টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ --৩ ভাদ্র| ১৪২৯ বঙ্গাব্দ |বৃহস্পতিবার|শরৎকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ২০০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।


1645533395723-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ৩০তম সপ্তাহ। আজকে আমি ১০.৫৯১স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20220818_091856.jpg


IMG_20220818_091918.jpg

  • আমার ওয়ালেটে ১০.৫৯১স্টীম ছিল। সেটা থেকে
    সব স্টীমই পাওয়ার আপ করেছি।



IMG_20220818_091815.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ১৬৭৬.৬২৪।

IMG_20220818_091954.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৬৮৫.২৪২

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।



ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

এভাবেই ক্ষুদ্রতম সাপোর্ট দিয়ে সবসময় পাশে থাকবেন আশা করি আপনার জন্য অসংখ্য শুভকামনা রইল।।

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে সত্যি অনেক ভালো লাগলো। আসলে এমাউন্ট কোনো বড় বিষয় না। রেগুলার পাওয়ার আপ কর‍তে থাকলে আমাদের একাউন্ট অনেক পাওয়ার ফুল হয়।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা কি বৃদ্ধি করা সেই দিকে এগিয়ে চলতে চাই।
মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

অনেক অনেক দোয়া শুভকামনা এবং শুভেচ্ছা রইল আপনার প্রতি। পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা সে জন ২ আশার পূর্বে যেন আপনি ২০০০ স্টিম পূর্ণ করতে পারেন এটাই প্রত্যাশা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন ডিসেম্বর আসার আগে দুই হাজার স্টিম মালিক হতে পারি।।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন । এ সপ্তাহে ১০ স্টিমপাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো

 2 years ago 

আপনার কথাগুলোর সাথে আমি একদমই একমত যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা জন্য।।।

 2 years ago 

আমাদের সকলেরই উচিত এভাবে নিয়মিত পাওয়ার আপ করে নিজের সক্রিয় তাকে বৃদ্ধি করা। খুবই ভালো লাগলো আমার আপনার এত সুন্দর পাওয়ার আপ পোস্ট দেখে।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আমাদের সকলেরই উচিত এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করা।
সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।।

 2 years ago 

একাউন্টঃ @md-razu
পাওয়ার বৃদ্ধিঃ =0.656325%

 2 years ago 

❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি সেই কাজটি করেছেন এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করেন একসময় অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে যাবেন।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানে সক্ষমতা বৃদ্ধি করা। এভাবেই নিজের কাজের উপর মনোযোগী হয়ে পাওয়ার বৃদ্ধি করতে হবে আমার।

 2 years ago 

প্রতিনিয়ত এরকম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরো দূর পর্যন্ত এগিয়ে যাবেন এবং আপনার এই পাওয়ার বৃদ্ধি চলমান রাখবেন বলে আশা রাখি, শুভকামনা রইল।

 2 years ago 

নিজেরা শক্তি বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে চলেছে আশা করি আমার পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রাখব।।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

দোয়া কইরেন ভাইয়া আমি যেন আমার টার্গেটে অতি দ্রুত পৌঁছে যেতে পারি। মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43