কবিতাঃবড্ড একা||১০% প্রিয় লাজুক খ্যাকের জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -১৭ শ্রাবণ| ১৪২৮ বঙ্গাব্দ |সোমবার| বর্ষাকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আজ আপনাদের মাঝে আমার ডায়েরির পাতা থেকে আরো একটা কবিতা শেয়ার করতে যাচ্ছি।কবিতার নাম "বড্ড একা"।আশাকরি আমার কবিতাটি আপনাদের ভালো লাগবে।


sunset-110305__480.webp

Source

কবিতা

বড্ড একা


নিঝুম রাত্রি , নিঃস্তব্ধ চারিদিকে ,
কোথাও কেই নেই ।
হয়তো গগন বলয়ের
অসংখ্য নক্ষত্ররাজী আর
অপরুপা জোস্নানার সঙ্গী
আমি একা ,
একাই দাড়িয়ে আছি
পৃথিবীর করিডোরে ।
একাকীই তাকিয়ে থাকি প্রকৃতির দিকে ,
শুনতে পাই ফিসফিসে কতো কথা ,
অনুভব করি তাদের সঙ্গ । তবুও -
মনে হয় আমি একা ।
আমার বীনায় আজ ঝংকার নেই
নেই সাগরের উদ্দামতা ,
আছে শাওনের অঝোর ধারা
আর নিঃসঙ্গতা ।
সব নিরবতা ছাপিয়ে বয়ে যায়
এক পশলা দখিনা বাতাস ,
দূর হতে ভেসে আসে
হাস্নাহেনার ঝাঁঝাল সুবাস ,
হয়তো কোন নিঃসঙ্গ প্রেয়সীর
গায়ের আভাস ।
তবুও মনে হয় আমি একা ,
একাকীই দঁড়িয়ে আছি
পৃথিবীর বিশাল করিডোরে ।


মনকে সর্বদা শক্তিশালী করে রাখা যায় না , মাঝে মাঝে নিভৃতে একাকী থাকারও প্রয়োজন নিজের কান্না গুলির বহিঃপ্রকাশের জন্য।একাকীত্ব একটি অভ্যাসে দাঁড়িয়ে গেলে সেখান থেকে বেরিয়ে আসা খুবই কষ্টসাধ্য।



ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

এভাবেই অল্প সাপোর্ট দিয়ে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই সামনের দিনগুলোতে এভাবেই পাশে পাব আশা করি অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একাকীত্ব আসলেই বড়ই কষ্টের। একাকীত্ব অবস্থায় মনে পড়ে হারানো কিছু স্মৃতি, মনে পড়ে প্রিয় মানুষটির কথা। আপনার কবিতাটি পড়ে ভালো লাগলো। ❤️

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া একাকীত্ব আসলেই বড় কষ্টের। যারা থাকে শুধু তারাই বুঝতে পারে এই বিষয়টা। সুন্দর মতামতের মাধ্যমে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসলেই ভাই মনকে সর্বদা শক্তিশালী রাখা যায়না, মাঝে মাঝে একা থাকতে অনেক বেশি ভালো লাগে। আপনি এই একা নিয়ে দারুন একটি কবিতা লিখেছেন। ভালো লাগছে আপনার কবিতার লাইনগুলো শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

কবিতা লিখতে আমার কাছে মোটামুটি ভালই লাগে সময় পেলে কবিতা লেখার জন্য বসে যাই সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য ধন্যবাদ।।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপহার দিয়েছেন। আপনার কবিতাটি আমার কাছে খুবই ভালো লেগেছে। একাকীত্ব আমাদের অনেক কষ্ট দেয়।

 2 years ago 

এটা জেনে ভালো লাগলো যে আমার কবিতাটি পড়ে আপনার কাছে ভালো লেগেছে। সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

কবিতার মাধ্যমে আপনার মাঝে লুকিয়ে থাকা সেই প্রতিভার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন ভাইয়া। দারুন লেগেছে, যার প্রশংসা না করলেই নয়। এমন সুন্দর সুন্দর কবিতা আমাদেরকে উপহার দিবেন এই কামনাই করি।

 2 years ago 

প্রশংসা তো করবেনই ভালো কিছু উপহার দিলে প্রশংসা তো পাবোই আমি। তবে বাড়িতে মিষ্টি নিয়ে এসে প্রশংসা করলে ভালো লাগতো।।

 2 years ago 

ভাই আপনার কবিতাটি পড়ে অনেক ভালো লেগেছে একটি বিষয় কি একাকীত্ব কিছু সময় ভালো লাগে কিন্তু বেশি সময় একাকীত্ব ভালো লাগেনা । যখন একাকীত্ব থাকি তখন নিজেকে অনেক বন্দী মনে হয় ‌‌। ধন্যবাদ ভাই সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ারের জন্য।

 2 years ago 

একাকীত্ব থাকা খুব কঠিন জিনিস। সবাই একাকীত্ব থাকতে পারে না। তবে চেষ্টা করলে সবই সম্ভব ।মন্তব্যের জন্য ধন্যবাদ।।

 2 years ago 

একাই দাড়িয়ে আছি
পৃথিবীর করিডোরে ।
একাকীই তাকিয়ে থাকি প্রকৃতির দিকে ,
শুনতে পাই ফিসফিসে কতো কথা ,

দারুন লিখেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

একাকীত্ব আমার কাছে সব সময় ভালো লাগে সেই জন্য একাকীত্ব নিয়েই কবিতাটি লিখেছি ধন্যবাদ মন্তব্য করার জন্য।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67333.38
ETH 3247.21
USDT 1.00
SBD 2.65