউক আনন্দময় ।ধন্যবাদ আপনার ঈদের কেনাকাটা আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার চাচাতো বোনের জন্য যে জামাটি কিনেছেন তা আমার কাছে একটু বেশিই ভালো লেগেছে। আর আপনার জামার কালারটা মনে হয় ভাঙ্গি কালার তা আমার অনেক পছন্দ হয়েছে। আর আপনার ভাইয়ে মেয়ের জামাটিও অনেক সুন্দর হয়েছে। ভালো লাগলো শপিং গুলো দেখে।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর একটি মতামতের জন্য ।আপনার জন্য শুভকামনা রইল।

আপু আপনার জামা গুলো বেশ সুন্দর ছিল।আমার কাছ থেকে বেশ পছন্দ হয়েছে আমার খুব ভালো লাগলো। যে আপনি বাসার সবার জন্য মার্কেট করেছেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এক অন্যরকম অনুভূতি। সারা মাস সিয়াম সাধনার পর ঈদের আগ মুহূর্তে ঈদের আনন্দের পরিপূর্ণতা আনার জন্য আমারা কেনাকাটা করে থাকি তার আনন্দটাই আলাদা। আপনি খুব চমৎকার করে ঈদের কাপড় কেনাকাটা করার আনন্দঘন মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি দেখছি অনেকের জন্যই কেনাকাটা করেছেন। আসলে সবার জন্য কেনাকাটা করতে বেশ মজাই লাগে। আপনার পছন্দের প্রশংসা করতে হয়। সবগুলি জামাকাপড়ই বেশ ভালো হয়েছে। এই ধরনের পোস্টে ক্যামেরা সংক্রান্ত তথ্য দেয়ার চেষ্টা করবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনাকে অগ্রিম জানাই ঈদের শুভেচ্ছা ।ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মতামতের জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঈদের শপিং দেখছি জাঁকজমক করেছেন আপু। দেখে খুবই ভালো লাগলো। সবার জন্য অনেক ভালো ভালো জামাকাপড় কিনলে। শুভকামনা রইল আপনার জন্য এবং পরিবারের সকলকে নিয়ে আনন্দময় ঈদ পালন করুন এই দোয়া রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32