টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ --২৩শে ,শ্রাবণ| ১৪২৯ বঙ্গাব্দ |রবিবার|বর্ষাকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ২০০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।


1645533395723-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ২৯তম সপ্তাহ। আজকে আমি ১৪.৯৯৭স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20220807_103106.jpg


IMG_20220807_103120.jpg

  • আমার ওয়ালেটে ১৪.৯৯৭স্টীম ছিল। সেটা থেকে ১৪.৯৯৭স্টীমই পাওয়ার আপ করেছি।



IMG_20220807_103011.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ১৬০৩.৮৯৮।

IMG_20220807_103157.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৬১৮.৮৯১

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।



ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

আপনি এই সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আমিও গত সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই ধন্যবাদ মতামতের জন্য।।

 2 years ago 

এভাবে স্বল্প পরিমাণ সাপোর্ট দিয়ে পাশে আছেন পাশে থাকবে না আশা করি সব সময় ধন্যবাদ আপনার সাপোর্ট এর জন্য।।

 2 years ago 

পাওয়ার আপ মানেই হচ্ছে সক্ষমতা বৃদ্ধি । আর আপনি সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করেছেন দেখে আমার কাছে খুবই ভালো লাগলো । বিশেষ করে আমার বাংলা ব্লগের সবাই পাওয়ার আপকে অনেক ভালোবাসি ।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম সেই থেকে আমি পাওয়ার বৃদ্ধি পোস্ট করে থাকি।।

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার। আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে এই সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর ভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে একটা হলেও পাওয়ার বৃদ্ধি পোস্ট করার কারণ পাওয়ার বৃদ্ধি করলে আমার নিজেরই অনেক লাভ।।

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। এটা খুবই ভাল একটি উদ্যোগ ভাই আর আমার খুব ভালো লাগছে। দোয়া রইল আপনার জন্য আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্য এগিয়ে যেতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম চেষ্টা করবো প্রতি সপ্তাহ পাওয়ার বৃদ্ধি পোস্ট করার।

 2 years ago 

আপনি আজকে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন ।যেটা আপনার সক্ষমতা বৃদ্ধি করবে ।যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি এই ধারাবাহিকতা বজায় রাখুন এক সময় অনেক বড় একটি অ্যামাউন্ট পাবেন।

 2 years ago 

আমি পাও বিধির ধারাবাহিকতা বজায় রাখবো ইনশাল্লাহ আপনাদের পাওয়ার বৃদ্ধি দেখলেও আমার কাছে অনেক ভালো লাগে।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি শুভেচ্ছা রইল আপনার প্রতি।

 2 years ago 

অবশ্যই ভাই আপনাদের দেওয়া কথাগুলো আমিও খুব সুন্দর ভাবে মেনে চলব প্রতি সপ্তাহ পার বৃদ্ধি করব।।

 2 years ago 

পাওয়া আপ করুন আর এগিয়ে যান ৷হুম পাওয়ার আপ আমাদের ভবিষ্যৎ কাজে লাগবে ৷
খুব ভালো লাগলো ভাই আপনার পাওয়ার আপ দেখে ৷শুভকামনা রইল

 2 years ago 

আপনি একদম সঠিক কথা বলেছেন আমাদের ভবিষ্যতে অনেক কাজে লাগবে।।
সুন্দর মতামতের মাধ্যমে উৎসাহিত করার জন্য ধন্যবাদ।।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলেই অনেক ভালো লাগে যে যার যার মত ক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছে। আপনার ক্ষমতা বৃদ্ধি থেকে অনেক ভালো লাগলো।

 2 years ago 

আপনাদের পাওয়ার বৃদ্ধি দেখলেও আমার কাছে অনেক ভালো লাগে কারণ পাওয়ার বিধানের নিজের স্বপ্ন তাকে বৃদ্ধি করা।।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ ছাড়া আমরা কখনোই ভালো কোনো পজিশনে পৌঁছাতে পারবো না। ধন্যবাদ ভাই।

 2 years ago 

আমার করা পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম মতামতের জন্য ধন্যবাদ।।।।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69076.52
ETH 2742.00
USDT 1.00
SBD 2.72