||সুস্বাদু বেলের শরবত||১০%@shy-fox এর জন্য

Screenshot_20220505_182345~2.jpg

"হ্যালো বন্ধুরা "

হ্যালো বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন ।আমিও ভাল আছি ।আশাকরি আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আল্লাহর রহমতে ভালো আছে। আমি বাংলাদেশে বাস করি ।আমার ইউজারনেম@mdemaislam00 । অন্য দিনের মতো আজও আমি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে এসেছি ।আজকে আমি আপনাদের সাথে বেলের শরবত রেসিপি শেয়ার করব আশাকরি আপনার দেখে অনেক ভালো লাগবে। বেল আমি ব্যক্তিগতভাবে অনেক পছন্দ করি ।কিন্তু রেসিপি টা একটু অন্যরকম হলে খেতে আরো বেশি সুন্দর লাগে। তাই আজকে আমার মনে হল একটু বেলের শরবত বানিয়ে খায়। তাই দেরি না করে ঝটপট আজকে আমি সুস্বাদু বেলের শরবত বানিয়ে আপনাদের মাঝে শেয়ার করছি। বেলের শরবত খেলে শরীর ভালো থাকে। গাছ পাকা বেল খেতে আমার বেশি ভালো লাগে ।কেউ আবার বেল পুরিয়ে খাই। তাহলে চলুন বন্ধুরা দেরি না করে শুরু করা যাক আজকে সেই রেসিপি বেলের শরবত রেসিপি।

প্রয়োজনীয় উপকরণ

উপাদানপরিমাণ
চিনি১00 গ্রাম
বেলপরিমানমতো
পানিপরিমাণমতো
ধাপঃ১

IMG_20220505_154817~2.jpg

প্রথমে আমি কিছু পরিমাণ বেল একটা পাত্রে নিয়ে নিয়েছি।

ধাপঃ২

IMG_20220505_154853~2.jpg

এবার বেলগুলো চামুচ দিয়ে কুড়ে একটা পাত্রে নিয়ে নিয়েছি।

ধাপঃ৩

IMG_20220505_174812~2.jpg

এবার পরিমাণমতো চিনি একটা পাত্রে নিয়ে নিয়েছি।

ধাপঃ৪

IMG_20220505_175242~2.jpg

এবার চিনি গলানোর জন্য পরিমাণ মত পানি নিয়ে নিবো।

ধাপঃ৫

IMG_20220505_154951~2.jpg

এবার গলানো চিনির ভেতর বেল গুলো দিয়ে দিব ।

ধাপঃ৬

IMG_20220505_160006~3.jpg

এবার ঝটপট তৈরি হয়ে গেল আজকে সেই রেসিপি সুস্বাদু বেলের শরবত রেসিপি।

  • ধন্যবাদ সবাইকে এতক্ষণ আমার সাথে থাকার জন্য ।আশা করি আমার এই সুস্বাদু বেলের শরবত রেসিপি আপনাদের কাছে অনেক ভালো লাগবে ।আজকে এই পর্যন্তই আবার নতুন কিছু নিয়ে আপনাদের সাথে হাজির হব।
Sort:  
 2 years ago 

এটি মনে হয় একমাত্র ফলের শরবত যেটা আমি খাইনা। তবে বেশিরভাগ মানুষকে দেখেছি খুব আগ্রহ করে এই শরবতটি খেতে। আমার বাসার বেশিরভাগ মানুষই এই শরবত পছন্দ করে। আপনার বেলের শরবত দেখে মনে হচ্ছে খেতে খুবই মজা হয়েছে। যদি আমার খেতে খুব ইচ্ছা করছে না। হা হা হা

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কমেন্ট করার জন্য। ভালো লাগলে বাড়িতে তৈরি করা বেলের শরবত খেতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই গরমের মধ্যে বেলের শরবত খেতে খুবই ভালো লাগে। বাইরে থেকে এসে যদি এরকম এক গ্লাস বেলের শরবত পাওয়া যায় তাহলে তো কথাই নেই। আপনার বেলের শরবতের রেসিপি দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু আপনাকে বেলের শরবতের রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই গরমে ভরদুপুরবেলায় গ্লাস বেলের শরবত খেতে পারলে এ যেন সোনায় সোহাগা আপনি লোভনীয় ভাবে শরবত প্রস্তুত করেছেন দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছিল শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

বেলের শরবত আমাদের শরীরের জন্য অনেক উপকারী. এইতো কিছুদিন আগেই রমজান মাসেই প্রতিনিয়ত বেলের শরবত খাওয়া হতো। খুব চমৎকারভাবে আপনি এর রেসিপি তুলে ধরেছেন ভালো লাগলো।

 2 years ago 

এই গরমে বেলের শরবত সকলের জন্য একান্ত প্রয়োজন আপনি খুব সুন্দর করে বেলের শরবত তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন কিন্তু দুর্ভাগ্যবশত ভাইয়ের কথা একবারও স্মরণ করলেন না। বড়ই মিস হয়ে গেছে।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে সুস্বাধু বেলের শরবত রেসিপি শেয়ার করেছেন আপনার এই সুস্বাধু বেলের শরবত রেসিপি দেখে জিভে জল এসে যাচ্ছে ।এখন যে পরিমাণে গরম আরে গরমের সময় বেলের শরবত শরীরের জন্য খুব উপকারী। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আসলে এই গরম থেকে রক্ষা পাবার জন্য বেলের শরবত এর কোন বিকল্প হয় না। এই সর্বোচ্চ এতটাই গুণাগুণ সম্পন্ন যার ফলে গরম থেকে খুব সহজেই আমাদের রক্ষা করতে পারে। আপনি আজকে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে বেলের শরবত তৈরি করার পদ্ধতি শেয়ার করেছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60562.69
ETH 2903.08
USDT 1.00
SBD 2.34