টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ --১৪ই ,শ্রাবণ| ১৪২৯ বঙ্গাব্দ |শুক্রবার|বর্ষাকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ২০০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।


1645533395723-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ২৯তম সপ্তাহ। আজকে আমি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20220729_095151.jpg


IMG_20220722_124200.jpg

  • আমার ওয়ালেটে ১১.৩৩১ স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।




IMG_20220729_095306.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ১৫৪৬.০৩১।

IMG_20220729_095358.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৫৫৬.০৩১

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

ক্ষুদ্র ক্ষুদ্র বিন্দু থেকে গড়ে ওঠে মহাসাগর এভাবে আপনি আমাদের সাপোর্ট দিয়ে পাশে থাকবেন সবসময়।।

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধিতে এগিয়ে যাচ্ছেন এটা দেখে খুবই ভালো লাগছে ভাই। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। অনেক দোয়া রইল আপনার জন্য আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যান।

 2 years ago 

আপনার কথাগুলোর সাথে আমি একদমই একমত পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় ধন্যবাদ ভাইয়া মতামত করার জন্য।।

 2 years ago 

যত বেশি পারো আপ ততো বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আর এই ক্ষমতা অর্জনের লক্ষ্যে এগিয়ে চলতে হবে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা আর এ ব্যাপারে আপনি অনেক বেশি সতর্ক যেটা আপনার প্রতি সপ্তাহের পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলেই বোঝা যায়। শুভেচ্ছা রইল আপনার।

 2 years ago 

আপনি একদম খাঁটি কথা বলেছেন জীবন ভাইয়া পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করে তোলা ধন্যবাদ মতামত দেয়ার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সব ক্ষমতা অর্জন করবে। আপনি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করতে থাকুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। যাতে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আমার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আপনার কাছে ভালো লেগেছে যেন অনেক খুশি হলাম আর আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি মানুষ যে সব ক্ষমতা বৃদ্ধি করা।।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। সামনের দিকে এগোতে গেলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির পোস্ট করার।। নিজের লক্ষ্যে এগিয়ে চলতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরেশন।।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে অনেক ভালো লাগছে। কারণ পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই জরুরী এবং গুরুত্বপূর্ণ বিষয় আমাদের প্রত্যেকের উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই জরুরী গুরুত্বপূর্ণ বিষয় আমাদের উচিত পাওয়ার বৃদ্ধি করা।।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আপনি ঠিক তেমনি একটি কাজ করেছেন। আপনি এই সপ্তাহে অনেকগুলো স্টিম করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনিও পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনার লক্ষ্যে এগিয়ে চলছেন এভাবে আমাদের এগিয়ে যেতে হবে।।।।

 2 years ago 

একাউন্টঃ @md-razu
পাওয়ার বৃদ্ধিঃ =0.646831%

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করেছেন সত্যিই অসাধারণ। আপনি এভাবে পাওয়ার আপ দিতে থাকলে আপনার লক্ষ্যে খুব সহজে এগিয়ে যেতে পারবেন। আমরাও চেষ্টা করি এভাবে পাওয়ার আপ দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64233.18
ETH 3491.62
USDT 1.00
SBD 2.54