টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ৩ ফাগুন | ১৪২৮ বঙ্গাব্দ | বুধবার|বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ১৫০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।



1643086996278-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ১১ম সপ্তাহ। আজকে আমি ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ১৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

IMG_20220216_162751.jpg

IMG_20220216_162719.jpg

  • আমার ওয়ালেটে ৩৪.৮৩১ স্টীম ছিল। সেটা থেকে ৩০ স্টীম পাওয়ার আপ করেছি।



IMG_20220216_162825.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ৭১৫.৭৩৪।

IMG_20220216_162702.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৭৪৫.৭৩৪

আমার পরিকল্পনা ১৫০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


ধন্যবাদ সবাইকে

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  

টার্গেট ডিসেম্বর সিজন-২ সামনে রেখেই স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন।পাওয়ার আপ কে আমরা সাধুবাদ জানাই।পাওয়ার আপ মানে নিজের স্টিমেট একাউন্ট কে আগের থেকে আরো শক্তিশালী এবং সমৃদ্ধ করা। আপনার টার্গেট খুব অচিরেই পূর্ণ হোক সেই প্রত্যাশাই করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্টকে আগের থেকেও শক্তিশালী এবং সমৃদ্ধ করা। দোয়া কইরেন যাতে খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 
ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট টা খুবই সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করেছেন আপনি। দেখে খুবই ভালো লাগছে। আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। নতুন এই প্রতিযোগিতায় নির্দিষ্ট সময় লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।
 2 years ago 

পোষ্টটি আপনার কাছে ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম ।আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। স্টিম প্লাটফর্মে পাওয়ার এর কোনো বিকল্প নেই। আশাকরি আপনার ১৫০০ স্টিম পাওয়ার এর লক্ষ্য খুব দ্রুতই পূরণ হয়ে যাবে। আপনার জন্য শুভকামনা। এগিয়ে যান।।

 2 years ago 

সুগঠিত মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আপনি এভাবে এগিয়ে যান ইনশাল্লাহ।সামনে ভালো কিছু হবে

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয় ।পাওয়ার আপ করলে আমাদের নিজেরই অনেক লাভ ।মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

 2 years ago 

আপনার পাওয়ার অফ করা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্টকে আগের থেকে আরো শক্তিশালী এবং সমৃদ্ধ করা। আপনার টার্গেট খুব অচিরেই পূর্ণ হোক সেই প্রত্যাশাই করি। শুভকামনা রইল আপনার জন্য। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাই পাওয়ার আপ মানে নিজের একাউন্ট আগের থেকে আরও শক্তিশালী এবং সমৃদ্ধ করা। সুগঠিত মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

টার্গেট ডিসেম্বর সিজন -২ তে উপলক্ষে অভিনন্দন ভাইয়া। ধারাবাহিক পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ঠিক আপনার কাঙ্খিত টার্গেট পূরণ করতে সক্ষম হবেন ইনশাল্লাহ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া কইরেন ভাই আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারি এবং আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যান ভাইয়া দোয়া করি আপনার জন্য আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আমরা যদি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে সেক্ষেত্রে আমাদের আইডির ভ্যালু বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।❤️❤️

 2 years ago 

আমি প্রতিনিয়তই পাওয়ার আপ করে থাকি ।পাওয়ার আপ করলে আমার নিজেরই অনেক উন্নতি হবে। দেখা যাচ্ছে বছর শেষে একটা এমাউন্ট এর মালিক হয়ে যাব। আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @md-razu
পাওয়ার বৃদ্ধিঃ = 4.1958%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65647.77
ETH 3166.18
USDT 1.00
SBD 2.60