Sort:  
 2 years ago 

আফরান নিশোর নাটক মানেই অন্যরকম একটি ভালো লাগা কাজ করে। আসলে নাটকটা অনেক দারুন বিশেষ করে কাহিনী টা আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আফরান নিশোর নাটক মানেই অন্যরকম একটি ভালো লাগা কাজ করে।

কারন তার নাটকের গল্প গুলো ভালো হয়ে থাকে।
সুন্দর মতামত জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ মামা।❤️❤️❤️

খবরওয়ালা নাটক রিভিউ টি অনেক সুন্দর হয়েছে। আমার এখনো দেখা হয়ে উঠেনি এই নাটক টি। যেহেতু আফরান নিশু এবং মেহজাবিন অভিনয় করেছে অবশ্যই নাটকটি ভালো হয়েছে। রিভিউ এর মাধ্যমে নাটকটি সম্পর্কে অনেক কিছুই জানতে পারলাম। ধন্যবাদ শেয়ার করার জন‍্য।

 2 years ago 

খুবই সুন্দর একটা নাটক।
আমার কাছে ভালো লেগেছে।
আপনার দেখার অনুরোধ রইলো।
মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।ভালো থাকবেন।

 2 years ago 

আফরান নিশো আমার প্রিয় একজন অভিনেতা। নিশো ভাইয়ের নাটকগুলো দেখতে খুবই ভালো লাগে। খবরওয়ালা নাটকটি খুব ভালভাবে রিভিও করেছেন আপনি। আশা করছি নাটকটি দেখে অনেক ভালো লাগবে।

 2 years ago 

নাটকটি দেখবেন।অনেক সুন্দর একটা নাটক।
সুন্দর মতামত জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

খুব অসাধারণ একটি নাটকে অভিনয় করেছেন আপনি। আমার বর্তমানে নাটক দেখা হয় না এত বেশি কিন্তু কিছুদিন আগে আমি এই নাটকটি দেখেছিলাম। আরফাননিসুর নাটক গুলো আমার খুবই ভালো লাগে। এত অসাধারন একটি নাটকের রিভিউ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

@narocky ভাইয়া আপনার কমেন্টর বানান ও বাক্য ত্রুটি রয়েছে। একটু সংশোধন করে নেওয়ার চেষ্টা করুন ভাই।

 2 years ago 

ভাইয়া কমেন্টেস এর বানান টাইপিং মিস্টেক হয়েছে মনে হচ্ছ।
মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আরফান নিশো এবং মেহজাবিনের নাটক গুলো দেখতে আমি অনেক ভালোবাসি তবে এই নাটকটি আমি আগে কখনো দেখিনি। তবে নাটকটি আপনি যেভাবে আমাদের মাঝে রিভিউ করেছেন মনে হচ্ছে নাটকটি খুবই ইন্টারেস্টিং হবে‌। আমি সময় পেলে এই নাটকটি একবার দেখার চেষ্টা করব আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এমন সুন্দর একটি নাটক আমাদের মাঝে রিভিউ করার জন্য।

 2 years ago 

এই জুটির নাটক দেখতে আমার কাছে খুবই ভালো লাগে।এই দুই জন অসাধারণ অভিনয় করে।
মতামত প্রকাশ করার জন্য ধন্যবাদ।

 2 years ago (edited)

আফরান নিশোর প্রতিটি নাটকই আমার খুবই ভালো লাগে। খবর ওয়ালা নাটকটি এখনো দেখা হয়নি আপনার রিভিউ পড়ে খুবই ভালো লাগলো। আশা করি পরবর্তী সময়ে নাটকটি দেখার চেষ্টা করবো। আপনার নাটকের রিভিউ এর উপস্থাপনা দারুন ছিল এত সুন্দর করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যা ভাইয়া নাটকটি দেখার অনুরোধ রইলো।
নাটকটির চরিত্র গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে।
সুগঠিত মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।
ভালো থাকবেন। সুস্থ থাকবেন।

 2 years ago 

আফরান নিশো এবং মেহজাবিন চৌধুরীর জুটির কথা তো না বললেই নয় তাদের করা প্রত্যেকটি নাটকই আমার কাছে খুবই ভালো লাগে। খবর ওয়ালা নাটক টি এখনো আমার দেখা হয়নি তবে আপনার রিভিউটি পড়ে মনে হচ্ছে এই নাটকটি দেখতে হবে। ধন্যবাদ এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া নাটকটি দেখবেন।অনেক সুন্দর একটা নাটক।
আমার কাছে অসাধারণ লেগেছে।
গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ।❤️❤️

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি নাটকের রিভিউ দিয়েছেন। এরকম নাটক গুলো দেখতে আমার কাছে বেশ ভালো লাগে। বিশেষ করে একদম প্রিয় দুটি চরিত্রের নাটক শেয়ার করেছেন। মেহজাবিন এবং আফরান নিশো অনেক জনপ্রিয়। তাদের নাটক দেখতে অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে নাটকের বর্ণনা দিয়েছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমারও অনেক পছন্দের একটা জুটি।
আসলে নাটকটি আমার কাছে বেশ ভালো লেগেছে।
সেজন্য আপনাদের সাথে শেয়ার করেছি।
সুন্দর মতামত জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

খুব সুন্দর একটি নাটকের রিভিউ আপনি আমাদের মাঝখানে প্রকাশ করেছেন ভাইয়া। এই নাটকটি আমি কিছুদিন আগে দেখেছিলাম আমার কাছে অনেক ভালো লেগেছিল নাটকটি। আরফান নিশোর নাটক আমার কাছে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটা নাটকের রিভিউ আমাদের মাঝে প্রকাশ করার জন্য।

 2 years ago 

আফরান নিশোর নাটক আমার কাছেও অনেক ভালো লাগে।বলতে পারেন আমি আফরান নিশোর বড় একজন ভক্ত। আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।❤️❤️

 2 years ago 

নাটক রিভিউঃখবরওয়ালা অনেক ভালো লাগলো আপনার নাটক রিভিউ দেখে। আমি নাটক দেখতে অনেক ভালোবাসি। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

একটু সময় পেলে আমিও নাটক দেখতে বসে যাই।
মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74