আমার পরিচয় মূলক পোস্ট

IMG_20240717_230121_694.jpg

আমার পরিচয়
আসসালামু আলাইকুম । আমি মোঃ রবিউল ইসলাম, আমি একজন বাংলাদেশী নাগরিক । আমার বাসা নওগাঁ জেলা মান্দা থানা ৮ নং কুসুমবা ইউনিয়ন ৪ নং বড়পই ওয়ার্ড । আমি বর্তমানে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট এ পড়াশোনা করি , বর্তমানে আমি মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট এর ছাত্র হোস্টেল এ অবস্থান রত আছি । আমি মৎস্য ডিপ্লোমা ৭ম পর্বের একজন শিক্ষার্থী , আমার ৭ম পড়বে পরীক্ষা প্রায় শেষের দিকে পরীক্ষা শেষ হলে মাঠ সংযুতি তবে যাব । আমার পরিবারের সদস্য সংখ্যা মোট পাঁচজন আমরা দুই ভাই এক বোন আমি পরিবারের প্রথম সন্তান । আমার স্টিমিট আইডির নাম @md-robiul আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করতে ইচ্ছুক ।

স্টিমিট সম্পর্কে ধারণা
স্টিমিট ব্লগিং সম্পর্কে আমার পূর্বে কোন ধারণা ছিল না কিন্তু ছোট থেকেই অনলাইন ইনকামের প্রতি একটু আলাদা রকম টানছিল তখন থেকে জানতাম না যে স্টিম বলে কোন ধরনের ইনকাম সাইট বা কাজ আছে আমার জীবনে অনলাইনে ইনকামের ধাপ শুরু হয়েছিল ইনভেস্টমেন্ট সাইডের মাধ্যমে সেখানে টাকা ইনভেস্ট করে কাজ করতে হইত এভাবে কিছুদিন চলার পরে নিজের ইনভেস্ট এর টাকা উঠাতে পারতাম না বা কিছু পরিমাণ টাকা উঠানোর আগেই সাইটটি বন্ধ হয়ে যায় । তারপরে নিজের কিছু জমানো টাকা দিয়ে একটি ল্যাপটপ কিনে এবং ইউটিউবে ইনভেস্ট ব্যতীত কোন সাইট আছে কিনা বা ইনভেস্ট ছাড়া ইনকাম করা যাবে এরকম ভিডিও দেখতে শুরু করি ভিডিও দেখতে দেখতে এমন পর্যায় আমার সামনে ব্লক চেন নামে একটি ভিডিও আছে এই ব্লগ সম্পর্কে ভিডিও দেখতে বুঝতে পারলাম এখানে ইনভেস্টের প্রয়োজন হয় না এরপরে আরো বেশ কিছু ভিডিও দেখলাম দেখতেই স্টিমিট নামের ভিডিও আছে সেখান থেকেই এই স্টিমিট সম্পর্কে ধারণা লাভ করি এবং ইউটিউব দেখে কিভাবে একাউন্ট খুলতে হয় এই সম্পর্কে ধারণা লাভ করি

আমার ভালোলাগা

FB_IMG_1721215807874.jpg

আমি ছোট থেকে ভ্রমণ করতে খুব পছন্দ করি তাই বিভিন্ন সময়ের সুযোগ সাপেক্ষে অনেক জায়গায় ভ্রমণ করতে গেছি । আমার বাসার খুব কাছেই একটি দর্শনীয় স্থান রয়েছে সেটা হল কুসুম্বা মসজিদ বাসার কাছে বলে অনেক অনেকবার গিয়েছি । এবং আমাদের মৎস্য ডিপ্লোমা ইনস্টিটিউট এর পক্ষ থেকে একটি শিক্ষা সফর করা হয়েছিল শিক্ষা সফরের উদ্দেশ্যে আমরা গিয়েছিলাম ময়মনসিংহের গজনী অবকাশে সেখানে গিয়ে অনেকটাই ভালো লেগেছিল প্রাকৃতিক পরিবেশ দেখে অনেকটাই মুগ্ধ হয়েছিলাম

IMG-20240717-WA0017.jpg

আমার শখ
আমার জীবনের সবচেয়ে বড় ইচ্ছে রয়েছে আমি একজন সরকারি চাকরিজীবী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই এবং এর পাশাপাশি নিজে উদ্যোক্তা হতে চাই যেহেতু আমি কারিগরি বিভাগে পড়াশোনা করি এবং মৎস্য নিয়ে অনেকটা জ্ঞান অর্জন করছি যেটা নিজে কাজে লাগাতে চাই
এবং আমার ইচ্ছে রয়েছে যদি ঘরে বসে অনলাইন থেকে ইনকামের রাস্তা জানতে পারি তাহলে নিজের খরচ নিজেই বহন করতে পারব এবং পারিবারিক আর্থিক সহযোগিতা করতে পারব সেই কারণে প্রতিদিন নিয়মিত ইউটিউবে ইনকামের ভিডিও দেখে থাকি সেখানেই এই স্টিমিট সম্পর্কে ধারণা নেই এবং নিজের চেষ্টা কাজে লাগিয়ে কিছু করতে চাই এবং পরিবারকে সাপোর্ট দিতে চাই

FB_IMG_1721215821061.jpg

আমার দক্ষতা
আমি ছোট থেকে খেলাধুলা পছন্দ করতাম যেমন ফুটবল খেলা । আমাদের ইনস্টিটিউটে একটি টুর্নামেন্ট খেলা হয়েছিল সেখানে আমি অংশগ্রহণ করেছিলাম

শেষ কথা
পরিশেষে আমি এটাই বলতে চাই আমাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার সুযোগ দেওয়া হলে আমি অনেক কিছু দেখাতে পারবো এবং সুদক্ষতা নিয়ে এই কমিউনিটির একজন সদস্য হয়ে কমিউনিটির উন্নয়নে বেশ ভূমিকা পালন করতে পারব আশা করি আপনারা আমাকে এই কমিউনিটির সদস্য হওয়ার সুযোগ করে দিবেন এবং এই সুযোগটা যদি আমি পেয়ে যাই বা আপনারা করে দেন তাহলে আমার জন্য অনেক উপকার হবে এবং নিজে কিছু করতে পারবো পরিবারের পাশে থাকতে পারবো ধন্যবাদ সবাইকে আসসালামু আলাইকুম আল্লাহ হাফেজ

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.028
BTC 65988.06
ETH 3414.25
USDT 1.00
SBD 2.67