টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ --২৯ শে, আশ্বিন| ১৪২৯ বঙ্গাব্দ |শুক্রবার|শরৎকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ২০০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।


1645533395723-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ৩৩তম সপ্তাহ। আজকে আমি ১৫স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20221014_203505.jpg


IMG_20221014_203523.jpg

  • আমার ওয়ালেটে ১৯.৮০০স্টীম ছিল। সেটা থেকে ১৫ স্টীম পাওয়ার আপ করেছি।



IMG_20221014_203429.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ১৮৪১.২৭২।

IMG_20221014_203601.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৮৫৬.২৭২

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।
পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।



ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

এভাবে স্বল্প পরিমাণ সাপোর্ট দিয়ে পাশে আছেন পাশে থাকবেন সবসময় আশা করি ।।আপনার ক্ষুদ্রতম সাপোর্ট আমাদের জন্য অনেক বড় কিছু ।।ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন। দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। অল্প পরিমাণ স্টীম পাওয়ার আপ করলে ২০০০ হাজার স্টীম পাওয়ার আপ হবে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

চেষ্টা করছি ডিসেম্বর মাস আসার আগে পাওয়ার বৃদ্ধি করে আমার লক্ষ্যে পৌঁছে যেতে। আর আমার ধারাবাহিকতা বজায় থাকবে ইনশাল্লাহ।

 2 years ago 

প্রথমে ধন্যবাদ জানাচ্ছি আপনাকে পাওয়ার আপ করার জন্য। আপনি নেক্সট যে টার্গেট নিয়েছেন ইনশাআল্লাহ দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে দ্রুত পৌঁছে যেতে পারেন। আমাদের সকলের উচিত অল্প পরিমাণ করে হলেও পাওয়ার আপ এ অংশগ্রহণ করা। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততো বেশি নিজের একাউন্ট শক্তিশালী হবে।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন স্বল্প পরিমাণ হলেও পাওয়ার বৃদ্ধি করে যেতে হবে আমাদের। সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ এভাবে পাশে থাকবেন সবসময় আশা করি।

 2 years ago 

নিচের ক্ষমতাকে বৃদ্ধি করার লক্ষ্যে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা আরও বৃদ্ধি পাচ্ছে।আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে আরো একধাপ এগিয়ে গেলেন আপনার লক্ষ্য পূরণের দিকে।

 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্মকে এগিয়ে নিতে তুলে পাওয়ার বৃদ্ধি গুরুত্ব অপরিসীম। আমাদের সবার উচিত পাওয়ার করা। হ তাহলে আমরা ক্ষমতার অর্জন করতে পারব।

 2 years ago 

আপনার বর্তমানে স্টিম পাওয়ার ১৮৫৬ আর টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে আর মাত্র ১৪৪ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। আশা করি আপনি নির্দিষ্ট সময়ের পূর্বেই লক্ষে পৌঁছে যেতে সক্ষম হবেন।

 2 years ago 

এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করলে আমার লক্ষ্যে খুব দ্রুতি পৌঁছে যেতে পারবো আশা করি ।।দোয়া করবেন ভাইয়া ।।আর পাওয়া যদি আমাদের জন্য গুরুত্বপূর্ণ একটি জিনিস।।

 2 years ago 

একাউন্টঃ @md-razu
পাওয়ার বৃদ্ধিঃ =0.814775%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59305.10
ETH 2602.12
USDT 1.00
SBD 2.44