||এলোমেলো ফটোগ্রাফি||১০%@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগের সকলসদস্যবিন্দু আমার নতুন একটি ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম !
আমি @mdemaislam00 বাংলাদেশ থেকে।আজ সোমবার, জুলাই মাসের ৩/২০২৩


হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর রহমতে অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আশাকরি আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আল্লাহর রহমতে ভালো আছে। আমার নাম ইমা অন্য দিনের মতো আজও আমি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে এসেছি ,আজকে আমি আপনাদের সাথে বিকেলের কিছু সুন্দর মুহূর্ত শেয়ার করব ।অনেকদিন যাবত হয়ে গিয়েছে আমি কন্টিনিউ পোস্ট করতে পারেনি ।কেননা আমার বাচ্চা অসুস্থ ছিল আর আপনারা তো জানেন বাচ্চা অসুস্থ থাকলে মায়ের কতটা খারাপ লাগে ।আমার বাচ্চার বয়স ৭ মাস হয়েছে ।ঠান্ডা গরমের কারণে কয়েক মাস যাবত সে অসুস্থ হতে থাকে ।কয়দিন ভালো থাকলে আবার কয়েকদিন পর অসুস্থ হয়ে যায়। আল্লাহর রহমতে আমার বাচ্চা এখন অনেকটা সুস্থ আছে ।তাই আজকে আমার বাচ্চা আর দাদিকে নিয়ে একটু বিকেলের হাওয়া খেতে বের হয়েছিলাম। এখন হালকা হালকা বৃষ্টি, হচ্ছে চারদিকে। ঠান্ডা আবহাওয়া অনেক মিষ্টি বিকেলে বাইরে ঘুরতে গিয়ে অনেক প্রাকৃতিক দৃশ্য দেখতে পেলাম যা দেখে আমি অনেক আশ্চর্য হয়ে গেলাম। আসলেই প্রাকৃতিক দৃশ্য দেখে মনটা অনেক ভালো হয়ে যায় ।আমার সব থেকে ভালো লেগেছে সোনালী ধান দেখে আর আকাশের মেঘের সুন্দর রূপ দেখে । আকাশের দিকে তাকিয়ে দেখে মনে হচ্ছে আকাশে কাশফুল ফুটার মত দৃশ্য ,সাদা সাদা ফুল ফুটেছে ।তাহলে চলুন বন্ধুরা দেরি না করে দেখে আসা যাক বিকেলের সেই সুন্দর মুহূর্ত গুলো।

ধাপ-১

GBUxsJMJpmilBCCbcgtAARdPTRZ.jpg
Location


এটা হলো সুন্দর সোনালী ধান আসলেই এসময় সোনালী ধান দেখে আমি অনেক আশ্চর্য হয়েছি। খেতে গিয়ে দেখতে পেলাম ধানটা অনেকটা পেকে গিয়েছে কিছুদিনের মধ্যেই কেটে ফেলতে হবে।

ধাপ-২

GT1JUTzMvYynxHAHXnYchLWrCkP.jpgLocation


হাঁটতে হাঁটতে অনেকটা পথ পেরিয়ে দেখতে পেলাম রাস্তার পাশে একটা খামারে পশু পালন করা হয় ।দেখতে পেলাম একটা খাচার ভেতর পেঁচা পাখি বন্দি করা আছে ।পেঁচা পাখির চোখগুলো দেখে আসলে অনেক ভয় লাগছিল ।অনেক ডাগা ডাগা চোখে আমার দিকে তাকিয়ে ছিল।

ধাপ-৩

GB9sBcmsvxGVUsDiaeuagEsZeFK.jpgLocation


এই ফুলটার নাম আমার অজানা জানিনা এই ফুলটার নাম কি ?কিন্তু হলুদ রঙের ফুলটা দেখতে আসলেই অনেক চমৎকার লাগছিল। ফুল টা অনেক সুন্দর ভাবে ফুটে আছে। কেউ যদি ফুলটার নাম জেনে থাকেন কমেন্টে জানাতে পারেন।

ধাপ-৪

GLrQDgMIMxjzQdMgHLMgEQlmdwD.jpgLocation


যখন হাঁটছিলাম তখন দেখতে পেলাম আকাশের দিকে অনেক সুন্দর আকাশে সাদা মেঘ। মেঘগুলো আসলেই দেখে মনে হচ্ছে ফুল ফোটার মতো ফুটে আছে।

ধাপ-৫

GEGeRsirwmSLsTeNtgumVbpuHNV.jpgLocation


অনেকক্ষণ পর লক্ষ্য করে দেখতে পেলাম গাছের ঝপের ভেতর একটা পোকা পাতার উপর। পোকার গাটা সোনালী আর সবুজ দিয়ে মিশ্রিত, গায়ের উপর কালো রঙের ফোটা।

ধাপ-৬

GVDzvOrEOtISyHBCOEBNfeHgPAG.jpgLocation


আমাদের আসতে আসতে অনেকটা সন্ধ্যা হয়ে গিয়েছিল সন্ধ্যার সময় দেখতে পেলাম সূর্য ডুবে যাচ্ছে ।এমন দৃশ্য দেখি আমি ফোনে ছবিটা তুলেই নিলাম।

ধাপ-৭

GBzcqgYcLuBzpuzhJNARxAIMTlA.jpgLocation


সবার লাস্টে যে ছবিটা আমি ক্যামেরাবন্দি করেছি এটা হলো হরিণের ছবি । আসলেই অনেকদিন হয়েছে হরিণ তেমন একটা দেখা হয়নি ।যখন আমিপাখির ছবি তুলছিলাম তখন হরিণের ছবিটাও তুলে নিয়েছিলাম।

🌹 ধন্যবাদ সবাইকে🌹

আশা করি আমার এলোমেলো ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে । আজকে এই পর্যন্ত শেষ করছি অন্য দিন নতুন কিছু নিয়ে আবার আপনাদের সামনে হাজির হব।

ফটোগ্রাফার@mdemaislam00
ফটোগ্রাফি ডিভাইসvivo12a
Sort:  
 last year 

খুবি সুন্দর সুন্দর এলোমেলো ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 last year 

আপনার এলোমেলো ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। ফটোগ্রাফি তবুও সবগুলি ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। প্রকৃতির ফটোগ্রাফি সবসময়ই ভালো লাগে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। বিশেষ করে হরিণের ফটোগ্রাফি দেখে আমার কাছে খুব ভালো লাগলো। সূর্য অস্তের দৃশ্যটা বেশ দুর্দান্ত হয়েছে। আসলে ফুলের ফটোগ্রাফি দেখতে খুব ভালো লাগলো। এত দুর্দান্ত ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপু আপনার প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ ছিল। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার কাছে বেশ ভালো লেগেছে। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

সত্যি বাচ্চা অসুস্থ থাকলে মায়ের অনেক বেশি খারাপ লাগে। যদিও আপনার বাচ্চা এখন অনেকটাই সুস্থ এটার জন্য খুব ভালো লাগলো এখন বৃষ্টির সময় আবহাওয়া এক এক সময় এক এক রকম রূপ ধারণ করছে অবশ্যই সব সময় সচেতন থাকবেন বলে আশা রাখি। খুবই চমৎকার একটি ফটোগ্রাফি পোস্ট আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে খুবই ভালো লাগলো। সুন্দর এই ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62516.71
ETH 2436.18
USDT 1.00
SBD 2.65