||রেনডম ফটোগ্রাফি||১০%@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগের সকলসদস্যবিন্দু আমার নতুন একটি ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম !
আমি @mdemaislam00 বাংলাদেশ থেকে।আজ বৃহস্পতিবার, মে০৯/২০২৪


হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর রহমতে অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আশাকরি আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আল্লাহর রহমতে ভালো আছে। আমার নাম ইমা অন্য দিনের মতো আজও আমি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে এসেছি ।আজ আমি আপনাদের সাথে কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করব ।এই কয়দিন ধরে অনেক ব্যস্ততার মধ্যে দিয়ে সময় কাটছে ।এখন মাঠের ধান প্রায় পেকে গিয়েছে ধানগুলো সম্ভবত এখন কাটা হচ্ছে। আপনারা তো সবাই জানেন গ্রাম অঞ্চলে ধানের সময় বাড়িতে কতগুলো কাজ করতে হয় ।ব্যস্ততার মধ্য দিয়ে সময় কাটলেও প্রতিনিয়ত পোস্ট করার চেষ্টা করছি। সকালে রান্না করার পর ভাবলাম কি পোস্ট করা যায় আজকে। তাই একটু বাড়ির আশপাশে ঘুরে আসলাম ।ঘুরে কিছু ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। ব্যস্ততার জন্য কোথাও তেমন একটা ঘুরতে যাওয়া হয় না ।হয়তো সময় পেলে কোথাও ঘুরতে যাব ।তাই আজকে আমি আপনাদের সাথে বাড়ির আশপাশের কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি ।তাহলে চলুন বন্ধুরা দেখে আসা যাক রেনডম ফটোগ্রাফিগুলো ।

ফটো-১


IMG_20240509_113437.jpg




Location

আমরা হয়তো সবাই বিভিন্ন ধরনের জবা ফুল দেখেছেন ?সেইসব জবা ফুলের মধ্যে এই জবা ফুলটি একটি। এটি হলো লাল রংয়ের জবা ফুল ।যখন ফটোগ্রাফি করছিলাম তখন এই জবা ফুলটা আমার চোখে পড়ল। তাই আমি জবা ফুলের একটি ছবি তুলে নিয়েছি।
ফটো-২


IMG_20240509_113533.jpg




Location

এটা আরেক ধরনের জবা ফুল এ জবা ফুলটাও দেখতে অনেক চমৎকার লাগছিল।
ফটো-৩


IMG_20240509_113552.jpg




Location

যখন ছবি তুলছিলাম জবা ফুলের তখন খেয়াল করে দেখলাম এই জবা ফুলটা এখনো ফুটেনি। এই জবা ফুলটা কলি হয়ে আছে হয়তো একদিনের মধ্যেও জবা ফুলটা ফুটে যাবে।
ফটো-৪


IMG_20240509_113606.jpg




Location

এই জবা ফুল টাও দেখতে আমার কাছে অনেক ভালো লাগছিল তাই এই ফুলটারও ছবি তুলে নিয়েছি।
ফটো-৫


IMG_20240509_114252.jpg




Location

এটা হলো বেগুন গাছের ফুল। আমার সবজি বাগানের বেগুন গাছে দেখলাম অনেক সুন্দর ফুল ফুটেছে।
ফটো-৬


IMG_20240509_113026.jpg




Location

এই ফুলটার নাম আমি জানিনা ।যখন ছবি তুলছিলাম তখন এই ফুলগাছটা আমার চোখে পড়ল। এই ফুল গাছটা সম্ভবত বোনে বাতারে বেশি দেখতে পাওয়া যায়।
ফটো-৭


IMG_20240509_114322.jpg




Location

এটা হলো বেগুন ,আমার সবজি বাগানে দেখলাম অনেক সুন্দর সুন্দর ছোট বেগুন ধরেছে।
ফটো-৮


IMG_20240509_113511.jpg




Location

এই ফলটা হয়তো আমরা সবাই নিশ্চয়ই চিনেছি? এই ফলটা হলো ডালিম আসলে এই ফলটাতে প্রচুর পরিমাণ রক্ত পেয়ে থাকি। এই ফলটা খেলে মানুষের শরীর অনেক ভালো থাকে।
ফটো-৯


IMG_20240509_113006.jpg



Location

এই ফলটা হলো ডুমুর গাছের ফল ।এই ফলটা আমি আগে কখনো রান্না করে খাইনি কিন্তু শুনেছি এ ফলটা রান্না করলে খেতে অনেক মজা লাগে।

🌹 ধন্যবাদ সবাইকে🌹

আশা করি আমার রেনডম ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে । আজকে এই পর্যন্ত শেষ করছি অন্য দিন নতুন কিছু নিয়ে আবার আপনাদের সামনে হাজির হব।

ফটোগ্রাফার@mdemaislam00
ফটোগ্রাফি ডিভাইসvivo12a

Sort:  
 last month 

অসম্ভব সুন্দর কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখতে দুর্দান্ত সুন্দর হয়েছে। খুবই নিখুঁতভাবে প্রতিটা ফটো উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

ফুলের ফটোগ্রাফি গুলো সব থেকে বেশি ভালো লেগেছে আপু কারণ আমি ফুলকে ভীষণ ভালোবাসি। প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

গ্রাম অঞ্চলে ধানের সময় গুলোতে অনেক কাজ থাকে। সবাই ব্যস্ত সময় কাটাচ্ছে। যাইহোক আপু আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। আমার ভীষণ ভালো লেগেছে। এই পোস্ট দেখে অনেক ভালো লাগলো আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64998.89
ETH 3514.73
USDT 1.00
SBD 2.37