||শপিং এর ফটোগ্রাফি||১০%@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ5 months ago

আমার বাংলা ব্লগের সকলসদস্যবিন্দু আমার নতুন একটি ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম !
আমি @mdemaislam00 বাংলাদেশ থেকে।আজ মঙ্গলবার, মার্চ ২৯/২০২৪


হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর রহমতে অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আশাকরি আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ আল্লাহর রহমতে ভালো আছে। আমার নাম ইমা অন্য দিনের মতো আজও আমি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে এসেছি । আজকে আমি আপনাদের সাথে শপিংয়ের কিছু ফটোগ্রাফি শেয়ার করব। ভাবছিলাম কালকে শপিং করতে যাব কিন্তু আজকে বিকেলে আমার হাসবেন্ডের বন্ধু আমাদের বাসায় এসে হাজবেন্ডকে বললো শপিংয়ে যাবে ।তখন আমাকে বলল তাড়াতাড়ি রেডি হয়ে নাও শপিংয়ে যেতে হবে। আমি বললাম প্রচন্ড গরম পরছে বাচ্চা নিয়ে এখন গেলে বাচ্চার সমস্যা হতে পারে। তার থেকে তুমি পছন্দ করে কিনে এনো সেটাই ভালো হবে। তখন আমার হাজব্যান্ড বললো না তোমারোএকটা চয়েজের ব্যাপার আছে। আমি বললাম না সমস্যা নাই তুমি যেটা পছন্দ করে আনবে সেটাই ভালো হবে ।অবশেষে বন্ধুর সাথে হাসবেন্ড শপিংয়ে গেলো কেনাকাটা করার জন্য। শপিং-এ গিয়ে আমাকে ফোন দিয়ে বলল থ্রি পিস না শাড়ি নিবে।আমি বললাম যে কোন একটা পছন্দ করে নিলেই হবে ।তখন বলল না দুইটা নিয়ে আসি একটা শাড়ি আর একটা থ্রি পিস। বন্ধুরা দেরি না করে দেখে আসা যাক শপিং এর কিছু ফটোগ্রাফি।

ধাপ-১

GKrjRRzbQlLoBgyaxrMlCMPmvwH.jpg
Location

এটা হলো উনার জন্য পছন্দ করে কিনেছে ।শার্টটা পেস্ট কালারের জন্য দেখতে আরো বেশি সুন্দর লাগছে।

ধাপ-২

G5nysvLYMEwAPkFAozqtsFkIhbH.jpg
Location

পেস্ট কালারের সাথে ম্যাচিং করে লুঙ্গি কিনেছে ।গরমে পড়বে বলে এখন যেমন প্রচন্ড গরম পড়ছে সবসময় প্যান্ট পড়ে থাকা অনেক অসুবিধা হবে। সেজন্য লুঙ্গি কিনেছে গরমে পড়বে বলে।

ধাপ-৩

GR_UcRWSJfZykJwqRgtnlXvqIlW.jpg
Location

এটা হলো শাড়ি ওনার নানীর জন্য পছন্দ করে কিনেছে সব সময় পড়ার জন্য ।একটু হালকা ডিজাইনের শাড়ি কিনেছে শাড়িটা আসলেই দেখতে অনেক চমৎকার।

ধাপ-৪

IMG_20240326_124951.jpg

Location

এই শাড়িটা আমার জন্য কিনেছে। কালো রঙের শাড়ি, কালো রঙের যেকোন জিনিস আমার অনেক পছন্দের ।সেজন্য কালো রঙের শাড়ি কিনে এনেছে।

ধাপ-৫

GHhnhqvZuRLUZBwRlhHAtuiAAPW.jpg

Location

এটা হল থ্রি পিস এটাও আমার জন্য কিনেছে। এখন অনেক গরম পরছে সেজন্য সবসময় থ্রিপিস পড়ে থাকায় ভালো। থ্রি পিসটা আমার অনেক পছন্দ হয়েছে কালারটা অনেক সুন্দর।

ধাপ-৬

G8jCnJuvLoVSzRZKwRFHnoHtNBU.jpg

Location

এটা হলো হাতা কাটা জামা ।এটা হলো আমার ছোট্ট সোনা মনি মাহাদীর জন্য। মহাদির জামাটাও আমার অনেক পছন্দ হয়েছে।

ধাপ-৭

IMG_20240326_124942.jpg

Location

এটাও আমার মাহাদির জন্য দুইটা জামাই পছন্দ হয়েছিল। সেজন্য দুইটা জামাই নিয়ে নিয়েছে। দুইটা জামার কালার একই রকম। জানিনা আপনাদের কাছে আমাদের শপিং এর ফটোগ্রাফি কেমন লেগেছে ।যদি ভালো লেগে থাকে তাহলে কমেন্টে জানাতে পারেন।

🌹 ধন্যবাদ সবাইকে🌹

আশা করি আমাদের শপিং এর ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে । আজকে এই পর্যন্ত শেষ করছি অন্য দিন নতুন কিছু নিয়ে আবার আপনাদের সামনে হাজির হব।

ফটোগ্রাফার@mdemaislam00
ফটোগ্রাফি ডিভাইসvivo12a
Sort:  
 5 months ago 

বাহ্ আপু । তাহলে তো দেখছি আপনাদের শপিং শেষ হয়ে গেল। ভাইয়া তো আপনাদের সবার জন্যই টুকটাক কেনাকাটা শেষ করে ফেলেছে। সব গুলোই শপিং কিন্তু দারুন হয়েছে। বেশ ভালো লাগলো আমাদের সাথে ঈদের কেনাকাটা শেয়ার করে নেওয়ার অনুভূতি ‍গুলো।

 5 months ago 

শপিং করার অনুভূতি গুলো ভালো লাগার জন্য ধন্যবাদ আপু।

 5 months ago 

ইতিমধ্যে ঈদের শপিং শেষ হয়ে গেল এটা জানতে পেরে খুবই ভালো লাগলো আপু। আপনার হাসবেন্ড তো দেখছি একই সাথে শাড়ি এবং থ্রি পিস দুটোই নিয়ে এসেছে। ঈদের সময় সব থেকে মজার বিষয় হচ্ছে শপিং করাটা।

 5 months ago 

সত্যি ভাইয়া ঈদের সবথেকে মজার বিষয় হচ্ছে শপিং করা।

 5 months ago 

ঈদের কেনাকাটা দেখতে আমার ভালো ই লাগে।আপনার শাড়ি,থ্রিপিস দুটোই কেনা হয়ে গেলো। বাচ্চার জন্য ও হলো।দেখে ভীষণ ভালো লাগলো। আপনি গরমে না গিয়ে ভালো ই করেছেন।আপু আমি কিন্তু ঈদের কাপড় আগে আগে কাউকেই দেখাই না।এখন ও তাই।😃ধন্যবাদ আপনাকে অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58527.16
ETH 2486.24
USDT 1.00
SBD 2.41