আমার কবিতার ডায়েরির পাতা থেকে ||"অন্তরের অন্তরা"||লাজুক খ্যাকের জন্য ১০%।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -১২ ফাল্গুন| ১৪২৮ বঙ্গাব্দ |শনিবার| বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আজ আপনাদের মাঝে আমার ডায়েরির পাতা থেকে আরো একটা কবিতা শেয়ার করতে যাচ্ছি।কবিতার নাম "অন্তরের অন্তরা"।আশাকরি আমার কবিতাটি আপনাদের ভালো লাগবে।


bouquet-1790142__480.webp
Source

কবিতা

অন্তরের অন্তরা


একদিন সবাইকে জানিয়ে এসেছিলাম ভালবাসি তোমাকে
বেসেছিলাম ভাল মনপ্রান দিয়ে , হয়তো পারোনী তুমি জানতে ।
বুঝেও চাওনী তুমি বুঝতে , কত যে থেকেছি পথ চেয়ে ।
কত যে ভিজেছি বৃষ্টিতে , কত যে পুড়েছি রৌদ্রেরঘর তাপে
তুমি দেখেও দেখনী তা ।
পোড়ায়নী নিজেকে অনুতাপে
কত জল ঝরছে নিরবে , কত প্রহর কেটেছে তোমায় ভেবে ভেবে ।
একদিন চলে যাব কাউকে কোন কিছু না বলে
নিরবতায় নিস্তব্ধতায় নীরব অভিমানে ।
সাথে নিয়ে যাব তোমার দেওয়া অবহেলা কষ্ট ভরা বেদনা উপহার নিয়ে ।
বিনিময়েতো চাইনী কিছুই
চেয়েছি শুধুই তোমাকে
চেয়েছি শুধু অন্তরের অন্তরাকে।


  • আমি আমার না পাওয়াটা সযত্নে লুকিয়ে রাখি। কারণ ওটা আমার সবচেয়ে নরম স্হান। ওখানে কেউ আঘাত করলে সহ্য করার ক্ষমতা আমার নেই।ভালোবাসার শ্রেষ্ঠ উপহার হলো ” না পাওয়া”। ওতেই ভালোবাসার সেরা প্রকাশ হয়।
    চলতে হবে এভাবেই,
    হাজার লোকের ভীড়ে একা হয়ে
    অনেক না পাওয়াকে সঙ্গে নিয়ে
    হাজার অপূর্ণতাকে সাথে নিয়ে
    অনেকটা একাকীত্বের হাত ধরে
    চলতে হবে এভাবেই……
    হাজারটা আলোর মাঝে
    অন্ধকারকে সাথে নিয়ে।

ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

আপনি প্রতিনিয়ত বেশ চমৎকার চমৎকার কবিতা উপহার দিচ্ছেন আমাদের। আপনার কবিতাটা পড়ে আমি মুগ্ধ। আপনার কবিতার প্রশংসা করতে হয়। এগিয়ে যান আপনি পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া কইরেন ভাই আমি যেন আগামী দিনে আরও সুন্দর সুন্দর কবিতা আপনাদের মাঝে উপহার দিতে পারি। আপনার সুন্দরতম মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ। ❤️❤️❤️

"অন্তরের অন্তরা" কবিতাটি অনেক সুন্দর হয়েছে। আপনার কবিতা গুলো আমার কাছে অনেক ভালো লাগে। প্রতিটি লাইন অনেক সুন্দর লেগেছে ছন্দ আকারে মিলিয়ে লিখেছেন। শুভেচ্ছা রইল আপনার জন‍্য।

 2 years ago 

আমি কবিতা লিখতে খুবই ভালোবাসি। একটু সময় পেলেই বসে যাই কবিতা লেখার জন্য।
আমার কবিতাগুলো আপনার কাছে ভালো লাগে জেনে খুবই খুশি হলাম।
সুগঠিত মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।❤️❤️

 2 years ago 

ভাই আপনার ডায়রির পাতা থেকে যত্ন করে রাখার কবিতাটি সত্যিই অনেক বেশি ভালো লাগলো। ভালবাসা থাকলেই যে শুধু পেতে হবে এমন তো না, কিছু কিছু ভালোবাসার মাঝে না পাওয়ার সুখ অনেকটাই বেশি। খুবই চমৎকার ভাবে কবিতাটি রচনা করেছেন এবং তা আমাদের মাঝে উপস্থাপন করলেন আজকে। ধন্যবাদ আপনাকে ভাই আমার।

 2 years ago 

ভালোবাসার মানুষটির নিয়ে কবিতা লিখতে আমার বেশ ভালই লাগে। আপনি ঠিকই বলেছেন কিছু কিছু ভালোবাসার মাঝে না পাওয়ার সুখ অনেকটাই বেশি।
আপনার গঠনমূলক মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এক পক্ষের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন আপনার কবিতায়।এই ধরনের ভালোবাসার আবেগ,অনুভূতিগুলো অন্য রকম।যদিও কখনো প্রকাশ পায় না।সব সময় নিজের মধ্যেই থেকে যায়।কবিতার প্রতিটি লাইনের ছন্দ খুব সুন্দর ভাবে মিলিয়েছেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এই ধরনের ভালোবাসার আবেগ,অনুভূতিগুলো অন্য রকম।যদিও কখনো প্রকাশ পায় না।সব সময় নিজের মধ্যেই থেকে যায়।

একদম ঠিকই বলেছেন ভাইয়া।
আপনার সুন্দরতম মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ। ❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74