আমার কবিতার ডায়েরির পাতা থেকে ||"কিশোর কবি"||লাজুক খ্যাকের জন্য ১০%।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -২৭ ফাল্গুন| ১৪২৮ বঙ্গাব্দ |শনিবার| বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আজ আপনাদের মাঝে আমার ডায়েরির পাতা থেকে আরো একটা কবিতা শেয়ার করতে যাচ্ছি।কবিতার নাম "কিশোর কবি"।আশাকরি আমার কবিতাটি আপনাদের ভালো লাগবে।


tea-time-3240766__480.webp.jpg

Source


কবিতা

কিশোর কবি


আমাকে বলে সবাই কিশোর কবি
কবিতার মাঝে আকি প্রকৃতির ছবি ।
আমার কবিতায় নাই কোন কঠিন ভাষা
কবিতা নিয়ে বুনি কত আশা
কবিতা নিয়ে দেখী কত স্বপ্ন
কবিতা লিখে যাই নিজের মনের মত।
সকলের তরে একটি
কথাই - ই বলে যাই।
কবিতার মাঝে ই বেঁচে থাকতে চাই।
আমার প্রিয় সখ কবিতা লেখা।
কবিতার মাঝে বাস্তবতা দেখা ।
চিরদিন কবিতার সেবক হতে চাই
এছাড়া মোর আর চাওয়ার কিছু নাই ।
সবার কাছে এই মিনতি করি ,
করবেন আমার জন্য দোয়া
পাই যেন কোন এক কবির ছোঁয়া।


  • আমি কবিতা লিখতে খুব ভালোবাসি। খুব ছোট বেলায় আমার ছোট মামার আনা একটি বইয়ে পড়ে ছিলাম-সম্ভবত প্লেটো বলেছিলেন,”ভালোবাসার ছোঁয়ায় প্রত্যেকে কবি হয়ে যায়।”সেই যে স্বপ্রণোদিত স্বরচিত লেখার শুরু। কতো যে কবিতা লিখেছি তা বলে শেষ করা যাবে না। মনে যাই ই আসতো লিখতাম খাতার পর খাতা ভরে ফেলতাম। এখনো অনেকপুরাতন লেখা মায়ের এক বাক্সে আছে। মা সযত্নে রেখে দিয়েছেন। আসলে এখন বুঝি তখন যা কিছু লেখতাম তা কবিতা হতো না। হতো মনের কথার লিপিবদ্ধকরন।

ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  

লেখতে থাকুন,ভাবনা দিয়ে,
লাগিয় দিন মন
কবিতাতে আশার বুনন
হোক প্রতিফলন।

দোয়া করি
পারবেন আপনি
বিকাশ করুক
মহান যিনি।

 2 years ago 

লেখালেখি করতে আমি মোটামুটি খুবই পছন্দ করি। সময় পেলে লিখতে বসে যাই। আর দোয়া করবেন আমি যেন ভালো লিখতে পারি।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি চমৎকার একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। কবিতাটি পড়ে আমার খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার কবিতাটি পড়ে আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম।
আপনার মতামতের জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অসাধারণ একটি কবিতা লিখেছেন আপনি। আপনার কবিতা পড়ে আমি মুগ্ধ হয়ে যায়। ছন্দ গুলো খুব সুন্দর ভাবে মিলিয়েছেন। এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন বলে আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করি ভাল কিছু লেখার। আর লিখতে আমার খুবই ভালো লাগে।
আপনার গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুব সুন্দর কবিতা লিখেছেন।ভালোবাসার ছোঁয়ায় প্রত্যেকে কবি হয়ে যায় নাকি জানি না।তবে আমি কখনো লিখতে পারি নাই। ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কোন একটা বিষয় নিয়ে ভাববেন তারপর সেটা খাতায় লিখবেন। দেখবেন অনেক কিছু লিখে ফেলেছেন। চেষ্টার দাঁড়ায় মানুষ সাফল্যের শিখরে পৌছাতে পারে।
আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago (edited)

প্রথমেই বলি আপনিও দেখছি ক্যাপশন দিচ্ছেন দাদার মতো হাহাহা। ভাই যাই বলেন আপনি কিন্তু অসাধারণ লিখেন। প্রতিটা কথা যেন আপনার মনের ভাবগুলো প্রকাশ করছিল। সহজ ভাষায় ছন্দে ছন্দে অসাধারণ একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন। চিরদিন কবিতার সেবক হয়ে বেঁচে থাকুন এই দোয়াই করি।

 2 years ago 

দাদার টাইটেলটা আমার কাছে খুবই ভালো লাগে। সে জন্য এইরকম দেওয়া আর কি।
আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ছন্দ গুলো খুবই দারুন মিলিয়েছেন ভাই।অনেক অনেক সুন্দর হয়েছে আপনার কবিতা বেশ গুছিয়ে আপনি উপস্থাপন করেছেন শুভ কামনা এবং ভালোবাসা রইলো।

 2 years ago 

কবিতাটিই মনের ভাবনা থেকেই লেখা।
আপনার গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।
ভাল থাকবেন সুস্থ থাকবেন।

 2 years ago 

”ভালোবাসার ছোঁয়ায় প্রত্যেকে কবি হয়ে যায়।”

ভাইয়া আপনি অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন। আমি আপনার কথার সাথে একমত। ভালবাসার ছোঁয়ায় প্রত্যেকে কবি হয়ে যায়। আবার যখন বিরহ হৃদয় ছুঁয়ে যায় তখন মানুষ কবিতা লিখতে ভালোবাসে। দারুন একটি কবিতা লিখে সকলের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভালবাসার ছোঁয়ায় প্রত্যেকে কবি হয়ে যায়। আবার যখন বিরহ হৃদয় ছুঁয়ে যায় তখন মানুষ কবিতা লিখতে ভালোবাসে।

আপনার কথার সাথে আমি একমত।
সুগঠিত মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

ভাই আপনার কবিতাটি বেশ দারুণ ।প্রতিটি লাইনের ছন্দ বেশ চমৎকার ।অবশ্যই অনেক প্রার্থনা করি আপনি ভালো মানের কবি হন।অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

আপনার মন্তব্য পেয়ে অনেক উৎসাহ পেলাম ভাইয়া। আমার জন্য দোয়া করবেন ।
আপনার জন্যও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32