কবিতাঃভালোবাসি তোমাকে||১০% প্রিয় লাজুক খ্যাকের জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -১১ শ্রাবণ| ১৪২৮ বঙ্গাব্দ |মঙ্গলবার| বর্ষাকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আজ আপনাদের মাঝে আমার ডায়েরির পাতা থেকে আরো একটা কবিতা শেয়ার করতে যাচ্ছি।কবিতার নাম "ভালোবাসি তোমাকে"।আশাকরি আমার কবিতাটি আপনাদের ভালো লাগবে।


heart-700141__480.webp.jpg
Source

কবিতা

ভালোবাসি তোমাকে


একদিন সবাইকে জানিয়ে এসেছিলাম ভালবাসি তোমাকে
বেসেছিলাম ভাল মনপ্রান দিয়ে , হয়তো পারোনী তুমি জানতে ।
বুঝেও চাওনী তুমি বুঝতে , কত যে থেকেছি পথ চেয়ে ।
কত যে ভিজেছি বৃষ্টিতে , কত যে পুড়েছি রৌদ্রেরঘর তাপে
তুমি দেখেও দেখনী তা ।
পোড়ায়নী নিজেকে অনুতাপে
কত জল ঝরছে নিরবে , কত প্রহর কেটেছে তোমায় ভেবে ভেবে ।
একদিন চলে যাব কাউকে কোন কিছু না বলে
নিরবতায় নিস্তব্ধতায় নীরব অভিমানে ।
সাথে নিয়ে যাব তোমার দেওয়া অবহেলা কষ্ট ভরা বেদনা উপহার নিয়ে ।
বিনিময়েতো চাইনী কিছুই
চেয়েছি শুধুই তোমাকে
চেয়েছি শুধু অন্তরের অন্তরাকে।


  • আমি আমার না পাওয়াটা সযত্নে লুকিয়ে রাখি। কারণ ওটা আমার সবচেয়ে নরম স্হান। ওখানে কেউ আঘাত করলে সহ্য করার ক্ষমতা আমার নেই।ভালোবাসার শ্রেষ্ঠ উপহার হলো ” না পাওয়া”। ওতেই ভালোবাসার সেরা প্রকাশ হয়।চলতে হবে এভাবেই,হাজার লোকের ভীড়ে একা হয়েঅনেক না পাওয়াকে সঙ্গে নিয়েহাজার অপূর্ণতাকে সাথে নিয়েঅনেকটা একাকীত্বের হাত ধরেচলতে হবে এভাবেই……হাজারটা আলোর মাঝেঅন্ধকারকে সাথে নিয়ে।

ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

এভাবে আশা করি সব সময় পাশে থেকে সাপোর্ট দিয়ে যাবেন ক্ষুদ্রতম সাপোর্ট হলে আমাদের কাছে অনেক কিছু এটা।।

 2 years ago 

ভাই এত সুন্দর কবিতা আপনি লেখেন কেমনে সত্যি আপনার কবিতাটি পড়ে মুগ্ধ হয়ে গেলাম।ভালোবাসি কথাটি ছোট মনে হলেও এর ভারত্ব অনেক বেশি। এত সুন্দর কবিতা শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে ভাই কবিতা লিখতে গেলে প্রথমে ভাবতে হবে আপনি কি নিয়ে লিখবেন একদিন লিখতে বসে যাবেন ইনশাল্লাহ একটা কবিতা লিখে ফেলবেন।।

 2 years ago 

আপনার কবিতাটি বেশ সুন্দর লেগেছে। কবিতাটি পড়তে আমার বেশ ভালোই লেগেছে ভাইয়া। ধন্যবাদ সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার কবিতাটি পড়তে আপনার কাছে ভালো লেগেছে যিনি অনেক খুশি হলাম এভাবেই সব সময় উৎসাহিত করবেন আশা করি।।

 2 years ago 

ছোট্ট একটি কবিতার মাঝে ভালোবাসা প্রতিটি লাইনে লুকায়িত রয়েছে। অনেক সুন্দর একটি কবিতা ছিল ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভালোবাসা নিয়ে কিছু লিখতে আমার অনেক ভালো লাগে সেই থেকে ভালোবাসা নিয়ে একটা কবিতা লিখেছি আপনাদের কাছে ভালো লাগলো জেনে ভালো লাগছে।।

 2 years ago 

ভালো ছিল আপনার ভালোবাসাকে নিয়ে কবিতাটি ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভালোবাসা বড় কঠিন জিনিস, ভালোবাসা এটা স্বর্গীয় দান ও বলা চলে। যাইহোক খুব সুন্দর হয়েছে আপনার কবিতাঃভালোবাসি তোমাকে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভালোবাসা বড় কঠিন জিনিস। যে ভালবাসতে জানে তার কাছে কবিতা লিখতে বড় কিছু নয়।

 2 years ago 

ওয়াও অসাধারণ আপনি অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন। অনেক সুন্দর করে আমাদের মাঝে কবিতাটি উপস্থাপনা। আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ। এবং অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

লেখালেখি করতে মোটামুটি আমার কাছে খুবই ভালো লাগে ।।সময় পেলেই বসে যায় কিছু একটা লিখতে মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

কবিতার নামটি দেখছি বেশ দারুণ দিয়েছেন। তাছাড়া ভালোবাসা নিয়ে লিখলে যে কোন কবিতাই সুন্দর হয়। কবিতার লাইনগুলো কিন্তু বেশ ভালো লিখেছেন। এরকম সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আপু ভালোবাসা নিয়ে লিখলে যে কোন কবিতায় খুবই সুন্দর হয়ে থাকে। ভালোবাসার মানুষ নিয়ে ভাবতেও অনেক ভালো লাগে আমার কাছে।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58068.07
ETH 3133.85
USDT 1.00
SBD 2.44