টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা- ১ || ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @mdabdus-samad
আজ বুধবার , মার্চ ০৯/২০২২


6.png


প্রথমত, আমাকে সমর্থন করার জন্য আমার বাংলা ব্লগ কে ধন্যবাদ। আমার মোট স্টিম পাওয়ার ছিল ০.০০০ এসপিতে । এই সপ্তাহে, আমি ৫৬.৫০০ STEEM পাওয়ার আপ করেছি । আমার মোট STEEM পাওয়ার ৫৬.৫০০ এসপি হবে।



পাওয়ার আপ করার আগে আমার মোট STEEM পাওয়ার ছিল ০.০০০ এসপি.


Screenshot_20220309-105637~2.png

এই সপ্তাহে আমি আমার STEEM পাওয়ার ৫৬.৫০০ এসপি বাড়িয়েছি ।


Screenshot_20220309-105758~2.png

সফলভাবে পাওয়ার আপ করার পর , আমার মোট STEEM পাওয়ার এখন ৫৬.৫০০ SP।


Screenshot_20220309-105903~2.png

স্টিম শক্তি বৃদ্ধি সম্পর্কে আমার ব্যক্তিগত মতামত কিছু..


আমি মনে করি স্টিম পাওয়ার বাড়ানো মানে আপনার নিজের আইডি ক্ষমতা বাড়ানো। এটির সাথে স্টিম পাওয়ার বাড়ানো মানে নিজেকে সাফল্যের দিকে ঠেলে দেওয়া। তাই আমার মতে সবারই স্টিম পাওয়ার বাড়ানো উচিত। এবং এই পোস্টটির ১০% রিওয়ার্ড @shy-fox কে উৎসর্গ করা হয়েছে।

ভালোবাসা নিবেন

ইতি
মোঃ আব্দুস সামাদ


Sort:  
 2 years ago 

আপনার এই প্রথম পদক্ষেপ কে আমি সাধুবাদ জানাই। এভাবে আস্তে আস্তে করে পাওয়ার আপ করতে থাকুন, দেখবেন আপনি একদিন অনেক এসপির মালিক হবেন।

 2 years ago 

একাউন্টঃ @mdabdus-samad
পাওয়ার বৃদ্ধিঃ = Infinity

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই পাওয়ার বৃদ্ধি মানে নিজের স্টিমেট একাউন্টকে আগের থেকে আরো শক্তিশালী এবং সমৃদ্ধি করা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি অনেক দূর এগিয়ে যাক সেই প্রত্যাশাই করি সবসময় শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার পাওয়া বৃদ্ধি করার পোস্টটা দেখে সত্যি মুগ্ধ হয়েছে ভাই। পাওয়ার বৃদ্ধি আমরা সবাই ভালবাসি। আপনার এই পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের শক্তিকে বৃদ্ধি করা। এটি আপনার প্রথম পাওয়ার বৃদ্ধি পোস্ট আর প্রথমেই আপনি বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। দেখে খুবই ভালো লাগলো আপনি নতুন হিসেবে অনেক বড় পাওয়ার আপ করেছেন। এভাবে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি ঠিক এক সময় আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

ভাই আপনার পাওয়ার আপ করা দেখে খুবই ভালো লাগলো। আপনি স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করে এক ধাপ এগিয়ে গেলন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে ভবিষ্যতের সঞ্চয় নিশ্চিত করলেন এটা খুবই আনন্দের বিষয়। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে হলো নিজের ক্ষমতাকে আগের ক্ষমতার চেয়েও আরো বেশি শক্তিশালী করা। এবং আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে একটি ধাপ এগিয়ে নিলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59319.27
ETH 2469.45
USDT 1.00
SBD 2.45