DIY-(এসো নিজে করি) ||একটি ছেলে ও মেয়ের রোমান্টিক দৃশ্যের চিত্র অংকন ( ১০%লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ০৫ কার্তিক| ১৪২৮ বঙ্গাব্দ | বুধবার| হেমন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আজ আপনাদের মাঝে উপস্থাপনা করবো একটা ছেলে ও মেয়ের রোমান্টিক দৃশ্যের চিত্র অংকন।আমি তেমন চিত্র অংকন করতে পারি না।অনেক চেষ্টার পর এই চিত্রটা অংকন করেছি। আশাকরি আপনাদের ভালো লাগবে।



1634731625892-01.jpeg


চিত্র
device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/putty.heavier.bathhouses

উপকরন

  • পেন্সিল
  • রাবার
  • সাদা পেপার
  • বোর্ড

কাজের ধারা



1634731669527-01.jpeg


ধাপঃ-১ঃপ্রথমে একটা সাদা পেপার বোর্ডে যুক্ত করে নিই।তারপর হাতে একটা পেন্সিল নিয়ে অংকন শুরু করে দিই।আগে থেকেই মাথায় ছিল কাপলের রোমান্টিক চিত্র অংকন করার।প্রথমে আমি ছেলেটার মাথা অংকন করে নিই।



1634731686443-01.jpeg


ধাপঃ-২ঃএরপর ছেলেটার বডি ও হাত অংকন করে নিই।



1634731731968-01.jpeg

1634731748147-01.jpeg


ধাপঃ-৩ঃএরপর ছেলেটার পুরো চিত্র অংকন করে নিলাম।
এখন মেয়েটার চিত্র অংকন করার পালা।



1634731790495-01.jpeg


ধাপঃ-৪ঃএখন ছেলেটার হাতের সাথে মেয়ের হাত ধরার দৃশ ও মেয়েটার মাথার দৃশ্য অংকন করে নিলাম।



1634731769771-01.jpeg


ধাপঃ-৫ঃএরপর মেয়েটার বডির দৃশ্য অংকন করে নিই।



1634731811820-01.jpeg


ধাপঃ-৬ঃএখন মেয়েটার পায়ের অংশটুকু অংকন করে নিলাম।এখন দুইজনের পুরো চিত্র অংকন করা শেষ।



1634731890390-01.jpeg


ধাপঃ-৭ঃছেলে ও মেয়ের পায়ের নিচে যাওয়ার জন্য একটা রাস্তার দৃশ্য অংকন করে নিলাম।এরই মধ্য দিয়ে কাপল জুটির চিত্র অংকন কার শেষ হয়ে গেলো।


আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিব,দাও তুমি কত ভালবাসা দিবে আমায়,বিনিময়ে একটা হৃদয় তোমায় দিব যা কখনো ফিরিয়ে নিবার নয়।


ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 3 years ago 

অসাধারণ একটি চিত্র অংকন করেছেন
খুবই রোমান্টিক এবং চমৎকার ❣️

অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য 😍

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

🙏❤️❤️🙏🙏

 3 years ago 

ভাইয়া আপনি তো দেখছি খুব রোমান্টিক। আপনার মনে তো প্রেম-ভালোবাসা হাবুডুবু খাচ্ছে। খুব দ্রুত বিয়ে করে ফেলেন আর ভাবিকে প্রেম নিবেদন করেন।

 3 years ago 

ভাই খুব তাড়াতাড়ি কাজ শেরে ফেলবো।

 3 years ago 

আল্লাহ কবুল করুক
আমিন

ওয়াও!!!জোশ তো। এ রকম রোমান্টিক মূহুর্ত পার করতে আমার অনেক ভালো লাগে। আপনার চিত্রাঙ্কন টা দেখে কিছু অতিত মনে পরে গেলো। যাইহোক সুন্দর বর্ণনা দিয়েছেন রোমান্টিক চিত্র সম্পর্কে। শুভকামনা রইল।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

একটি ছেলে ও মেয়ের রোমান্টিক দৃশ্যের চিত্র অংকন করেছেন ভাই দেখে খুব ভালো লাগলো অনেক সুন্দর হয়েছে এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাদের দোয়া থাকলে সবই সম্ভব ভাইয়া।ধন্যবাদ

 3 years ago 

খুবই সুন্দর একটি আর্ট করেছেন ভাই। অনেক দারুন ভাবে উপস্থাপন করেছেন শুরু থেকে শেষ পর্যন্ত। আপনি যে এতো সুন্দর আর্ট পারেন আসলে জানতামই না। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

জি ভাই একটু চেষ্টা করি অংকন করার জন্য।ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 3 years ago 

একটি ছেলে এবং মেয়ে হাত ধরে দাঁড়িয়ে আছে। সত্যি এটা একটা রোমান্টিক দৃশ্য। ছবিটি খুব সুন্দর একেছেন। এবং উপস্থাপনা টা খুব ভালো ছিল। ধাপে ধাপে খুব সুন্দরভাবে উপস্থানটা দেখিয়েছেন।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য

 3 years ago 

একটি ছেলে মেয়ের রোমান্টিক দৃশ্য অংকন দেখে আমি মুগ্ধ হয়েছি। আপনি এত সুন্দর অঙ্কন করতে পারেন যা আমাকে মুগ্ধ করেছে। আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার কাপল অংকন অসম্ভব সুন্দর হয়েছে। আপনার অংকনের মধ্যে রোমান্টিকতার বর্হিপ্রকাশ ঘটেছে। এতো সুন্দর আর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।এতো সুন্দর একটা মতামত প্রকাশ করার জন্য।

 3 years ago 

ওয়াও রোমান্টিক চিত্র অংকন। অসাধারণ হয়ছে আপনার আঁকা চিত্রটি। যেভাবে চিত্রটি অংকন করছেন মনে হয় আপনি ও খুব রোমান্টিক,,,,,,,শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

জি আমি খুবই রোমান্টিক। ধন্যবাদ আপনাকে।

ভাই রোমান্টিক দৃশ্য দৃশ্যটি রোমান্টিক ভাবে ফুটিয়ে তুলেছেন। কত সুন্দর রোমান্টিক ভাবে হাত ধরে আছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66408.50
ETH 3486.20
USDT 1.00
SBD 2.70