টার্গেট ডিসেম্বর সিজন-২ || ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ০৫মাঘ | ১৪২৮ বঙ্গাব্দ | বুধবার |শীতকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ১৫০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।



1642563976405-01.jpeg

Source



আজকে আমার পাওয়ার আপের ৭ম সপ্তাহ। আজকে আমি ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ১৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

  • আমার ওয়ালেটে ২৭.৫৮৯ স্টীম ছিল। সেটা থেকে ২৫ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220119_093329.jpg

IMG_20220119_093244.jpg



IMG_20220119_093412.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ৫৫৭.৬৭১।

IMG_20220119_093203.jpg



  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৫৮২.৬৭১

আমার পরিকল্পনা ১৫০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

আপনার জন্য অনেক অনেক দোয়া রইল ইনশাল্লাহ খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য অনেক বেশি কিছু করা লাগেনা শুধু লক্ষ টাকা নির্ধারণ করে ভালোবেসে কাজ করে যেতে হবে। 1500 পাওয়ার আপ খুব বেশি না ইনশাল্লাহ হয়ে যাবে চেষ্টা করেন।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু আপনার সফল হোক। আপনি অনেক বড় একটি টার্গেট সেট করেছেন এবং সেই অনুযায়ী এগিয়ে চলছেন। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সমৃদ্ধি ও সক্ষমতা বৃদ্ধি পাবে এই স্লোগান নিয়ে আমাদের পথচলা। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি পাওয়ার আপ করেছেন দেখে আমার ভালো লাগলো।

 3 years ago 

সুগঠিত মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

আসলেই আমাদের সকলেরই উচিত সুমন ভাইকে ধন্যবাদ দেওয়া। কারণ ভাইয়া পাওয়ার আপের বিভিন্ন কনসেপ্ট নিয়ে হাজির হয় দেখেই আমাদের পাওয়ার আপের উৎসাহ আরো বেড়ে যায়। আপনার জন্য শুভকামনা ভাইয়া আপনি যেন আপনার টার্গেটে খুব দ্রুতই পৌঁছে যেতে পারেন।

 3 years ago 

সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

পরিকল্পনা ও নির্দিষ্ট কোন টার্গেট আগের ছাড়া কোনো কাজেই সম্ভব নয়। কারণ লক্ষ্য ঠিক রেখে ওই কাজে পৌঁছানোটা খুবই প্রত্যাশা জনক। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। তার জন্য আপনার প্রতি রইল প্রাণঢালা শুভেচ্ছা।

 3 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ন। আপনি ভাল উদ্যোগ নিয়েছেন। এই উদ্যোগের প্রতি আমি সম্মান জানাই। আপনি গুটিগুটি পথে এগিয়ে যাচ্ছেন। খুব শীঘ্রই 1000 স্টিম পূরণ করে ফেলবেন। দোয়া রইল ভাইয়া। এভাবেই এগিয়ে যান


IMG_20220106_113311.png

 3 years ago 

আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু তে আপনাকে স্বাগতম। দোয়া করি আপনার জন্য টার্গেট খুব দ্রুতই পূর্ণ হয়ে আপনি নতুন টার্গেট প্রদান করেন। আপনার এই ছোটো ছোটো পাওয়ার আপ একদিন অনেক বড় একটি আকার ধারণ করবে। আমরা পাওয়ার আপ কে ভালবাসি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ মামা সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

শুভকামনা রইল ভাইয়া আপনার পাওয়ার আপ এর জন্য। ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে যান ইনশাল্লাহ খুব শীঘ্রই পূরণ হয়ে যাবে আপনার টার্গেট। শুভেচ্ছা রইল আমার পক্ষ থেকে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি অর্জন করা। শক্তি থাকলে আমাদের কাজ করতেও কোন অসুবিধা হবে না। আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। টার্গেট ডিসেম্বর সিজন 2 থেকে স্বাগতম। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এ জন্য শুভকামনা রইল।

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ।

টার্গেট ডিসেম্বর সিজন টু আপনার জন্য সফলতা বয়ে আনুক। আপনি অনেক বড় একটি টার্গেট হাতে নিয়েছেন।অনেক সুন্দর ভাবে এগিয়ে চলছেন। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সমৃদ্ধি ও সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি পাওয়ার আপ করেছেন দেখে আমার খুব ভালো লাগছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

খুবই চমৎকার ভাই ,আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যান । আপনার জন্য দোয়া করি আপনার ভবিষ্যৎ যেন উজ্জ্বল হয় ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56691.97
ETH 2499.18
USDT 1.00
SBD 2.23