ভুল হয়েছে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

ভুল হয়েছে

Sort:  
 2 years ago 

আপনি আপনার বাল্য বন্ধুর সাথে যে সম্পর্ক সেটা অনেক সুন্দর ভাবে আমাদের সামনে উপস্থাপন করেছেন। অংকন আপনার খুবই ভালো একজন বন্ধু। বিশেষ করে ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত একসাথে পড়াশোনা করেছেন। তীব্র শীতের মধ্যে লেপের নিচে শীত নিবারণের ঘটনাটি আমার কাছে বেশ ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার বন্ধুর অকাল মৃত্যুতে আমি খুবই শোকাহত ।পর্ব টু তে আপনাদের সাথে সেই গল্প শেয়ার করব। আপনার মন্তব্য আমার কাছে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

স্বল্প পরিমাণ সাপোর্ট দিয়ে আমাদের সাথে সব সময় থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আশা করি সামনের দিনগুলোতে এরকম আপনি আমাদের সাথে থাকবেন।

 2 years ago 

এটা একটা সামাজিক মাধ্যম এখানে আমাদের টুইটারে শেয়ার বাধ্যতামূলক।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33