||সুস্বাদু রসগোল্লা রেসিপি||১০%@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Screenshot_20220425_210452~2.jpg

"হ্যালো বন্ধুরা"

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও ভাল আছি ।আশাকরি আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আল্লাহর রহমতে অনেক ভালো আছে। আমি বাংলাদেশে বাস করি ।আমার ইউজারনেম@mdemaislam00 ।অন্যদিনের মতো আজও আমি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে এসেছি ।আজকে আমি আপনাদের সাথে সুস্বাদু রসগোল্লা রেসিপি শেয়ার করব আশা করি আপনাদের দেখে অনেক ভালো লাগবে। এমনিতেই মিষ্টি খাবার আমি ব্যক্তিগতভাবে ভালোবাসি ।আর মিষ্টি খাবারটা যদি একটু অন্যরকম হয় খেতে তো আরো বেশি স্পেশাল লাগে ।মিষ্টি খাবার খেতে আমার অনেক ইচ্ছে হয়েছিল তাই ভাবলাম বাড়িতে দুধ তো আছেই ঝটপট সুস্বাদু রসগোল্লা রেসিপি তৈরি করে ফেলি ।তাই দেরি না করে সুস্বাদু রসগোল্লা রেসিপি তৈরি করে ফেললাম ।এবার ফাস্ট আমি রসগোল্লা বানিয়েছি খেতে অনেক সুস্বাদু হয়েছে ।দেখতেও তেমন একটা খারাপ হয়নি ।আমাদের বাড়িতে সবাইকে অনেক পছন্দ করেছে। তাহলে চলুন বন্ধুরা দেরি না করে শুরু করা যাক আজকে সেই সুস্বাদু রসগোল্লা রেসিপি।

প্রয়োজনীয় উপকরণ

উপাদানপরিমাণ
দুধপরিমাণমতো
ময়দাপরিমাণমতো
চিনিপরিমাণমতো
ধাপঃ১

GFvMvWvleRVHWiFOuwWcXpCGJRT.jpg

এবার আমি পরিমাণমতো দুধ একটা পাত্রে নিয়ে নিয়েছি।

ধাপঃ২

G7VqKZrfqGBpyVoDnvOadYXWqTO.jpg

এবার আমি দুধের ভেতরে কিছু পরিমাণ ময়দা মিশিয়ে ভালোভাবে ছেনে নিব।

ধাপঃ৩

G2IKEUKzygAtFRzZTJhJlHGrOkS.jpg

এবার আমি ময়দা গুলো হাতের তালু দ্বারা রসগোল্লার মত গোল গোল করে নিব।

ধাপঃ৪

G6PPicnmPebeiJmbkMaBfrtmKpJ.jpg

এবার আমি পরিমাণমতো চিনি একটা পাত্রে নিয়ে নিয়েছি।

ধাপঃ৫

G2AeIlgHsktDEEPCflWcZrAOUYL~2.jpg

এবার আমি কড়াইয়ে কিছু পরিমাণ পানি চিনির সাথে মিশিয়ে কিছুক্ষণ ফুটিয়ে নিব।

ধাপঃ৬

GFRtTVKYvjYZzgVjBaxhUQUyhmD~2.jpg

এবার কড়াইয়ে রাখা চিনির শিরার ভেতরে হাতের তালু দ্বারা বানানো রসগোল্লাগুলো দিয়ে দিব। দিয়ে কিছুক্ষণ ফুটিয়ে নিব।

ধাপঃ৭

GEWWXOihtwNbkcUnaXBMUVctdaC.jpg
এবার চিনির শিরা গুলো ফুটিয়ে রসগোল্লা দেখতে এরকম হয়েছে।

ধাপঃ৮

GECUxUTEqUBGyVBSxZxReZFAFaM.jpg
এবার ঝটপট তৈরি হয়ে গেল আজকের সেই সুস্বাদু রসগোল্লা রেসিপি।

  • ধন্যবাদ সবাইকে এতক্ষণ আমার সাথে থাকার জন্য ।আশা করি আমার এই সুস্বাদু রসগোল্লা রেসিপি বানানো আপনাদের কাছে অনেক ভালো লাগবে ।ভাল লাগলে বাড়িতে তৈরি করে দেখতে পারেন।
Sort:  
 2 years ago 

আপনার রসগোল্লা রেসিপিটি খুব লোভনীয় হয়েছে আপু। রসগোল্লা আমার খুব পছন্দ। আর সেই রসগোল্লার রেসিপি খুব সুন্দর ভাবে আমাদের সাথে তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার রসগোল্লার রেসিপি দেখে আমার জিভে জল চলে এসেছিল। আপনি অনেক মজাদার একটি রেসিপি তৈরি করেছেন যে রেসিপি বেশিরভাগ মানুষই পছন্দ করে। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এত সুন্দর একটি রেসিপি আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বেশ অনেকদিন হলো রসগোল্লা খাওয়া হয়না, আপনার পোস্ট দেখে মনে পড়ে গেল, আপনি বেশ চমৎকার ভাবে উপস্থাপন করেছেন এবং আপনার ছবি দেখে মনে হচ্ছে পারফেক্ট রসগোল্লা তৈরি করেছেন, আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর মতামতের জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুস্বাদু রসগোল্লা রেসিপিটি দেখে জিভে জল চলে এলো। খুবই লোভনীয় হয়েছে রেসিপিটি। অনেক সুন্দরভাবে প্রতিটি ধাপ আমাদের সামনে তুলে ধরেছেন।

 2 years ago 

ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি অনেক সুন্দরভাবে রসগোল্লা তৈরী করেছেন। আপনার রসগোল্লা দেখে আমার খুবই খেতে ইচ্ছে করছে। আপনার এই রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু মন চাচ্ছে যে এখনি সবগুলে রসগোল্লা টপাটপ মুখে দিয়ে দি। আপু এগুলো দেখে মনে হচ্ছে খুবই মজা হয়েছিল। আর আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপনাও করেছে। আর আমিও দেখে এটি তৈরি করতে পারবো।
ধন্যবাদ আপনাকে আপু সুন্দর রসগোল্লার রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

খেতে অনেক সুস্বাদু হয়েছিল আপু ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও আপনার মাধ্যমে দারুন একটি রেসিপি শিখতে পারলাম না। ছবিটি খুব সুন্দর হয়েছে রসগোল্লা বানানোর প্রতিটি ধাপ আপনি নিখুঁত ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। রসগোল্লা দেখে খুব খেতে ইচ্ছা করছে। খুব আকর্ষণীয় লাগছে রসগোল্লা রসে ভরা টইটম্বুর। এত সুন্দর একটি রসগোল্লা রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

সুস্বাদু রসগোল্লা রেসিপি দেখলে তো মাথা ঠিক থাকে না দেখলেই মনে হয় খেয়ে ফেলি। খুব সুন্দর করে রসগোল্লা রেসিপি তৈরি করেছেন। সেটা একদম পারফেক্ট হয়েছে সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সুস্বাদু রসগোল্লা রেসিপি শেয়ার করেছেন দারুন হয়েছে। দেখে তো লোভ সামলানো মুশকিল খেতে ইচ্ছা করছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

রসগোল্লা খাইতে আমার খুবই ভালো লাগে. এই রেসিপিগুলো অস্থির হয়. আপনি খুবই সুন্দর করে রসগোল্লা রেসিপি বানিয়েছেন. অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63095.58
ETH 2475.10
USDT 1.00
SBD 2.64