diy||পেজ দিয়ে কোশ্চেনডা ফুল তৈরি||১০%@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Screenshot_20220417_214015~2.jpg

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন ।আমিও ভাল আছি ।আশাকরি আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আল্লাহর রহমতে ভালো আছে, সুস্থ আছে। আমি বাংলাদেশে বাস করি ।আমার ইউজারনেম@mdemaislam00 ।অন্য দিনের মতো আজও আমি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে এসেছি ।আজকে আমি আপনাদের সাথে পেজ দিয়ে কোশ্চেনডা ফুল তৈরি করা শেয়ার করব। আশাকরি আপনাদের দেখে অনেক ভালো লাগবে ।ছোটবেলা থেকে আমি বিভিন্ন ধরনের জিনিস বানাতে পছন্দ করি। এখন সেমন একটা বানানো হয় না ।তবুও যখন সময় পাই মাঝে মধ্যে বিভিন্ন ধরনের জিনিস বানিয়ে থাকি। যা আপনাদের মাঝে শেয়ার করি ।কোশ্চেনডা ফুল দেখতে আমার অনেক ভালো লাগে। তাই আজকে ভাবলাম কোশ্চেনডা ফুল তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করছি। তাহলে চলুন বন্ধুরা দেরি না করে শুরু করা যাক ।কিভাবে কোশ্চেনডা ফুল তৈরি করা যায়।

প্রয়োজনীয় উপকরণ

উপাদানপরিমাণ
সাদা পেজদুইটা
রংপেন্সিলতিনটা
কলমএকটা
কাচিএকটা

ধাপঃ১

IMG_20220418_191637~2.jpg

  • প্রয়োজনীয় উপকরণগুলো নিয়ে নিব।

ধাপঃ২

IMG_20220417_124258~3.jpg

  • এবার সাদা পেজ কাঁচি দিয়ে সাইজ করে কেটে নিয়েছি।

ধাপঃ৩

IMG_20220417_131122~2.jpg

  • এবার সাদা পেজ গুলো রং পেন্সিল দিয়ে রং করে নিয়েছি।

ধাপঃ৪

IMG_20220417_131223~3.jpg

  • এবার রং করা পেজ কলমের সাথে জড়িয়ে নিবো।

ধাপঃ৫

IMG_20220417_131258~2.jpg

  • এবার রং করা পেজ কলম এর সাথে জড়িয়ে দুইপাশে হাত দিয়ে চাপ দিতে হবে। দুই দিকের পেজ এক জায়গায় ছড়িয়ে যাবে।

ধাপঃ৬

IMG_20220417_131319~2.jpg

  • রং করা পেজ কলম এর সাথে জড়িয়ে দেখতে এমন হয়েছে।

ধাপঃ৭

IMG_20220417_134017~2.jpg

  • এবার আমি সাদা পেজে রং পেন্সিল দিয়ে রং করে নিব।

ধাপঃ৮

IMG_20220417_134154~2.jpg

  • রং পেন্সিল দিয়ে সাদা পেজ রং করে ,এবার আমি একটু সাদা পেজ মাঝখানে দিয়ে কলি আকৃতি করে নিব। এবার আমি কুলির সাথে ফুলের একটা পাপরি লাগিয়ে নিব।

ধাপঃ৯

IMG_20220417_134504~3.jpg

  • এবার আমি কুলির সাথে সব পাপরিগুলো লাগিয়ে সুতা দিয়ে বেঁধে নিব। এবার ঝটপট হয়ে গেল আজগের সেই ফুল কোশ্চেনডা ফুল।

ধন্যবাদ সবাইকে এতক্ষণ আমার সাথে থাকার জন্য আশা করি খাতার পেজ দিয়ে চমৎকার এই কোশ্চেনডা ফুল আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

Sort:  
 2 years ago 

পেজটি কোশ্চেনটা ফুল তৈরি খুব সুন্দর ভাবে করেছেন। যদিও এই ফুলটির নাম আর শুনিনি। আমার মনে হয় কোন স্টেজ সাজাতে এই ফুল দিয়ে সাজানো যাবে। খুব সহজে এই ফুল টি বানানো হয় আপনি শিখিয়ে দিলেন। আপনাকে অনেক ধন্যবাদ ইউনিক একটি ফুল তৈরি করে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ,আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

Diy পেজ দিয়ে তৈরি কোশ্চেনডা ফুল সত্যি অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর ভাবে এই ফুল তৈরি করেছেন অনেক দক্ষতার সাথে এটি তৈরি করেছেন যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি অনেক সুন্দরভাবে প্রতিটি ধাপ তুলে ধরেছেন। আপনার জন্য মঙ্গল কামনা করি।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

কোশ্চেনডা ফুল এর নাম আজকের প্রথম শুনলাম। বাহ আপনি দারুন একটি ফুল আমাদের মাঝে তৈরি করে দেখিয়েছে আমি দেখে অনেক আনন্দিত । আপনার প্রতিভা সত্যিই অনেক চমৎকার ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি ক্রিয়েটিভিটি সম্পুর্ন পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর কমেন্ট করার জন্য।

 2 years ago 

পেজ দিয়ে কোশ্চেনডা ফুল চমৎকার লাগছে। সত্যি আমি মুগ্ধ হয়ে গিয়েছি। আমি আপনার তৈরি পদ্ধতি আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

কাগজ দিয়ে তৈরি করা কোশ্চেনটা ফুলটি দেখতে খুবই সুন্দর লাগছে আপু। ফুল তৈরি করায় আপনি যে রং গুলো ব্যবহার করেছেন সে রং গুলো সত্যি খুবই আকর্ষণীয় লাগছে। আমার কাছে খুবই ভালো লাগলো আপনার এই DIY প্রজেক্ট টি । আপনার উপস্থাপনাও আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটা কমেন্ট করার জন্য।

 2 years ago 

পেজ দিয়ে কোশ্চেনডা ফুল তৈরি দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি অনেক দক্ষতার সাথে এই ফুল তৈরি করেছেন। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে সাজিয়ে-গুছিয়ে ফুল তৈরির পদ্ধতি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে ফুল তৈরি করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ,আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পেজ দিয়ে কোশ্চেনডা ফুল তৈরি দেখতে খুবই সুন্দর লাগছে। আপনার পোষ্টটি আমার কাছে একদম ইউনিক মনে হয়েছে। এর আগে এরকম পোস্ট কখনো দেখি নাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি খুবই সুন্দর ফুল তৈরি করেছেন। দেখতে অসাধারণ লাগছে এবং আপনি ধাপ গুলো খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

এত সুন্দর ভাবে পেজ দিয়ে ফুল আর্ট করেছেন যা দেখে আমি মুগ্ধ হয়েছি। আমার কাছে মনে হয়েছে আপনি অনেক মেধা খাটিয়ে এই পেজে কালার করে ফুল আর্ট করেছেন। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ । শুভকামনা রইল আপু

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পেজ দিয়ে কোশ্চেনডা ফুল তৈরি অনেক সুন্দর হয়েছে ।যেটা দেখতে অনেক সুন্দর লাগছে। আবার কাছে এই ধরনের কিছু তৈরি দেখতে অনেক ভালো লাগে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58720.84
ETH 3088.52
USDT 1.00
SBD 2.41