রেসিপিঃ রোল্ড অমলেট||১০% লাজুক খ্যাকের জন্য বরাদ্দ ||

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ --১০ই চৈত্র| ১৪২৮ বঙ্গাব্দ | বৃহস্পতিবার| বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


GridArt_20220324_130318208.jpg



রোল্ড অমলেট
device:redmi note 10


প্রয়োজনীয় উপকরণসমূহ


– ডিম
– পেঁয়াজ কুঁচি
– কাঁচা মরিচ কুঁচি
– টমেটো কুঁচি
– লবন
– তেল


আপনি চাইলে আরো কিছু যোগ করতে পারেন, ঝাল চাইলে কাঁচা মরিচ বেশি দিতে পারেন। ধনিয়া পাতার কুঁচি, পুদিনা কুঁচি ইত্যাদি দিয়েও আপনি আপনার মনের মত করে নিতে পারেন।


রোল্ড অমলেট তৈরির ধাপ


1648103862232-01.jpeg


  • ধাপঃ-১ঃ প্রথমে পেঁয়াজ কুচি কাঁচামরিচ কুচি ও টমেটো কুচি করে নিয়ে একটা পাত্রে রেখে দিতে হবে।

1648103862232-02.jpeg


  • ধাপ:২: এরপর এগুলোকে হাতের দ্বারা ভালো করে মিক্সড করে নিতে হবে ।খেয়াল রাখতে হবে যেন পানি উঠে না যায়।

1648104116517-01.jpeg


  • ধাপ:-৩: এখন চারটা ডিম ভেঙ্গে টমেটো কুচি কাঁচামরিচ কুচি এদের মধ্যে দিতে হবে।

1648104138643-01.jpeg


  • ধাপ:-৪: এখন একটা চামচ দিয়ে ডিম ফাটিয়ে ভালোভাবে মিশিয়ে নিতে হবে।

1648104138643-02.jpeg


  • ধাপ:-৫: এখন কড়াইয়ে পরিমান মত তেল দিয়ে ডিম কড়াইয়ে দিয়ে দিতে হবে।

1648104199429-01.jpeg


  • ধাপ:-৬: এখন একটা ঢাকনা দিয়ে কিছু সময় ঢেকে রাখতে হবে। যাতে ডিমের ভিতর ভালোভাবে সিদ্ধ হয়।

1648104168838-02.jpeg


  • ধাপ:-৭: এখন চামচ দিয়ে ডিম উল্টা করে দিতে হবে।

1648104168838-01.jpeg


  • ধাপ:-৮: এখন ভালো করে চামচ দিয়ে উল্টিয়ে অমলেটের আকৃতি দিতে হবে।

1648104225288-01.jpeg


  • ধাপ:-৯: এখন ভালোভাবে করা করে ভেজে নিতে হবে।
    1648104225288-02.jpeg

  • ধাপ:-১০: এখন অমলেট কে একটা পাত্রে উঠিয়ে রাখতে হবে।

1648104252633-01.jpeg


  • ধাপ:-১১: এখন একটা চাকু দিয়ে ফালি ফালি করে কেটে পরিবেশনের জন্য প্রস্তুত করে নিলাম। এখন খাবারের পালা। খেয়ে অনেক মজা পাবো আশা করি। আমার রেসিপিটি আপনাদের ভালো লাগবে আশা করি।


ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 3 years ago 

ডিমের যেকোনো রেসিপি আমার কাছে খুব ভালো লাগে। আপনি আজকে ডিমের রোল্ড অলমেট তৈরি করে দেখিয়েছেন খুব ভালো লাগছে আপনার রেসিপিটি আমার কাছে খুব ভালো লেগেছে আর খেতেও মনে হয় খুবই মজার হবে। ধন্যবাদ আপনাকে রেসিপিটি শেয়ার করার জন্য।

 3 years ago 

একমাত্র ডিম দিয়ে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করা যায়।। আর ডিমের রেসিপি গুলো আমার কাছেও খুবই ভালো লাগে। আর ভাইয়া রেসিপিটি খেতে অনেক সুস্বাদু হয়েছিল।।
মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 3 years ago 

রোল্ড অমলেট রেসিপি দারুন হয়েছে ভাইয়া। আপনি অনেক সুন্দর করে অমলেট রেসিপি তৈরি করেছেন। দেখে খুবই লোভনীয় লাগছে। আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি খুবই সহজ পদ্ধতিতে মজার রেসিপি তৈরি করে উপস্থাপন করেছেন। দারুন একটি রেসিপি তৈরি করে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

আমার রেসিপি তৈরির প্রসেস আপনার কাছে ভাল লেগেছে জেনে খুশি হলাম ।।
গঠনমূলক মন্তব্য প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।। ভাল থাকবেন সুস্থ থাকবেন।।।

 3 years ago 

আপনি অনেক লোভনীয় একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। রেসিপি তৈরি ধাপগুলো অনেক সুন্দর ভাবে উল্লেখ করেছেন। আমার কাছে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আসলে আমি সুন্দর সুন্দর রান্না আপনাদের মাঝে উপহার দেয়ার চেষ্টা করি মাত্র ।।আপনার সুন্দর মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ।

ডিম দিয়ে যা রান্না করা হয় তাই মজাদার হয়। আর আপনার রেসিপিটা অনেক। মজার হয়েছে দেখেই জল এসে পরছে। আমি খুব মনোযোগ সহকারে দেখলাম আজকেই রান্না করবো। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া ডিম দিয়ে যেকোনো রেসিপি খুবই মজাদার হয়ে থাকে ।আর আপনি আমারে রেসিপি দেখে রান্না করতে চেয়েছেন যেন খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ভাই আপনি খুবই লোভনীয় একটি রেসিপি তৈরি করেছেন আজ। আমাকে আগে থেকে বলতেন আমি গিয়ে খেয়ে আসতাম। একা একা খাওয়া টা ঠিক হলো না। যাইহোক মজা করলাম খুব সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন আপনি। এবং আপনার রেসিপি সম্পর্কে খুবই সুন্দর উপস্থাপনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আসলে আমি খুব সুন্দর রান্না করতে পারি তো। সেই থেকেই আসলে রেসিপি তৈরি করা ।আর নেক্সট টাইম কোন সময় তৈরি করলে অবশ্যই আপনাকে দাওয়াত দিব।। সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।।❤️❤️❤️❤️

 3 years ago 

এমনিতেই ডিম আমি অনেক পছন্দ করি তারপর ডিমের রোল্ড ওমলেট দেখেই জিভে জল চলে আসছে একটু করতে পারতাম। রোল্ড অমলেট তৈরির ধাপ গুলো পর্যায়ক্রমে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আসলে প্রতিটি মানুষেরই ডিম খুব পছন্দের ।আমারও অনেক পছন্দের একটি খাবার ।আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।।

 3 years ago 

রোল্ড অমলেট এই রেসিপিটা আগে কখনো খাইনি ভাই। এর নামও শুনিনি কখনো। আপনি খুব সুন্দর ভাবে রোল্ড অমলেট রেসিপিটি বানিয়েছেন। রেসিপির প্রস্তুত প্রণালি শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আসলে ম্যাচ লাইফ এ অনেক কিছু তৈরি করা শিখতে পেরেছি। এরকম টমেটো দিয়ে ডিমের অমলেট তৈরি করে খেয়ে দেখবেন ।অনেক স্বাদ লাগবে ।
আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।।

 3 years ago 

হাউসে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে একটি অমলেট তৈরি করার পদ্ধতি শেয়ার করেছেন ভাইয়া। আপনার এই অমলেট তৈরি করার ক্ষেত্রে আপনি খুবই সুন্দর ভাবে টমেটো ব্যবহার করেছেন। আপনার তৈরি করা এই রেসিপিটি দেখে মনে হচ্ছিল এটি খেতে অনেক সুস্বাদু হয়েছে।

 3 years ago 

টমেটোর সাথে ডিমের অমলেট তৈরি করে খেতে অনেক সুস্বাদু লাগে। সেই জন্য এরকম অমলেট তৈরি করা। আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 3 years ago 

ভাইয়া, টমেটো দিয়ে ডিমের অমলেট রেসিপি অনেক খেয়েছি। আর এই রেসিপি আমার কাছে ভীষণ ভালো লাগে। গরম গরম ডাল ভাতের সাথে টমেটো দিয়ে ডিমের অমলেট খেতে খুবই সুস্বাদু হয়ে থাকে। আপনার তৈরি রেসিপিটি আমার কাছে খুবই ভালো লেগেছে এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

গরম গরম ডাল ভাতের সাথে টমেটো দিয়ে ডিমের অমলেট খেতে খুবই সুস্বাদু হয়ে থাকে।
আপনার কথার সাথে আমি একদম একমত। এই ধরনের ডিমের অমলেট ডালের সাথে খেতে অনেক সুস্বাদু লাগে। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।। ভালো থাকবেন সুস্থ থাকবেন।।।

 3 years ago 

ডিমের যেকোনো রেসিপি খেতে অনেক সুস্বাদু হয়। অমলেট আমি মাঝে মাঝে বানিয়ে খাই । আপনি ডিমকে রোলের মতো করে ভেজেছেন। খেতে নিঃসন্দেহে ভালো লাগবে। সুন্দর সহজ এই রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 62151.48
ETH 2421.34
USDT 1.00
SBD 2.57